পাওয়ার আপ সিজন-৪// ২০০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকেও নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।তাই স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ পোস্ট করে যাবো ইনশাআল্লাহ । নিজের শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবোই ইনশাআল্লাহ। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আজকে ২০০ স্টিম পাওয়ার আপ করলাম। এই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি আজকে ২০০ স্টিম পাওয়ার আপ করতে পেরে খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিনের টার্গেট পূরণের জন্য এভাবেই এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240803_163436.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240817_144517.jpg

ধাপ-২👇

IMG_20240817_144535.jpg

ধাপ-৩👇

IMG_20240817_144555.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৭,৮৭৯.৮২০স্টিম
আজকে পাওয়ার আপ করলাম২০০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৮,০৭৯.৮২০স্টিম


প্রতি সপ্তাহে মতো আবারও আজকে নিজের শক্তি বৃদ্ধি করতে ২০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমার সপ্ন পূরণের জন্য আমি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আমি এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য আজতে ২০০ স্টিম পাওয়ার আপ করলাম । আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last month 

পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ ভাইয়া ভালো থাকবেন।

 last month 

আজ আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে অনেক দূর এগিয়ে গিয়েছেন। এটা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো। আপনি খুব তাড়াতাড়ি ২০০০০ স্টিম পাওয়ার পূরণ করে নিতে পারবেন। যদি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন তাহলে। লক্ষ্য পূরণ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। ইতিমধ্যে আপনি আপনার লক্ষ্যের অনেক কাছে এসে গিয়েছেন। এটা দেখে খুব ভালো লেগেছে। এটাই কামনা করি যেন তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ হয়।

 last month 

অনেক বড় অ্যামাউন্ট পাওয়ার আপ করলেন। ২০০ স্টিম পাওয়ার আপ এর মধ্যে দিয়ে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন মআশা করছি খুব তাড়াতাড়ি পূরণ হবে।

 last month 

আরে বাপ রে বাপ একেবারে ২০০ স্টিম পাওয়ার আপ করলেন? বেশ করেছেন। এতে করে আমাদের উৎসাহ কিন্তু অনেকটা বেড়ে গেল। যতবেশী পাওয়ার আপ তত বেশী সক্ষমতা। আশা করবো এমন করেই নিজের সক্ষমতা ববৃদ্ধি করেই যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

ভাই আমি আশা করছি আপনি খুব দ্রুতই টার্গেট ডিসেম্বর সিজন ফোরের ভেতরেই ফোর এক্স ডলফিন অর্জন করতে পারবেন। আজকে আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের কিছুটা কাছে পৌঁছে গেলেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভাইয়া আপনি নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য এই সপ্তাহে ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন পূরণ করার টার্গেট নিয়েছেন জেনে খুশি হলাম। সেই টার্গেট পূরণ করতে আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে একটু একটু এগিয়ে যাচ্ছেন। এভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করে নিজের একাউন্টকে বেশ শক্ত অবস্থানে নিয়ে গেলেন ভাইয়া।এভাবে ধীরে ধীরে এগিয়ে যাবেন নিজ লক্ষ্যের দিকে এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last month 

বাহ্! বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন ভাই। আপনি ২০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৮,০৭৯+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য চতুর্থ ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62926.06
ETH 2580.90
USDT 1.00
SBD 2.78