মামাতো ভাইয়ের বিয়েতে কাটানো মুূহূর্ত।||10% beneficiaries @shy-fox. ||🍂🍂



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



২৩ সেপ্টেম্বর, ২০২১.
বৃহস্পতিবার।


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। এই পৃথিবীতে প্রত্যেকেই চাই, একজন ভালোবাসার মনের মানুষের সাথে সারাটা জীবন কাটাতে। হয়ত অনেকে পায় তার মনের মানুষকে আবার হয়ত কারুর কপালে থাকে না। কিন্তু তাই বলে যে সে থেমে যাবে তা কিন্তু নয়। জীবনকে সামনের দিকে এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমরা আবদ্ধ হই, একটা নতুন বন্ধনে সেটা হলো বিয়ে। কেউ ভালোবেসে নিজের পছন্দের মানুষের সাথে জীবন শুরু করে, আবার কেউ পরিবারের পছন্দের। যেটাই হোক সেটা একটা বন্ধন তৈরি হয়, নতুন ধরনের। কয়েক দিন আগে আমার মামাতো ভাইয়ের বিয়ে হলো। তো সেখানে আমি গিয়েছিলাম তার বিয়েতে। মামাতো ভাইয়ের বিয়েতে কাটানো মুহূর্তটা আজকে আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের সবার কাছে মুহূর্তটা ভালো লাগবে।


➡️চলুন শুরু করি আজকের বিষয়⬅️

PicsArt_09-23-10.49.14.jpg


কয়েক দিন আগেই আমার ছোট মামার মেজো ছেলের বিয়ে হলো। বয়সে ও আমার থেকে এক বছরের বড়। গত কয়েক দিন আগে ওর বিয়ে হলো। আমাকে বিয়ের সাথে যাওয়ার জন্য বলেছিল। আমার মামাদের বাসা গ্রামে।বিয়ে শুক্রবারের দিন ছিল। আমি আমার ম্যাচ থেকে সকাল ৯ টার দিকে বেরিয়েছিলাম। একটু আগেই বেরিয়েছিলাম। কারণ আগে আমি আমার ছোট খালাদের বাসায় যাব তারপর খালাদের সাথে মামা বাড়ী যাব। এজন্য একটু আগেই ম্যাচ থেকে বেড়িয়ে ছিলাম।



IMG_20210923_172552_037.jpg

ম্যাচ থেকে বেরিয়ে
Device :Itel vision 1.
w3w link



আমি ম্যাচ থেকে বেড়িয়ে আমি ১ ঘন্টা মতো জার্নি করে আমার খালাদের বাসায় গেলাম। তারপর সেখান থেকে সকালের নাস্তা করে, সবাই এক সাথে ১১ টার দিকে মামা বাড়ী যাওয়ার উদ্দেশ্যে। যদিও আমার সামনে পরিক্ষা ছিল। তবুও আমি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলাম।আমরা ১২ টার কিছুটা আগে মামা বাড়ী পৌছলাম। গিয়ে দেখি বিয়ের সব তোরজোড় খুব ভালো ভাবে চলছে। আমরা যাওয়ার পর মামাতো ভাইয়ের খির মুখে দিলো সবাই।



IMG_20210923_143304_498.jpg

IMG_20210923_143143_650.jpg

আমি এবং আমার মামাতো ভাই
Device :Itel vision 1.
w3w link



আমি কিছুটা সময় খির মুখের অনুষ্ঠানে ছিলাম। তারপর আমি জুম্মার নামাজ আদায় করতে গেলাম। যদিও বিয়েটা গ্রামের পরিবেশে হয়েছিল।কিন্তু গ্রামের পরিবেশে হলেও নিয়মগুলো খুব সুন্দর ছিল। এরপর আমি নামাজ শেষ করে আবার মামা বাড়ী গেলাম। গিয়ে আমার মামাতো ভাইকে রেডি করে নিয়ে আমরা ৩ টার দিকে বেড়িয়ে পরলাম। যদিও বিয়েটা কয়েক মাস আগেই পোড়ানো ছিল, যার ফলে বাড়ী থেকে একটু দেরিতে বেরিয়েছিলেন। আমি বরের গাড়ীতে সামনে বসেছিলাম। আমার সাথে আমার বড় ভাইয়ের মেয়ে ছিল।


IMG_20210923_171243_306.jpg

IMG_20210923_143225_285.jpg

বিয়েতে যাওয়ার সময়
Device :Itel vision 1.
w3w link



এরপর আমরা নিদির্ষ্ট সময়ে বিয়ে বাড়ী পৌছে গিয়েছিলাম। তবে আগে পড়িয়ে রাখা বিয়েতে বেশি মজা হয় না। কারণ বিয়ের মজাটা বিয়ে পড়ানোর সময়ই হয়। যাই হোক তবুও বেশ মজাই হয়েছিল। বিয়ের গেটে ঢুকার সময় সবাই আমাদের মাথায় পার্টি স্প্রে দিয়ে মুখ মাথাগুলো ভরে দিয়ে ছিল।



IMG_20210923_143206_681.jpg

বিয়ে বাড়ীর গেট
Device :Itel vision 1.
w3w link



যাই হোক গেটের সব ঝামেলা পার করে শেষ করে ভিতরে ঢুকলাম। তারপর সকল আনুষ্ঠানিকতা শেষ করে আবার ফেরার পালা। সব শেষে মেয়েকে বিদায় দেওয়ার পালা। মেয়েকে বিদায় দেওয়ার সময় বাড়ীটা যেন কিছুটা হাসির মুহূর্ত হলেও শেষে কান্নায় ভেসে যায়।



IMG_20210923_171149_413.jpg

মামাতো ভাই এবং ভাবি
Device :Itel vision 1.
w3w link



সব কিছু শেষে আমরা আবার চলে আসার উদ্দেশ্যে রউনা হলাম।বেশ ভালোই মজা হয়েছিল, বিয়েতে গিয়ে। সব শেষে আমরা সন্ধার দিকে বাসায় চলে আসলাম। বাসায় আসার পর শুরু হয় অন্য সব ধরনের আনুষ্ঠানিকতা। কিন্তু আমি সেখানে থাকতে পারলাম না। কারণ আমার পরিক্ষা থাকার কারণেই রাতেই আবার মামা বাড়ী থেকে ম্যাচে চলে আসলাম।



যাই হোক সংক্ষিপ্ত পরিষরে আমার মামাতো ভাইয়ের বিয়েতো কাটানো মুহূর্তটা শেয়ার করলাম। আশা করি আপনাদের সবার কাছে ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের রেসিপিটা দেখার জন্য এবং আপনাদের মূল্যবান মতামতটা জানানোর জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif


Sort:  
 3 years ago 

বিয়ে বাড়িতে অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন দেখছি। মামাতো ভাইয়ের বিয়ে বলে কথা। আপনার মামাতো ভাই বিবাহিত জীবনে সুখী হোক সেটাই কামনা করি। আপনার কাটানো মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া। আপনার সুন্দর মন্তব্যের জন্য।💞

বিয়ে হলো বৌ দেখা হলোনা। সুন্দর উপস্থাপনা

সব জায়গায় বউ দেখতে নাই ভাইয়া🤭🤭😂 ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আশা করি আপনি আপনার মামাতো ভাইয়ের বিয়েতে দারুণ আনন্দ করেছেন। আপনার মামাতো ভাই + বউ এর বিবাহিত জীবন সুখের হোক এই কামনা করি। আপনার মামাতো ভাইয়ের বিবাহ অনুষ্ঠানের কিছুটা মুহূর্ত শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার মামাতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের খুঁটিনাটি সব কিছু উপস্থাপন করেছেন। আপনার কাটানো মুহূর্ত গুলো অনেক সুন্দর ছিল। আর আপনার মামার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

শুভ কামনা আপনার ভাইয়া এবং ভাবির জন‍্য।দোয়া করি তাদের দাম্পত্য জীবন সুখের হোক।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার বড়ো ভাইয়ের মেয়ে অনেক কিউট।আপনি খুব সুন্দর সময় কাটিয়েছেন।ধন্যবাদ আপনাকে, সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

ধন্যবাদ বোন।

 3 years ago (edited)

ভাই আপনার ভাইয়ার বউকে তো দেখালেন না। যাই হোক অনেক সুন্দর জরি হয়েছে।ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 63318.34
ETH 3108.17
USDT 1.00
SBD 3.97