মজার কিছু সত্যকারী ঘটনা || [10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

from Bangladesh

২৮ এ শ্রাবন ১৪২৯ বঙ্গাব্দ ।

১২ আগষ্ট ২০২২ খ্রিস্টাব্দ ।

এখন ষড়ঋতুর বর্ষাকাল ।

monkey-g9ad7c7189_1920.jpg

source

প্রতিদিনের মতো নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি আজকে আপনাদের সাথে কিছু মজার কথা শেয়ার করবো। বেশ কিছুদিন আগের কথা। নতুন বাসায় উঠেছি ,পুরোপুরি সব ঠিকঠাক হয়নি। রান্না ঘরের এডজাস্ট ফ্যান লাগানো হয়নি। যাই হোক একদিন সকালে আমি আমার ছেলে শুয়ে ছিলাম। এমন সময় রান্না ঘরের এডজাস্ট ফ্যান এর জায়গা দিয়ে হঠাৎ একটা বানর ঢুকলো ,তখন আমরা দেখিনি। ডাইনিং রুমে আমার ফ্রীজ ছিল ,ফ্রীজ খুলে ডিম্ বের বসে বসে খাচ্ছে ,হঠাৎ আমার চোখ পরলো ,আমি আবার দূরের জিনিস চশমা ছাড়া দেখি না ,দেখি রুমের দরজার সামনে কি যেন বসে আছে ,পরে চশমা পরে দেখি বানর বসে আসে। আমি তো ভয়ে দেই চিৎকার ,আমার চিৎকার শুনে বানর ডিম মুখে নিয়েই দৌড়। ওই দিন যেই ভয় পেয়েছিলাম। আরেক দিন জালানা দিয়ে একটা বাচ্চা বানর উপর বিছানার উপর লাফাচ্ছিলো।
বানর নিয়েই আরেকটা মজার ঘটনা ,এইটা এইত কিছু দিন আগের কথা।ছোট আম গাছে ৩টা আম ধরে ছিল। এই প্রথম ছাদ বাগানে আম ধরে ছিলো। যেহেতু বানর আছে ,প্রায় আসে ছাদের গাছ থেকে বিভিন্ন কিছু নিয়ে যায় কিংবা নষ্ট করে যায়। তো আমরা কোনো রকম আম গুলা বড় হওয়ার পর না পাকতেই পেরে নিয়ে রান্না ঘরে রেখে দিয়েছিলাম,পাঁকার জন্য। তো কিছুদিন থাকার পর পেঁকে আসলো ,মনে মনে চিন্তা করছিলাম ,ছেলেটা কে বিকালে কেটে দিবো। তো ওই দিন আবার জালানা খুলে ছিলো ,হঠাৎ ছোট বানরটা রান্না ঘরের জালানা দিয়ে এসে যদি বসে বসে আমের খোসা ছাড়িয়ে খাচ্ছে। আমি মনে চিন্তা করছিলাম ,কার বাসা থেকে যেন ,আম গুলো চুরি করে এনে খাচ্ছে ,আমার মনে ছিল না যে ,গাছের একটা আম যে এইখানে ছিল। হঠাৎ কিছুক্ষন পরে মনে হল আরে আমার রাখা আম টাই না নিলো। বেশ কষ্ট পেয়েছিলাম ,গাছের আমের স্বাদ টা কেমন জানতে পারলাম না।
যাই হোক পরবর্তী দিন বানরের আর কিছু ঘটনা আপনাদের সাথে শেয়ার। আজ এই অব্দি আবার আসবো নতুন কোন পোস্ট নিয়ে,সেই অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায়।

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht

20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

কি বলপন,, আমিতো বানরকে এতো কাছ থেকে কখনই দেখিনি। আর আমার মনে হচ্ছে আমি কোন জঙ্গলের গাছপালার মাঝখানে থাকেন😆😆।
যাইহোক আসলেই কোথায় থাকেন জানতে চাই আপু। আর বানরের পরবর্তী ঘটনা শোনার অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আমি ও তো দেখিনি,এখন দেখছি প্রতিনিয়ত বানর😉😉

 2 years ago 

বাদরের কাজই বাদরামি।কিন্তু গাছের আম গুলো খাওয়া হল না আপনার এজন্য কষ্ট লাগল।এদের আটকানোর কোন ব্যবস্থা নেয়াও তো যায়না।খুবই দুঃখ জনক।

 2 years ago 

হুম,আমার আর আম খাওয়া হল না

 2 years ago 

আহারে আপনার জন্য খারাপ লাগছে। এতো খেয়ালে রাখা আমটা শেষ পযর্ন্ত ঐ বানরটা খেয়ে নিলো। আসলে ঐটা ওর রিজিকেই ছিল আপু আপনি আর কী করবেন।।

 2 years ago 

আসলেই রিজিক না থাকলে, কোন না কোন ভাবেই চলে যায়।

 2 years ago 

বানরে আপনার আম খেয়ে নিয়েছে জানতে পেরে আমার ভালো এবং খারাপ দুটোই লেগেছে। যেহেতু ছিল আপনার পছন্দের আম এবং খেয়েছে বানরে। যাইহোক বানরের পরবর্তী ঘটনা শোনার অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আমার পছন্দের কিভাবে হবে,খেয়েই তো দেখলাম না। কেমন খেতে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89