টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার বৃদ্ধি ২০০ স্টিম।

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

Polish_20240317_105852407.png


টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ১০ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০,০০০ স্টিম পাওয়ার বানাতে চেয়েছিলাম । আমি আমার টার্গেট চেঞ্জ করে ৭৫ হাজার করলাম। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করছি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ২৫৬ স্টিম ছিল। ২৫৬ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৪৫৩৬০ স্টিম-পাওয়ার ছিলো।

IMG_20240317_042712.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20240317_042726.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৪৫৫৬০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20240317_042756.jpg

৭৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ২৯৪৪০ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ২৯৪৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারবো । আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে আরো একবার সফল হব ইনশা আল্লাহ্।

পোস্ট থেকে প্রাপ্ত ৫০% রিওয়ার্ড এর বাইরে আমি ২১০০০ এস,পি পাওয়ার আপ করতে ইচ্ছুক। আজ ২০০ স্টিম পাওয়ার আপ করায় ২১ হাজারের টার্গেট পূরণ হতে বাকি রইল ২০৮০০ স্টিম। ধন্যবাদ।







IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনি ১০ সপ্তাহে নতুন টার্গেট নিয়েছেন। আশা করি আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই সপ্তাহে অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। যার ফলে নিজের সক্ষমতা অনেকটা বৃদ্ধি পেয়েছে। আমাদের যে লক্ষ্য সেই লক্ষ্য পূরণের উদ্দেশ্যে অনেকটাই এগিয়ে গেলেন। আশা করি টার্গেট ডিসেম্বরে আপনার দশম ডলফিন হওয়ার লক্ষ্য খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাদের পাওয়ার বৃদ্ধি পোস্ট গুলো দেখলে মনে হয় কবে যে আমরা কিছুটা হলেও পাওয়ারের অধিকারী হব। তবে আমারও চেষ্টা রয়েছে। যেহেতু জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বোঝায়, তাই চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি অব্যাহত রাখতে। আশা করি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে ইনশাল্লাহ পৌঁছে যাবেন। বেশি ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আর বিস্তারিত জেনে।

 6 months ago 

আপনার টার্গেট পরিবর্তন করে ৭৫,০০০ এসপি নির্ধারণ করেছেন,এটা জেনে সত্যিই ভীষণ ভালো লাগলো ভাই। যাইহোক এই সপ্তাহে ২০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ৪৫,৫৬০+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

ভাই এখানে এডিট করে ২০০ স্টিম লিখেন নাই। আশা করি ঠিক করে নিবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

নিজের লক্ষকে সামনে রেখে একেবারে ২০০ স্টিম পাওয়ার আপ করে দিলেন। আসলে সত্যিই কিন্তু আপনাদের কাছে থেকে আমাদের অনেক কিছুই শেখার আছে। এমন করে পাওয়ার আপ করে নিজের একাউন্ট কে সক্ষম করে তুলতে আমাদের সকল কে আরও উদ্যোগি হওয়া উচিত। শুভ কামনা রইল আপনার জন্য।

 6 months ago 

আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০,০০০ স্টিম পাওয়ার বানাতে চেয়েছিলাম । আমি আমার টার্গেট চেঞ্জ করে ৭৫ হাজার করলাম।

আপনার উপরের লেখা গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখে আমরা সকলেই অনেক বেশি উৎসাহ পাই। চমৎকার একটি উদ্যোগ নিয়েছেন। আমরা সকলেই আপনার পাশে আছি এক সাথে সবাই মিলে টার্গেট ডিসেম্বর সিজন-৪ লক্ষ্যে পৌঁছাবো ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 6 months ago 

আজ আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া ৷ আসলে এই প্ল্যাটফর্মে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ৷ এভাবেই এগিয়ে যান , ধারাবাহিতা বজায় রেখে ৷ আশা করি সময়ের আগে আপনার লক্ষ্য পুরন হবে ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

Posted using SteemPro Mobile

 6 months ago 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ = 0.440917%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88