You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা|| হারানো ভালোবাসা

in আমার বাংলা ব্লগlast year

আমি বোধ হয় আজই প্রথম আপনার লেখা কবিতা পড়লাম আপু। আপনাদের সবার এত প্রতিভা! বাপরে বাপ! এই ধরনের লেখা গুলো আমার থেকে আর কেই বাহ্ বেশি ভালো অনুধাবন করতে পারবে তাই! ভালো লিখেছেন বেশ। তবে যে ছেড়ে চলে যেতে পারে তার প্রতি কখনোই এত ভালোবাসা আমার থাকবে না। সত্যিকারের ভালোবাসলে কেউ কখনো হারায় না সহজে। আমি নিতান্তই বাচ্চা এসব ব্যাপারে,হিহিহিহি। যা মন চাইলো লিখে দিলাম। তবে অনেক শুভেচ্ছা আর শুভ কামনা রইলো আপু।

Sort:  
 last year 

কি বলেন ভাইয়া এতগুলো কবিতা লিখে ফেললাম আর আপনি আজকে পড়লেন । সত্যিই দুঃখজনক। তবে এটি লিখেছি এমন এক ভালবাসার কথা যে ছেড়ে অন্য কোথাও চলে যায়নি। চলে গিয়েছে পরপারে । যাই হোক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65738.35
ETH 2677.27
USDT 1.00
SBD 2.91