You are viewing a single comment's thread from:

RE: কুমড়ো এবং বরবটির ঘন্ট রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

কুমড়ো এবং বরবটির ঘন্ট রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। আপনি খুব মজাদার রেসিপি তৈরি করেছেন দাদা। এই সবজি রেসিপি আমার খুবই প্রিয়। বিশেষ করে চিংড়ি মাছ দিয়ে খুবই সুস্বাদু ঘন্ট রেসিপি তৈরি করেছেন। চিংড়ি মাছ আমার অনেক প্রিয়। আসলে দাদা বরবটির অনেক জাত রয়েছে। আর এই বরবটি সিদ্ধ করে খেতে আমিও খুবই পছন্দ করি। সিদ্ধ করে খেলে খুবই ভালো লাগে। ভাজি এবং সিদ্ধ আমার খুবই পছন্দ। বিশেষ করে আজকের রেসিপি আমার অনেক বেশি ভালো লেগেছে। বরবটব ও কুমড়ো দিয়ে চিংড়ি মাছের ঘন্টা দেখে কি যে সুস্বাদু মনে হচ্ছে। যদি খেতে পারতাম খুব ভালো লাগতো। এত মজাদার রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। কিছুদিন আগে আমি বরবটি দিয়ে ছোট মাছের রেসিপি তৈরি করেছিলাম। আজকে আপনার রেসিপি দেখে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62