You are viewing a single comment's thread from:

RE: ঝালং বিন্দুর কিছু জায়গার ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রথম আর দ্বিতীয় ছবি দুটি দেখে আমি সত্যিই আটকে গেছিলাম। এই ধরনের দৃশ্য আমার স্বপ্নের মত। ভীষণ রোমান্টিক লাগে আমার কাছে।

দেবের একটা মুভি আছে না?? "সেদিন দেখা হয়েছিল"
শ্রাবন্তী যখন সকালে জঙ্গলে যায় আর তার পিছে পিছে নায়ক ও গিয়েছিল সেখানে। ওই দৃশ্যটা আমার কাছে খুবই প্রিয়। ধোঁয়াটে কুয়াশাচ্ছন্ন পরিবেশ ❄️🌨️

Sort:  
 2 years ago 

দাদা এই লাভাতে আমরা যখন গিয়েছিলাম সেটা একদম অফ সিজনে আর সেই সময় তখন কোনো লোকই ছিল না।
সেই সময়টা শুধু আমরাই ছিলাম ,আর এখানকার পরিবেশটা এত সুন্দর এত সুন্দর যে ওখান থেকে আসতেই ইচ্ছা করবে না ।দাদা ঘুরে আসুন একবার ।

আর দাদা একটা জিনিস কিন্তু অবাক হয়ে গেলাম,একটা জিনিস আপনি ঠিকই বলেছেন, আমার ফটোগ্রাফির ৬ নম্বর ছবিটা যেখানে তোলা, সেখানে শ্রাবন্তীর' সেদিন দেখা হয়েছিল 'মুভিটার শুটিং হয়েছিল 🤭🤭।

 2 years ago 

এইভাবে মিলে গেলো!!🤭..ওই মুভির এই জায়গাটা আর দৃশ্যগুলো আমার ভীষণ ভাল লেগেছিল। আপনার ফটোগ্রাফির মধ্যে আকস্মিকভাবে এই স্থানটা আমার নজরে চলে আসবে সেটা বুঝতেই পারিনি। জায়গাটা কিন্তু সত্যিই দারুন।

 2 years ago 

হাহাহা 🤭। তার মানে কত মন দিয়ে এই মুভির জায়গা আর দৃশ্যগুলো দেখেছেন। তাহলে আর দেরি না করে ঘুরে আসুন, খুব ভালো লাগবে।

 2 years ago 

হুম দিদি আসবো। দেখি সামনের বছরে যাওয়া যায় কিনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61098.42
ETH 2470.86
USDT 1.00
SBD 2.64