১৮ স্টিম পাওয়ার আপ। || টার্গেট ডিসেম্বরের সিজন-২ ||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি @rahimakhatun


জ রোজ মঙ্গলবার


১৬ অগাস্ট ২০২২ খৃস্টাব্দ


১ লা ভাদ্র , ১৪২৯ বঙ্গাব্দ

মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ

আমি আজকে একেবারে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি আজকে সিজন -২ এ স্টিম পাওয়ার বৃদ্ধিতে অংশগ্রহন করবো। এর আগে এই কনটেস্ট এ অংশগ্রহণ করেছি । আমরা সকলে জানি পাওয়ার মানি শক্তি। তাই আইডি এর শক্তি বৃদ্ধির জন্য পাওয়ার আপ করতে হয়। যত বেশি পাওয়ার ঠিক ততই বেশি শক্তি। আমি আজকে ১৮ স্টিম পাওয়ার আপ করেছি।

পাওয়ার বৃদ্ধির করার প্রক্রিয়া

আগের স্টিম পাওয়ার

আমার পূর্বের স্টিম পাওয়ার ছিল (1401.896)। আমি ১৮ স্টিম পাওয়ার আপ করবো।

পাওয়ার বৃদ্ধি সময়

![298250093_435397715281221_7547680730845462630_n.jpg]() এমাউন্ট ১৮ দিয়ে দিলাম।

পাওয়ার বৃদ্ধি পর

![297996097_479867394146780_2389084199092830666_n.jpg]() হয়ে গেলো আমার পাওয়ার আপ (1401.896) থেকে 1419.896steem বৃদ্ধি। অর্থাৎ 18 স্টিম পাওয়ার আপ।
সারকথা :

আপনারা পাওয়ার আপ করবেন ,এবং অন্যকে উৎসাহিত করবেন। তাহলে আপনার আইডির শক্তি পাবে। পাওয়ার আপ করলে ভোট দিয়ে বেশি পরিমান কিউরেশন পাওয়া যায়। অন্যদেরকে ভোট দিয়ে লাভবান হওয়া যায়। যত বেশি পাওয়ার আপ করবো ততো বেশি ক্ষমতা বৃদ্ধি পাবে।

আজকে আর নয়। প্ররবর্তীতে আসবো অন্য কোনো ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন। সুস্থ থাকবেন সেই প্রত্যাশায় ।

সবাইকে ধন্যবাদ


deviceGalaxyA13
LocationDhaka
photograpy screenshot

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।।পাওয়ার বৃদ্ধি করলে নিজেরে ভবিষ্যতে অনেক উপকারে আসবে ।।আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

পাওয়ার মানেই শক্তি, আর শক্তি থাকলে তো ক্ষমতা অর্জন হবেই।ধন্যবাদ আপনাকে

আপনি অনেক সুন্দর করে নিজের শক্তি বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। কিন্তু আমি কখন যে এটা শুরু করতে পারবো সেই চিন্তা করি। ধন্যবাদ আপনার পাওয়ার আপ পোস্টের জন্য।

 2 years ago 

ধৈর্য ধরেন অব্যশই শুরু করতে পারবেন।চিন্তার কোন কারন নাই।

 2 years ago 

পাওয়ার আপ ছাড়া আমরা কেউ আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবো না। আমাদের সবার উচিত বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করা। শুভকামনা রইলো।

 2 years ago 

লক্ষ্য পৌছাতে হলে পাওয়ার আপ করা জরুরি। আপনাকে ধন্যবাদ🌹

 2 years ago 

আমার বাংলা ব্লগে ভালো ব্লগার হিসেবে কাজ করতে হলে পাওয়ার আপ করতে হবে । আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন আপু আপনি এভাবে এগিয়ে যান আপনার লক্ষ্য ।

 2 years ago 

আপু আমি ১৫ স্টিম না ১৮ স্টিম পাওয়ার আপ করেছি।ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধ। এই প্ল্যাটফর্মে আমাদের বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ অত্যন্ত প্রয়োজন। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দরভাবে ১৮ পাওয়ার আপ করেছেন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধ। এই প্ল্যাটফর্মে আমাদের বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ অত্যন্ত প্রয়োজন।

ঠিক বলেছেন। ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুব ভালো লাগলো আপু। আমার মতে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করে কমিউনিটিতে দ্রুত গতিতে এগিয়ে যাওয়া। এভাবেই এগিয়ে যান আপু এবং আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

কমিউনিটিতে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ করা আসলেই অনেক জরুরি। মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আমার বাংলা ব্লগে ভালো মন-মানসিকতা নিয়ে কাজ করতে হলে প্রতিনিয়ত পাওয়ার আপ করাটা জরুরী। আর পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা সেটাই আপনি দিন দিন করে আপনার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছেন। ধন্যবাদ এগিয়ে যান এভাবে।

 2 years ago 

বেশ ভালো লাগলো ভাই, আপনার মতামত পড়ে।হা হা।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজকে আপনি ১৮ স্টিম পাওয়ার আপ করেছেন, যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু ।

 2 years ago 

আসলেই পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ, আমাদের সকলের উচিত ধারাবাহিকতা ধরে রাখা।ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ নিয়ে নতুন কিছু বলার নাই ৷এভাবেই এগিয়ে যান ৷ভাই শুভকামনা রইল অবিরাম

 2 years ago 

আহারে আমি আপনাকে কতবার বলবো,আমি ভাই না বোন🤪🤪

 2 years ago 

Sorry sorry sorry bon OK

 2 years ago 

সরি বললে কাজ হবে না,,ট্রিট দেওয়া লাগবে🤪

 2 years ago 

হা কি করার দিতে হবে যেহেতু ভুল হয়েছে

 2 years ago 

আপনি এই সপ্তাহে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখি সত্যি খুবই ভালো লাগলো। এভাবে এগোতে থাকলে লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক আর তেমন কই,তবে আরো বেশি করতে পারলে ভালো লাগতো।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89