টার্গেট ডিসেম্বর সিজন-২। ৭ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -7 STEEM power up|| 10% Shy-fox || by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৭ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৩, অক্টোবর , ২০২২
  • সোমবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

tree-736885__340-02.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ৭ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20221003_180658.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ৭ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ২৫৯৬ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

IMG_20221003_180723.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৭ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20221003_180908.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৫৯৬ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ২৬০৩ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

আপনি সাত স্টিম পাওয়ার করেছেন। দেখে বেশ ভালো লাগলো। একটু একটু করে জমে বড় পাহাড় তৈরি হয়। শুভেচ্ছা ও অভিনন্দন আপনাকে ভাইয়া এভাবে সামনে এগিয়ে যান।

 2 years ago 

আমার লিকুইড স্টিম ছিল সাত সেজন্যই এতোটুকুই পাওয়ার বৃদ্ধি করে ফেললাম ধন্যবাদ।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে ৭ সিস্টেম পাওয়ার আপ করে দেখিয়েছেন। স্টিম কম হলেও আপনি একসময় ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আর আপনার এই পোস্ট দেখে আমরা সবাই অনুষ্ঠান তো হব। আপনাকে অনেক ধন্যবাদ আপনার এই পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

আমার সামর্থ্য ছিল সাথে স্টিম পাওয়ার বৃদ্ধি করার সেটাই করে দিয়েছি আপু ধন্যবাদ।

 2 years ago 

দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

হ্যাঁ দেখতে দেখতে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সত্যি এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

 2 years ago 

আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।

আসলে ভাইয়া পরিমাণ যাই হোক আমি মনে করি পাওয়ার আপ করাটাই আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ একটা বিষয়। অল্প হোক কিংবা বেশি যদি আমরা ধারাবাহিকভাবে এটা করতে পারি তাহলে এক সময় দেখা যাবে অল্প থেকেই অনেক বেশি পরিমাণের পাওয়ার হয়ে গিয়েছে আমাদের। এরই মধ্য দিয়ে আপনি ২৬০৩ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

ক্ষুদ্র ক্ষুদ্র ধূলিকণা আর সমন্বয় পাহাড়ের সৃষ্টি ঠিক তেমনি ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার বৃদ্ধি যেটা আমাদের অনেকের বড় একটা এমাউন্ট হয়ে যাবে।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে আপনার পাওয়ার বৃদ্ধি করুন ভাইয়া। আমাদের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। ধন্যবাদ ভাইয়া আপনাকে

 2 years ago 

অবশ্যই পাওয়ার বৃদ্ধি করলে নিজের সক্ষমতা বাড়ে যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে ৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন অনেক দারুন কাজ করেছেন শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই চেষ্টা করি সব সময় পাওয়ার বৃদ্ধি করার।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৭ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আমার বৃদ্ধি করাটা আসলেই অনেক গুরুত্বপূর্ণ যেটা নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বাড়ায়।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই এ ধারাবাহিকতা রাখতেই হবে।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 0.269646%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66331.68
ETH 2720.25
USDT 1.00
SBD 2.87