You are viewing a single comment's thread from:

RE: বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা || লাজুক খ্যাঁকের বিশেষ আর্ট || ১০℅ লাজুক খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যি ভাইয়া ঠিকই বলেছে ভালোবাসার অপর নাম আমার বাংলা ব্লগ। আমিও বুঝতে পারছি যে ভালোবাসা মায়া টান কতটুকু, আর সে ভালোবাসার কেন্দ্রবিন্দু হচ্ছে আমাদের দাদা। আর সে দাদাকে বর্ষ পূর্তি উপলক্ষে আপনি অসাধারণ একটা ডিজিটাল আর্ট উপহার দিয়েছে। দেখলে কার না ভালো লাগে, আমি ভীষণ আনন্দিত আপনার এরকম একটা ডিজিটাল আর্ট দেখে। লাজুক খ্যাক এর গলায় আমার বাংলা ব্লগের যে গোল্ডেন মেডেল তার গলায় পরিয়ে দিয়েছেন সেটা দেখে আমি সত্যি সত্যি এক্সাইটেড হয়ে পড়েছি। প্রশংসা না করার কোন উপায় নেই। কারণ আপনি এত সুন্দর একটি ভিজিট করেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য ভালবাসা এবং দোয়া রইলো।

Sort:  
 2 years ago 

আপনার অসাধারণ কমেন্ট গুলো সবসময় আমি মনোযোগ দিয়ে পড়ি । আপনার কমেন্ট গুলো পড়ার মাধ্যমে অনেক কিছু জানতে পারি । আর বিশেষ করে আপনি অনেক সুন্দর কমেন্ট করেন । সবসময় এটা খুবই ভালো লাগে ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63391.47
ETH 2617.16
USDT 1.00
SBD 2.82