৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি || 500 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর।

in আমার বাংলা ব্লগ3 years ago

Sat_4_12_2021_08_55_33.png

গত ৯ সপ্তাহ আগে ১০,০০০ পাওয়ারের টার্গেট পূরণ করেছি। টার্গেট পূরণ করার সাথে সাথে নতুন একটা টার্গেটেও নির্ধারণ করেছিলাম । নতুন টার্গেট সামনে রেখে আজকে সপ্তম তম পাওয়া বৃদ্ধি করছি । আমার নতুন টার্গেট হলো ১৫,০০০ স্টিম পাওয়ার বানানো ডিসেম্বর মাসের মধ্যেই ।

আজ আমি ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এ সপ্তাহে আমার ওয়ালেটে ৫০০ স্টিম ছিল। ৫০০ স্টিম থেকে ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সেই প্রথম থেকেই আছি এবং থাকব ইন শাহ্ আল্লাহ্। আর এই পোস্টটি শুধুমাত্র টার্গেট ডিসেম্বরের উদ্দেশ্যে করা নয়। আমাদের কমিউনিটির পাওয়ার আপ কনটেস্টের অংশগ্রহণ পোস্ট এটি ।

আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৩৫৫০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20211204_083132.jpg

এরপর ৫০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20211204_083148.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৪০৫১ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20211204_185736.jpg

আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই সফলতা সহজেই ধরা দিবে। ধৈর্য ধরুন এবং চেষ্টা করতে থাকুন। ধন্যবাদ সবাইকে। cc:- @steemcurator01


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 
আমি আপনার উদ্যোগকে সম্মান জানায় ভাইয়া। সত্যি বলতে আপনার টার্গেট ডিসেম্বরের উদ্যোগের মাধ্যমে আমি অনেক পাওয়ার আপ করতে সক্ষম হয়েছি। আমি আপনার প্রতি কৃতজ্ঞ ভাইয়া। আপনি নিজেও পাওয়ার আপ করে আমাদের অনুপ্রাণিত করেন। এটা খুবই ভালো লাগে। আজকে আপনি 500 স্টিম পাওয়ার আপ করছেন। আপনি যেন আপনার লক্ষ্য পূরণ করতে পারেন। দোয়া করি ভাইয়া। আপনি এই ভাবেই সামনে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।
 3 years ago 

টার্গেট ডিসেম্বর উদ্যোগটির জন্য যে আপনি উপকৃত হয়েছেন এটা জেনে ভালো লাগলো।

 3 years ago 

বাহ এটা আশ্চর্যজনক যে আপনি একটি খুব ভাল স্টিম পাওয়ার যোগ করেছেন, আশা করি ডিসেম্বরের লক্ষ্যমাত্রা শীঘ্রই অর্জিত হবে
#club5050

 3 years ago 

পাওয়া আপয়ের মাধ্যমে নিজের শক্তি অর্জন করা হয়। নিজের যত শক্তি অর্জন হবে ততো ক্ষমতা বাড়বে। পাওয়া আপ এর মাধ্যমে নিজের ক্ষমতাকে শক্ত করা যায়। আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অও,দারুণ দাদা।খুবই শীঘ্রই আপনার দ্বিতীয় টার্গেটটিও পূরণ হবে।আপনার এই ধারাবাহিকতা দেখে সত্যিই ভালো লাগছে ও বাড়তি উদ্দীপনা পাচ্ছি মনে।ধন্যবাদ দাদা।

 3 years ago 

বরাবরই আপনি অনেক বেশি স্টিম পাওয়ার আপ করেন।পাওয়ার আপ করার মাধ্যমে আপনি প্রতিনিয়ত নিজেকে সমৃদ্ধ করে চলেছেন।হিরোইজমকেও প্রায় সব স্টিম ডেলিগেশন দিয়েছেন।আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতি আপনি বেশিই দায়িত্বশীল।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আশা করা যাচ্ছে এবার ও আপনি খুব দারুণ ভাবে টার্গেট পূরণ এর সময় এর আগেই টার্গেট পূরণ করে ফেলবেন।
আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

ভাই, ইনশাআল্লাহ আমিও ১০০ স্টিম পাওয়ারআপ করবো এই সপ্তাহের মধ্যেই।
আমি ৫০ পারসেন্ট না সব সময় ১০ পারসেন্ট পাওয়ার করবো। শুরু দরকার সাপোর্ট। ভাই দোয়া করবেন।❣️

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টগুলো আমি নিয়মিত পড়ে থাকি। ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টগুলো পড়ে আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক উৎসাহিত হয়। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88