"আমার বাংলা ব্লগ"// কবিতা // ভালোবাসা আমি তোমাকে 💖

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

নীরবতা একাকিত্ব থাকলে প্রিয় মানুষের কথা বেশি মনে পড়ে। আজকে বাসায় একা রয়েছি, রাতের বেলা যখনই খাবার খাইয়ে বিছানায় বসলাম। তখন আর ঘুম আসছিল না, একা একা যেন প্রিয় মানুষের কথা বারবার মনে পড়তে ছিল। তাই আমি টেবিলে বসে গেলাম প্রিয় মানুষের কথা চিন্তা করে কল্পনা থেকে কিছু কবিতার মাধ্যমে মনের অনুভূতি প্রকাশ করার জন্য। তাই যেন প্রিয় মানুষের জন্য মনের অনুভূতিগুলো আমি এই কবিতা আকারে প্রকাশ করলাম। আসলে একাকী বা নিরবতাই থাকলে প্রিয় মানুষের সাথে কাটানো মুহূর্ত এবং তাকে নিয়ে মনের ভিতর কল্পনাতে অনেক কিছুই ইচ্ছা করে। সেই কল্পনার অনুভূতি নিয়েই আজকের ভালবাসার এই কবিতাটি লিখেছি। আশা করছি আমার লেখা এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


ভালোবাসা আমি তোমাকে
মোঃরায়হান রেজা

ভালোবাসি আমি শুধুই তোমাকে,
তোমার জন্য মনের ভিতরে,
স্বপ্নগুলো রয়েছে আমার অসীম আকারে,
তাই তো তোমায় ভালোবাসি মন উজাড় করে।


মনের যত আশা আছে শুধু তোমায় নিয়ে।
মনের স্বপ পূরণ হবে যদি ভালোবাসো,
আমায় তোমার হৃদয় দিয়ে,
রাখবো তোমাকে আমার সাথে তাই আজীবন ধরে।

মনের মাঝে হাজারো স্বপ্ন,
শুধু তোমায় নিয়ে।
তাই আমি ভালোবাসি হৃদয়ের সবটা দিয়ে,
তোমায় নিয়ে থাকবো আমি স্বপ্নের ঘরে।
ভালবাসায় ভরে উঠবে স্বপ্নের এই ঘরটি জুড়ে।

মনের ঘরে তোমায় নিয়ে,
থাকবো জনম জনম ধরে।
ভালোবাসায় ভরে উঠবে,
মোদের জীবন জুড়ে।

তাইতো আমি ভালোবাসি শুধুই তোমাকে,
মনের ঘরে থাকবে তুমি ভালোবাসা আলো জ্বালিয়ে,
ভালোবাসায় হবে যে তাই আলোকিতো,
তোমার আমার এই জীবন সংসারে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার প্রিয় মানুষের জন্য মনের অনুভূতি ও কল্পনার অনুভূতি শেষ নেই। তাই প্রিয় মানুষকে কেন্দ্র করে ভালবাসার এই কবিতাটি লিখেছি। ভালবাসি আমি তোমাকে এই কবিতাটি লিখতে পেরে আমার অনেক ভালো লেগেছে। একাকীত্ব থাকলে প্রিয় মানুষের কথা আমার বেশি মনে পড়ে। তাই তাকে কেন্দ্র করে লেখা এই কবিতাটি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার লেখা এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এ পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last month 

ভালোবাসার মানুষটিকে নিয়ে অসাধারন একটি কবিতা লিখেছেন ভাইয়া।আসলে ভালোবাসার মানুষটিকে নিয়ে আমাদের কথার শেষ নেই।ভালোবাসার মানুষটিকে নিয়ে লেখা আপনার সবগুলো কবিতা অনেক সুন্দর হয়।আজকেও তার ব্যতিক্রম নয়।ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

ভাইয়া আপনি আপনার ভালোবাসার মানুষটিকে ঘিরে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আপনি বরাবরের মতোই অসাধারণ একটি কবিতা লিখে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার লেখা কবিতার প্রতিটি লাইনে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59013.49
ETH 2516.64
USDT 1.00
SBD 2.48