বিকেল বেলায় বন্ধুর সাথে হাটতে বার হওয়া ও গোল্লা আইস্ক্রিম খাওয়ার অনুভুতি।

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আশা করি সবাই ভাল আছেন। যদিও জানিনা এই গরমে কতটা ভালো থাকা যায়। তবে চিল করাই শ্রেয়। যাই হোক আজকে আমি আমার বন্ধু সোহান সাথে বিকেলে হাঁটতে বের হয়েছিলাম এই নিয়ে আজকে আমি আমার অনুভূতি শেয়ার করব আপনাদের সাথে।



IMG_20220723_174935.jpg

আইসক্রিম হাতে আমি আর আমার বন্ধু সোহান


বিকেলের হাটাহাটি

বিকেলবেলা হাঁটতে কিন্তু আমার খুবই ভালো লাগে। আপনাদের কেমন লাগে আমি জানিনা।। তবে আমি প্রায়ই বন্ধুদের সাথে বিকেলবেলা হাঁটতে বের হই। বিকেল বেলা হাটার মজা সেই জানে যে বিকেল বেলা নিয়মিত হাটে। ছোটখাটো ব্যায়াম হয়ে যায় আবার একটু বাতাস খাওয়া হয় ঠান্ডা আবহাওয়াতে। হঠাৎ সোহান আমাকে ফোন দিল বলল ছবি তুলতে যাবি? আমি বললাম যে হ্যাঁ যাওয়া যায় অনেকদিন ছবি তোলা হয় না. অনেকদিন মানে সত্যিই অনেক দিন। আগে আমি আর সোহান প্রায় ছবি তুলতে বের হতাম কিন্তু ইদানিং কেন জানি ছবি তুলতে বের হওয়া হয়না। আমি ভাবলাম ছবিও তুলে আসা যাবে। আবার ঘোরাও হয়ে যাবে। আমি অবশ্য তখন একটু কাজ করতে ছিলাম। তাই ওকে বললাম আমার পাঁচ মিনিট লাগবে হাতের কাজ শেষ করতে। কাজ বলতে পাশের বাসার প্রতিবেশীর ছেলের একটি ফরম পূরণ করে দিছিলাম। বললাম যে আমার কাজ শেষে আমি আসবো খুব বলল ঠিক আছে।

IMG_20220723_174855.jpg

মেঘলা আকাশ ছিলো সেইদিন।

আমি ফরম পূরণ করতে একটু লেট হয়ে গেল। তো সোহান অপেক্ষা করতে করতে আমার বাসার সামনেই চলে আসলো এসে আমাকে কল দিল।। বললাম যে ঠিক আছে আমি একটু পর বের হচ্ছি। তারপর তাড়াতাড়ি করে গেঞ্জি গায়ে দিয়ে বের হয়ে গেলাম। এগোতে থাকলাম বনরুপার দিকে। কিন্তু যেদিক দিয়ে গেলাম গিয়ে দেখি সেই দিক বন্ধ আশেপাশের মানুষকে জিজ্ঞেস করলাম আর কোন যাওয়ার পথ আছে কিনা। উনারা বলল যে নাই দিক দিয়ে নেই ঘুরে যেতে হবে। কি আর করা একটু বিরক্ত হয়ে আমি আর সোহান ঘুরে তারপরে বনরুপা তে ঢুকলাম। সামনের দিকে এগোচ্ছিলাম আর দেখলাম আইসক্রিম বিক্রি করতেছে এক লোক। দেখলাম ভালই লাগছে বরফ কেটে কেটে আইসক্রিম বানাচ্ছে। ঠিক করলাম যে ঠিক আছে খাওয়া যায়। সোহানকে বললাম যেন সোহান বিল দেয়। তারপর জিজ্ঞেস করলাম কেমন দাম লোকটি বলল ১০, ২০, ৩০ ও ৫০ এরকম দামের আছে। আমি বললাম দশ টাকার টাই দেন আগে তো কখনো খাইনি আগে। খেয়ে দেখি কেমন লাগে ভালো লাগলে আবার নিব। লোকটি তখন বানাতে শুরু করল। শুরুতে দেখলাম বরফ কেটে কুচি কুচি করলো। তারপর একটি গ্লাসের ভিতরে ভরলো। তারপর সেটাকে চাপ প্রয়োগ করে একসাথে করল। তারপর এর মাঝে একটি কাঠি ঢুকিয়ে দিল। তারপর মিষ্টি সিরাপ দিল আমি নিয়েছিলাম ম্যাংগো ফ্লেভার নিয়েছিল স্ট্রবেরি ফ্লেভার অবশ্য ও নেইনি আমি সিলেক্ট করে দিয়েছিলাম।

IMG_20220723_174951.jpg

IMG_20220723_174700.jpg

এই সে আইসক্রিম। দেখতে সুন্দর হলেই যে খেতে ভালো হবে জিনিসটা কিন্তু এমন না। তাই আইসক্রিম খেয়ে প্রমাণ পেলাম। দেখতে কিন্তু খুবই সুন্দর দেখাচ্ছে ছবিতেও খুব সুন্দর এসেছে। কিন্তু বিশ্বাস করবেন কিনা জানিনা এত বাজে একটা আইসক্রিম ছিল যে দুই টাকা দিয়ে কিনে যদি খেতে হতো তাও খেতাম না। একদম বাজে টেস্ট। সিরাপ গুলো তেতো তেতো লাগছে একটু কোনোমতে খেয়ে ফেলে দিলাম অবশ্য ফটোগ্রাফি করে ভালই হয়েছে আপনাদের দেখাতে পারলাম আমি আসলে ছবিও তুলেছিলাম আইসক্রিম হাতে।

IMG_20220723_174850.jpg

আমিও সোহান কিছুক্ষণ ছবি তুলে তারপর চলে গেলাম। মাঝে আইসক্রিম রাস্তায় ফেলে দিয়েছিলাম। রাস্তায় বলতে রাস্তার সাইডেই ফেলেছি। কেউ আবার মনে কইরেন না রাস্তার মাঝখানে ফেলেছি। আমার যেটা স্বভাব যেতে যেতে ছবি তুলছিলাম। অবশ্য ছবি তোলার জন্য এসেছিলাম। সোহানও কিছু কিছু ছবি তুলছিলো। তারপর এক জায়গায় গিয়ে অনেকক্ষণ বসে ছিলাম। বাতাস আসতেছিল খুব ভালো লাগছিল আকাশ মেঘলা মেঘলা ছিল যদিও তবে বৃষ্টি পড়ছিল না আমরা অনেকক্ষণ বসে থেকে সন্ধ্যা হওয়ার পরে বাসায় চলে আসি তারপর আমরা যথারীতি দোকানে চায়ের আড্ডায় বসি ভালোই লাগে।

IMG_20220723_180324.jpg

তো এই ছিলো আমার আজকের এই পোস্ট এ। আশা করি ভালো লেগেছে সবার।



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আইসক্রিমের অনেক ভালো রিভিউ দেখেছিলাম কিন্তু আমি লোকাল এরিয়া থেকে কোনদিনই মজা পাইনি, দেখতে সুন্দর হলেও আইসক্রিমটা খেয়ে খুবই বাজে একটা অভিজ্ঞতা হয়েছিল, কিন্তু অনেকদিন পর হাঁটতে বের হয়েছিলাম ভালই লেগেছিল।

 2 years ago 

হুম। আসলে এখানের যে লোক উনি ভালো বানাতে পারেনি। আর সিরাপ গুলাও অত ভালো কুয়ালিটির ছিলোনা।

 2 years ago 

হাহাহা আপনাদের আইসক্রিম দেখেই বুঝতে পেরেছিলাম ভালো হবে না । কারণ আইসক্রিমের মধ্যে সিরাপ দিয়ে দিলে মজা পাওয়া যায় না তেমন। সোহান ভাইয়ের সাথে দেখা করতে পারলেন , বিকেলবেলা একটু আড্ডা হয়ে গেল তাহলে ।

 2 years ago 

এই আইসক্রিম সিরাপ ছাড়া যে হয়না ভাই। সোহান এর সাথে প্রতিদিন সন্ধায়ই দেখা হয় । এক সাথে আড্ডা দেই আরকি আমরা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59159.44
ETH 2522.84
USDT 1.00
SBD 2.47