আধুনিক যুগে অনলাইনে অসম্ভব বলতে কোনো শব্দ নেই||

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে। আশা করছি আমার আজকের ব্লগটি আপনাদের ভালো লাগবে।


mobile-phone-1917737_1280.jpg

ছবির উৎস


আজকে আপনাদের সাথে কি বিষয় নিয়ে লিখতে যাচ্ছি টাইটেল দেখে বুঝতে পারছেন না নিশ্চয় বন্ধুরা।তো চলুন আজকের লেখার বিষয় সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করা যাক।এটা আসলে আমাদের পরিবারের কোনো ঘটনা না।আমরা যে বাসায় থাকি আমাদের প্রতিবেশীর ঘটনা এটা। গ্রামীণ ব্যাংকে চাকুরী করেন এক আঙ্কেল তার পরিবার নিয়ে থাকেন এখানে।পরিবারের সদস্য বলতে তার মা,স্ত্রী আর মেয়ে।আর তার বাবা আর ভাই দেশের বাইরে থাকে।এখন তার ছোট যে ভাই তাকে কেন্দ্র করেই এই ঘটনা মূলত আরকি। তাদের বাড়ি পাবনা জেলায়।এখন বিদেশি থাকা সেই লোকটি আবার ইমো অ্যাপস এর মাধ্যমে বিয়ে করেছেন।আপনারা হাসিয়েন না ,এভাবে নাকি আসলেই বিয়ে করা যায়।আমি যখন শুনেছি অবাক হয়েছি কিন্তু সত্য ঘটনায় আরকি।তো লোকটি যেই মেয়েকে বিয়ে করেছে তার বাড়ি আবার এই ফরিদপুর শহরেই একদম।

এভাবে বিয়ে করেছে ছেলের পরিবারের লোকদের না জানিয়ে।শুধু বিয়ে পর্যন্তই থেমে নেই।মেয়েটি মালামাল নিয়ে চলে এসেছে এই বাসায়।বাসায় আসার দিন তাদের বিষয়টি জানান তার ভাই। এসেছে মোটামুটি ১৫-২০ দিন মতো হবে।গল্প শুনি কিন্তু মেয়েটির দেখা পায়না আর।আমাদের বাসার প্রতিবেশীরা বিকেলে ছাদে একজায়গায় হয় সবাই।আমার যদিও প্রতিদিন যাওয়া হয়না।হঠাৎ হঠাৎ যায় আরকি।সেদিন ছাদে গিয়ে হঠাৎ মেয়েটিকে দেখি ,তিনি আবার প্রচুর ব্যস্ত ওই আরকি ফোনে কথা বলায়।তাই আর কথা বলার সুযোগ হয়নি তার সাথে।কথা বলার ইচ্ছে ছিল এজন্য যে, অপরিচিত লোকদের বাড়িতে এসে উঠে পড়লো তাও আবার এভাবে বিয়ে করে।


দুদিন আগে সকালের দিকে ছাদে গিয়েছিলাম আর তখন তাকে ফ্রি দেখতে পাই।তাই মেয়েটির সাথে কথা বলার সুযোগ হয়।এখন মেয়েটি আবার একটু ঘাড়ত্যাড়া টাইপের কথা বলে যা বুঝলাম।কোনো পড়াশুনা জানেনা।কিন্তু বোঝার উপায় নেই যে পড়াশুনা জানেনা কিছুই।আর কিছুটা অদ্ভুত লাগলো।একটা বিষয় তাকে দেখে বোঝার উপায় নেই যে সে এখানে নতুন।আর এভাবে অপরিচিত লোকদের বাড়িতে যে চলে এলো কোনো বিপদেও তো পড়তে পারতো ।কিন্তু এখানে যে এসেছে এনারা মধ্যবিত্ত পরিবার।আর আঙ্কেলরা গ্রামের মানুষ হওয়ায় সহজ সরল।।তাই কোনো সমস্যা হবেনা আগামীতেও।এখন কথা হচ্ছে আজকাল অনলাইনে প্রেম হলেও যে বিয়ে হয় এটা আমার জানা ছিলনা।আমরা আধুনিকতার শীর্ষ পর্যায়ে পৌঁছে গিয়েছি।এতে আর কোনো সন্দেহ নেই।


ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু। আবার নতুন কোন ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।


❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 11 months ago 

আসলে আপু বর্তমান যুগে অসম্ভব হলে কোন কিছুই নেই। আমাদের এদিকে ও ফোনের মাধ্যমে বিয়ে হয়েছে। আর যারা এভাবে বিয়ে করে আসে সত্যি তাদের দেখে বুঝা যায় না যে পড়াশোনা পাড়ে কি না।যাইহোক আপু এধরণের মানুষের মান সম্মান কম হয়ে থাকে। আর এরা সহজ সরল দেখে তাদের আশ্রয় দিয়েছে। ধন্যবাদ আপনাকে

 11 months ago 

আসলেই আপু মানসম্মানের একটা ব্যপার থেকেই যায়,ঠিক বলেছেন আপনি।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 11 months ago 

আগে শুনতাম ছেলে যদি বিদেশে থাকে,তাহলে দুই পরিবারের সম্মতিতে উভয় পরিবারের লোকজন উপস্থিত থেকে, ফোনের মাধ্যমে বিয়ে সম্পন্ন করা হতো। কিন্তু এখন তো দেখছি নিজেরাই ফোনের মাধ্যমে বিয়ে করে ফেলে। মেয়েটির অনেক সাহস এটা বলতেই হয়। ছেলের পরিবার যদি খারাপ হতো, তাহলে তো মেয়েটি বিপদে পড়ে যেতো। মেয়েটির ভাগ্য আসলেই খুব ভালো, এটা বলতেই হয়। আসলেই অনলাইনে এখন সবকিছু হচ্ছে। এমন ঘটনা আমিও কিছুদিন আগে শুনেছিলাম। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63484.82
ETH 2603.17
USDT 1.00
SBD 2.81