This post was hidden due to low ratings.

Sort:  
 3 years ago 

ডুমুর খাওয়া যায় শুনেছি তবে কখনও খাওয়া হয়নি। তবে আপনার ডুমুর গাছটি সম্পূর্ন ভিন্ন তাই হয়তো ডুমুর গুলো দেখতেও অন্য রকম। ভালই লাগলো আপনার ছাদ বাগানের ডুমুরের সাথে পরিচিত হয়ে। ভাল থাকবেন।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আমার লিখা পড়ার জন্য

 3 years ago 

খুব শিক্ষনীয় একটি পোস্ট শেয়ার করেছেন। ডুমুর ফল খেতে ভালই লাগে। তবে আমি যেগুলো খেয়েছি সেগুলো আকারে আরো কিছুটা ছোট হয়। সবচেয়ে বেশি অবাক হয়েছি এটা শুনে যে ৮০০ প্রজাতির ডুমুর রয়েছে। অনেক কিছু শিখলাম আপনার পোস্টের মাধ্যমে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু ,, আপনাকে আমার লিখা পড়ার জন্য ,আমি নিজেও অনেক খুশি আপনাদেরকে কিছু জানাতে পেরে।

 3 years ago 

আপনার বাগানের ডুমুর ফলের অনেক তথ্য এবং সম্পর্কে জানলাম। আর এই তথ্য এবং সম্পর্ক গুলো আমার অনেক কাজে লাগবে। আর যাই হোক এরকম পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

 3 years ago 

আপনার পোস্টে একটি শিক্ষনীয় পোস্ট ছিল আমার কাছে। মজার ব্যাপার হল পৃথিবীতে ৮০০ প্রজাতির ডুমুর ফল থাকা সত্ত্বেও তার একটিও কোনদিন খাওয়ার সৌভাগ্য হয়নি। আপনার পোষ্টটি পড়ে মনে হচ্ছে ফলটি খুবই পুষ্টিকর একটি ফল। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার পোষ্টের লেখাগুলো 70% চৌর্যবৃত্তি করা।
এ ধরনের post আমাদের কমিটিতে রাখা হয় না। নতুন ইউজার হওয়ার কারণে শুধুমাত্র আপনার পোস্ট Mute করা হচ্ছে। পরবর্তীতে আবার একই ধরনের কাজ করলে আপনার একাউন্ট কমিউনিটি থেকে ব্যান করা হবে।

কমিউনিটির নিয়মাবলী ভালোভাবে পড়ে নিন
https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

যে কোন বিষয়ে জানার প্রয়োজন হলে আমাদের সাথে Discord এ যোগাযোগ করুন।

Discord server link: https://discord.gg/ettSreN493

source:

https://bn.wikipedia.org/wiki/%E0%A6%86%E0%A6%9E%E0%A7%8D%E0%A6%9C%E0%A6%BF%E0%A6%B0

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64078.16
ETH 3471.05
USDT 1.00
SBD 2.52