পাওয়ার আপ কন্টেস্ট -০৪। ৯১ স্টিম পাওয়ার আপ, আমার বাংলা ব্লগ কমিউনিটি।@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম,

PicsArt_12-08-09.32.39.jpg

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ রহমতে সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো আছি।

পাওয়ার আপ করতে অনেক ভালো লাগে। এখন আমি আমার লক্ষ্য পূরণ করতে পাওয়ার আপ করছি।প্রথমেই অনেক ধন্যবাদ জানাই @rex-sumon ভাইয়াকে।টার্গেট ডিসেম্বর নামে এই প্রজেক্ট চালু করার জন্য।তবে পাওয়ার আপ করার মাধ্যমে আমার এবং আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

একসময় আমার আইডির পাওয়ার খুব কম ছিল। তাই দিনে একটা পোস্ট করতে পেরেছি। কমেন্ট করতে পারতাম না। আমার তখন খুব হতাশ লাগত।এখন এই পাওয়ার আপের মাধ্যমে আমার আইডির সব ক্ষমতা বৃদ্ধি করেছি এখন যতটা খুশি কমেন্ট করতে পারি এবং পোস্ট নিজের ইচ্ছে মত করা যায়।

💝আমার বাংলা ব্লগ💝কমিউনিটির সম্মানিত এডমিন ভাইয়া এবং আপুরা সব সময় পাওয়ার আপ পোস্ট করছেন। সবার পাওয়ার আপ পোস্ট গুলো দেখে খুব ভালো লাগে। এই পোস্ট গুলো আমাকে অনেক উৎসাহিত করে।

আজকে আমি "আমার বাংলা ব্লগের" পাওয়ার আপ কনটেস্ট পর্ব ৪র্থ অংশ গ্রহণ করতে যাচ্ছি। আমি অনেক খুশি ও আনন্দিত 💝আমার বাংলা ব্লগ💝 কনটেস্ট এ অংশ গ্রহণ করতে পারছি বলে। আজকে আমি 91 স্টিম পাওয়ার আপ করব।আমার এইটা ৪র্থ পাওয়ার আপ পোস্ট 💝আমার বাংলা ব্লগ 💝কমিউনিটিতে।আমি আগেও বলেছি প্রতি সপ্তাহে নিজের সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপ করব যতটুকু পারি ।সেই কথা মতে আজকে 91 স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি ।

প্রথমে আমার আইডিতে ছিল 241.720 ইস্টিম ছিল।

আমি প্রথমে এসবিডি দিয়ে 91 স্টিম কিনেছি।এখন আমি 91 স্টিম পাওয়ার আপ করবো।

চলুন তাহলে শুরু করা যাক।

১ম ধাপ

Screenshot_20211208-013217_Chrome.jpg

২য় ধাপ"

Screenshot_20211208-013526_Chrome.jpg

৩য় ধাপ"

Screenshot_20211208-013557_Chrome.jpg

Screenshot_20211208-013622_Chrome.jpg

চূড়ান্ত পর্যায়ে"

Screenshot_20211208-013622_Chrome.jpg

Screenshot_20211208-013658_Chrome.jpg

চূড়ান্ত পর্যায় অবশেষে আমি 332.720 স্টিম পাওয়ার আপ করেছি।

আমার এই পাওয়ার আপের সব কৃতিত্ব আমার প্রিয় দাদার। দাদার সাপোট যদি না পেতাম তাহলে এতবড় এমাউন্টের পাওয়ার আপ করা সম্ভব হতো না।

আমার প্রিয় দাদা,এডমিন ভাইয়া এবং আপুদের সহযোগিতায় আমি আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করতে পারবো আশা করছি।

জানিনা আমার পাওয়ার আপ পোষ্ট কেমন হয়েছে?
যদি ভাল হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

ভুল ত্রুটি হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ ।।

Sort:  

বাহ আপু পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আপনি অনেক সুন্দর একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবেই ধীরে ধীরে এগিয়ে যাবেন এই প্রত্যাশাই করি।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 
আপনি দারুন উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ করলে নিজেদের অবস্থান শক্ত হয়। এটি করলে ভবিষ্যতে ভালো কাজ করা যায় এবং এখানেই স্থায়ী ভাবে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব দিতে হবে। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা এবং আপনার লক্ষ্য পূরণ হয় যেন দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপ কে ভালোবাসি
 3 years ago 

একদম ঠিক বলেছ ভাইটি,এই প্লাটফর্মে টিকে থাকার জন্য বেশি বেশি পাওয়ার আপ করা প্রয়োজন।নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা আমাদের প্রত্যেকের প্রয়োজন। অসংখ্য ধন্যবাদ ভাইটি এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আমিও পাওয়ার বৃদ্ধি কে ভালোবাসি আপু। নতুন অবস্থায় আপনি যে 91 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা খুবই চমৎকার এবং অসাধারণ একটা কাজ।

এভাবেই এগিয়ে যেতে থাকলে সফলতা একদিন নিশ্চিত আপনার হাতের কাছে ধরা দেবে এটাই স্বাভাবিক। অসংখ্য শুভকামনা ভালোবাসা এবং শ্রদ্ধা নিবেন এবং অনেক অনেক দোয়া রইল আগামী দিনের জন্য যাতে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার সক্ষমতা ফিরে পান।

#welovepowerups

 3 years ago 

ভাইয়া,আমি চাই আমার প্রিয় কমিউনিটিতে দীর্ঘ স্থায়ী ভাবে থাকার জন্য। তাই আমার এই পাওয়ার আপ করা। পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডি কে শক্তিশালী করা যায়। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য💐🙏

 3 years ago 

শুভ সকাল

আপনার প্রতি রইল অনেক অনেক অভিনন্দন এবং আগামী দিনের জন্য শুভ কামনা। সুন্দর হোক আপনার আগামীর পথ চলা এবং দীর্ঘ দীর্ঘ আয়ু হোক।

ভালোবাসা অবিরাম আপনার জন্য

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনে অনেক সুন্দর একটা উদ্দ্যোগ গ্রহন করেছেন। এর মাধ্যমে আপনে আপনার শক্তিটাকে বৃদ্ধি করতে পারবেন। আপনার পাওয়ার আপ করা দেখে বেশ ভালো লাগল।

শুভ কামনা রইল।

 3 years ago 

জি ভাইয়া, আমার প্রিয় কমিউনিটিতে আমি দীর্ঘস্থায়ীভাবে থাকতে চাই। পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা যায়।অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি কে ভালবাসি। কারণ পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে অনেক ভালো লাগলো আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

জি ভাইয়া, আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। অসংখ্য ধন্যবাদ ভাইয়া মন্তব্যের জন্য💐

 3 years ago 

পাওয়ার আপ সত্যিই ভালোবাসার একটি অংশ। আর এর মাধ্যমে নিজের প্রোফাইলকে আরও শক্তিশালী করা যায়। আমাদের এই কমিউনিটিতে টিকে থাকতে হলে নিজের সক্ষমতা বৃদ্ধি করা খুবই জরুরি। আপনি খুব সুন্দর এবং স্পষ্টভাবে বিষয়টি উপস্থাপন করেছেন।

 3 years ago 

জি ভাইয়া,আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। ভাইয়া, আমার প্রিয় কমিউনিটিতে আমি দীর্ঘস্থায়ীভাবে থাকতে চাই। পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা যায়।অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ঠিক বলেছেন আপু আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

জি ভাইয়া,এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা প্রয়োজন। পাওয়ার আপের মাধ্যমে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করা যায়। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনাদের দেখে আমি অভিভূত মুগ্ধ। প্রতিনিয়তঃ আপনারা আমাদের অনুপ্রাণিত করে যাচ্ছেন। অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি অর্জন করা। আর নিজের যত শক্তি অর্জন হবে ততক্ষণ তার শক্তি বাড়বর এবং নিজের শক্তিশালী হবেন। আপনার শক্তিশালী লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

জি ভাইয়া,পাওয়ার আপ করা মানে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা।তাই আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা খুবই প্রয়োজন।অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনাকে স্বাগতম জানাই সেই সাথে অসংখ্য ধন্যবাদ জানাই, আপনি পাওয়ার আপের মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা অর্জনের সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

জি ভাইয়া,পাওয়ার আপ করা মানে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা।তাই আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা খুবই প্রয়োজন।অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65364.69
ETH 2650.49
USDT 1.00
SBD 2.86