You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা কবিতা "কবিতা এসো আমার হৃদয়ে"

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা,কিছু ভালোবাসা মনের মধ্যে লুকিয়ে রাখতে হয়। ওই ভালবাসাগুলো প্রকাশ করা যায় না,মনের মধ্যে গোপন করে পুষে রাখতে হয়।সেই ভালোবাসা টুকু খুবই ভালোলাগা ভালোবাসার মানুষটির জন্য। ভালোবাসা খুবই দুর্লভ বস্তু,ভালোবাসা কেউ পেয়ে সুখী আবার কেউ ভালোবাসা না পেয়ে সুখী।দাদা,এত সুন্দর একটি কবিতা লিখেছেন কবিতার অর্থ গুলো সত্যিই আমার কাছে খুবই ভালো লেগেছে। একজন প্রেমিক তার মনের আকুতি গুলো তার ভালোবাসার মানুষের কাছে প্রকাশ করতে চাই কবিতার মাধ্যমে।
পুরোটা কবিতা আমার খুবই ভালো লেগেছে তবে কবিতার এই অংশটির সত্যিই আমার মনকে ছুঁয়ে দিয়েছে।ভালোবাসার মানুষটির কাছে মনের আকুলতা প্রকাশ করার জন্য প্রতিটা ভালোবাসার মানুষ ব্যাকুল হয়ে থাকে।

কি যে কষ্ট বড় কষ্ট, একবার দাও ধরা,
দাও একবার বলতে ভালবাসি তোমায়।

ধন্যবাদ দাদা,এত এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64320.07
ETH 3154.23
USDT 1.00
SBD 4.34