||একটি কিউট বিড়ালের চিত্র অংকন||

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার বন্ধুরা


আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই খুব ভাল আছেন। আমিও ভাল আছি। আপনাদের সকলের সুস্থতা কামনা করেই আমার আজকের ব্লগটি শুরু করতে চলেছি।

আজ আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি কিউট বিড়ালের চিত্র নিয়ে। অনেকদিন ধরেই কোন আর্ট পোস্ট শেয়ার করা হয় না, সেটা অবশ্য সময়ের অভাবে। অনেকগুলি পোস্টে শেয়ার করেছি কিছুদিন যাবত পরীক্ষার জন্য অনেক চাপের মধ্যে দিয়ে দিন যাচ্ছিল। কিন্তু গতকাল পরীক্ষা শেষ হওয়ার কারণে অনেকটা হালকা হয়ে গেছি, তাই আজকে আর্ট পোস্ট নিয়ে হাজির হয়ে গেছি আপনাদের মাঝে। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।


IMG20230808222828.jpg


এটি হলো আমার আজকের আঁকা চিত্র।


IMG20230808223929.jpg


প্রথমেই নিয়ে নিয়েছি আমার প্রয়োজনীয় উপকরণ গুলি - সাদা কাগজ , পেন্সিল, রবার আর স্কেচ পেন।


IMG20230808214950.jpg


প্রথমেই পেন্সিল দিয়ে বিড়ালের মাথা এঁকে নিলাম।


IMG20230808215354.jpg


এবার বিড়ালের বডি, পা আর লেজ এঁকে নিলাম।


IMG20230808215648.jpg


এবার বিড়ালের দুটো কান এঁকে নিলাম।


IMG20230808215908.jpg


এবার বিড়ালটির চোখ, নাক আর মুখ এঁকে নিলাম।


IMG20230808220332.jpg


এবার বিড়ালের গায়ে একটু ডিজাইন করে নিলাম।


IMG20230808220801.jpg


এবার পুরোটাকে মার্কার দিয়ে স্কেচ করে নিলাম।


IMG20230808220938.jpg


এবার বিড়ালের চোখ টাকে মার্কার দিয়ে স্কেচ করে নিলাম।


IMG20230808221510.jpg


এবার গোলাপি আর হলুদ রঙের স্কেচ পেন দিয়ে কিছু কিছু জায়গা রঙ করে নিলাম।


IMG20230808222800.jpg


এবার বাকি অংশ টাকে হলুদ রঙের স্কেচ দিয়ে রঙ করে নিলাম। আর এইভাবেই সম্পূর্ণ হয়ে গেল আমার আজকের আর্ট।


IMG20230808222828.jpg


এবার ছবিটার নীচে সিগনেচার করে নিলাম।


IMG20230808222902.jpg


এবার ছবিটিকে হাতে নিয়ে একটি ছবি তুলে নিলাম।


পোস্ট বিবরণআর্ট পোস্ট
ডিভাইসrealme 8i
ফটোগ্রাফার@pujaghosh

আজ আর নয়। আজ এই পর্যন্তই শেষ করছি। ভালো থাকবেন সকলে আর সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে আবারও নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

Sort:  
 last year 

আরে বাহ!! আপু, আপনিতো খুব সুন্দর করে একটি কিউট বিড়ালের চিত্র অঙ্কন করেছেন। আপনার অঙ্কিত বিড়াল দেখে দেখে মনে হচ্ছে, আমাদের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। কিউট বিড়ালটির চোখ দুটো খুব সুন্দর করে অঙ্কন করেছেন যা দেখতে খুবই সুন্দর লাগছে। অনেক অনেক ধন্যবাদ আপু, একটি কিউট বিড়ালের চিত্র অঙ্কন করে তার প্রতিটি ধাপ শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ, ভাই বিড়ালটি সত্যিই আপনাদের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে,🫢🫢🫢।

 last year 

সত্যিই অনেক কিউট একটি বিড়াল। তারপরে বিড়ালটির গায়ের রং হলুদ করাতে আরো দেখতে বেশি আকর্ষণীয় লাগছে। ধাপগুলো কিন্তু আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন এতে সবার বুঝতে অনেক সুবিধা হবে।

 last year 

ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপনার করা আর্ট গুলো আমার কাছে সব সময় খুব ভালো লাগে দিদি। আজকে অনেক সুন্দর এবং অনেক কিউট একটা বিড়ালের চিত্রাংকন করেছেন আপনি। কালার কম্বিনেশন টা আমার কাছে দেখতে একটু বেশি ভালো লেগেছে। আপনি নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে এবং অনেক নিখুঁতভাবে সম্পূর্ণটা অঙ্কন করেছেন। আপনি সব সময় নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে কাজ করে থাকেন যেগুলো আমার খুবই পছন্দ হয়। এটি এত সুন্দর করে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ দিদি।

 last year 

আমার করা আর্ট গুলো আপনার কাছে ভালো লাগে জেনে অনেক খুশি হলাম ভাই ।ধন্যবাদ আপনাকে।

 last year 

সুন্দর একটি বিড়ালের চিত্র আর্ট করেছেন আপনি। বিড়ালের আর্ট দেখতে অনেক বেশি কিউট লাগছে। হলুদ রং দিয়ে আর্ট করায় দেখতে অনেক বেশি সুন্দর লাগছে আপু। আমি আর্ট করতে অনেক বেশি পছন্দ করি। ধন্যবাদ আমাদের মাঝে এতো সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 last year 

বিড়ালের আর্টটি আপনার অনেক পছন্দ হয়েছে শুনে অনেক খুশি হলাম আপু। ধন্যবাদ আপনাকে।

 last year 

খুব সুন্দর একটি বিড়ালের চিত্রাংকন করেছেন আপনি। বিড়ালটিকে থেকে সত্যিই খুব কিউট লাগছে। কালার কম্বিনেশন খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ দিদি এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 last year 

আমার আর্টটি আপনার অনেক পছন্দ হয়েছে জেনে আমি অনেক খুশি হলাম আপু ,ধন্যবাদ আপনাকে।

 last year 

পরীক্ষা শেষ মানেই তো অনেকটা শান্তি আর শান্তি। পরীক্ষার সময় সত্যি অনেক ব্যস্ততায় সময় কাটে। দিদি আপনার আর্ট করা চিত্রটি অনেক সুন্দর হয়েছে। বিড়ালটি দেখতে অনেক কিউট লাগছে। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে দিদি।

 last year 

হ্যাঁ আপু ,এখন বেশ শান্তিতে দিন যাচ্ছে। আমার আঁকা বিড়ালটি আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম আপু। ধন্যবাদ আপনাকে।

 last year 

বিড়ালটা দেখতে সত্যি অনেক কিউট হয়েছে আপু। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি অনেক সুন্দর করে ধাপগুলো গুছিয়ে লিখেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 last year 

বিড়ালটি আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম আপু।ধন্যবাদ আপনাকে।

 last year 

অনেক সুন্দর ভাবে একটি বিড়ালের চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। ভালো লাগলো এত সুন্দর একটি দক্ষতা সম্পন্ন আর্ট দেখে। প্রথমেই বিড়ালের চিত্র অঙ্কন করে নিয়েছেন এর পরে তার উপর রং ব্যবহার করছেন তাই সৌন্দর্য আরো বৃদ্ধি পেয়েছে।

 last year 

আর্টটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাই।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90