পুস (puss ) টোকেন নিয়ে কিছু কথা।

in আমার বাংলা ব্লগ19 days ago

আমি @rahimakhatun
from Bangladesh

২০ ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ ।

৬সেপ্টম্বর ২০২৪খ্রিস্টাব্দ ।


এখন ষড়ঋতুর শরৎকাল ।

Drawing (7).png

<

প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি নতুন কিছু নিয়ে পোস্ট করবো।আজকে আমি আমাদের আমার বাংলা কমিউনিটির টোকেন নিয়ে কথা বলবো।আসলে আমি টোকেন সম্পর্কে খুব বেশি জানি তা কিন্তু না তবে আমার জানার বেশ আগ্রহ আছে।নতুন কিছু জানতে কার না ভালো লাগে।তবে মোটামুটি অনেকের পোস্ট দেখে টুকটাক যা জানতে পেরেছি তাই আপনাদের সাথে শেয়ার করবো।আসলে puss(পুস) হচ্ছে আমাদের কমিউনিটির প্রথম ডিজিটাল কয়েন।

এর কোন মালিকানা নেই। এটি সম্পূর্ণ ডিসেন্ট্রালাইজড। এই টোকেন ফ্রি পাওয়া যায় না।এটি ট্রন (TRX) দিয়ে কিনে নিতে হয়।যাদের (TRX) নেই তারা স্টিম দিয়ে ও কিনতে পারবে।যাই হোক এটি সম্পূর্ণ ফান প্রজেক্ট। তবে ফানের মধ্যে আয় করা যাবে এটা নিয়ে আমরা আশাবাদী। আশা করি এটা এক সময় ভালো একটা পর্যায়ে যাবে।


পুস কিভাবে কিনতে হয় তা নিয়ে অনেকে অনেক রকম পোস্ট করেছে আপনারা হয়তো দেখেছেন।এই পুস নিয়ে সামনে আমাদের একটা কনটেস্ট রয়েছে ব্যানার তৈরি করা।এর আগে অনেক অনেক ব্যানার তৈরি করা হয়েছে।আসলে আমার কাছে পুস এর ছবিটা দেখে বেশ ভালো লাগে।বেশ কিউট ,আসলে এটা ফানের জন্য যে দেখেই বুঝা যাচ্ছে।


আসলে কাজের ফাঁকে ফাঁকে একটু ফানের ও দরকার আছে বলে মনে হয়।মাঝে মাঝে ফানের মধ্যে হয়তো কিছু ইনকাম হবে আমরা আশা করি।পুস এর বয়স হচ্ছে আজ ১৫ দিন।এই পনেরো দিনে বেশ জনপ্রিয় হয়েছে আমাদের কমিউনিটিতে।পুস নিয়ে আমার অনেক পরিকল্পনা আছে।আমাদের দাদা আশা করি এই কয়েনকে অনেক দূর এগিয়ে নিবে।তবে এটাকে এত বেশি সিরিয়াসলি নেওয়ার দরকার নেই।তবে এটাকে নিয়ে জানার কোন শেষ নেই। আসলে যত একটা জিনিস কে ভালোবাসবেন এবং যত্ন করবেন তার ফিটব্যাক আসলেই পাওয়া যায়।আমরাও ইনশাআল্লাহ ফিটব্যাক ভালোভাবে পাব


সামনে পুস(puss) নিয়ে আরো নতুন কিছু জানবো আরো নতুন কিছু পাবো।আসলে পুস নিয়ে আমার অনুভূতি নিয়ে আরো আরো পোস্ট করবো।পুস নিয়ে অনুভূতির শেষ নেই।
আজ আর নয় ,আবার এসব অন্য কোনদিন অন্য কোনো পোস্ট নিয়ে। সেই অব্দি আপনারা ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই প্রত্যাশায়।


Sort:  
 19 days ago 

পুস $puss টোকেন নিয়ে আপনার অনুভূতি পড়ে খুব ভালো লাগলো। আসলে শ্রদ্ধেয় দাদা নিকটে আমরা অনেক অনেক কৃতজ্ঞ আমাদের মাঝে পুস $puss টোকেন নিয়ে আসার জন্য। পুস $puss টোকেনের মাধ্যমে আমরা আনন্দ ভাগাভাগি করে নিতে পারবো। ধন্যবাদ আপনাকে আপু।

 19 days ago 

পুষ কয়েন নিয়ে মূল্যবান কিছু কথা আমাদের মাঝে শেয়ার করেছেন আপু।আপনার লেখা ওরে অনেক ভালো লাগলো।আসলে পুষ কয়েন নিয়ে বলতে গেলে শেষ হবে না।কারণ আমাদের অনুভূতির সাথে জড়িয়ে গেছে এই পুষ কয়েন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65266.27
ETH 2639.14
USDT 1.00
SBD 2.84