This post was hidden due to low ratings.

Sort:  

আপনার পোষ্টটা পড়ে আমি আমার ছোট বেলায় চলে গেছিলাম মনে হয়। পোষ্টের মাঝে ছোটবেলার সকল স্মৃতিগুলো সুন্দর ভাবে ফুটে উঠেছে। প্রাইমারি স্কুলে থাকার সময় টিভিন টাইম দিলেই যেন নানা ধরনের খেলায় মেতে উঠতাম। অনেক সুন্দর একটা পোষ্ট আমাদের উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।
শুভ কামনা রইল।

এক কথায় অসাধারণ হয়েছে আপু।আপনি এই পোস্টে শৈশবের সম্পূর্ণ স্মৃতি তুলে ধরেছেন।আপনার শৈশবের স্মৃতিতে হাইস্যকর বিষয়গুলো আমাকে বেশ আনন্দ দিয়েছে😁।

তবে, ডিসেম্বরের ৩১ তারিখ যত এগিয়ে আসত মনের মধ্যে ভয় তত বাড়ত।ওইদিন যে ফাইনালের রেজাল্ট দিবে।

এখন পর্যন্ত আমি ভয় পাই রেজাল্টের কথা শুনলে। যেদিন রেজাল্ট দিবে সেদিন রেজাল্ট না পাওয়া পর্যন্ত আমার মুখে ভাত যায় না😧

যখন লুকোচুরি খেলতাম তখন আমাকেই সবাই চোর বানাতো।😝

লুকোচুরি খেলায় যখন আমি চৌর হতাম তখন আমি সকলকে পালাতে বলে আমি বাড়িতে চলে আসতাম😁তারপর ওরাই আমাকে খোঁজার জন্য বাড়িতে চলে আসতো😄

সম্পূর্ণ পোষ্টের রিপ্লে দিতে গেলে আপনার পোষ্টের সমান আমার কমেন্ট হয়ে যাবে।এক কথায় পোস্টটি অ সা ধা র ন হইছে

 3 years ago 

আপনি পোস্টে যে ফটোগুলো ব্যবহার করেছেন এগুলো কঁপিরাইট ফ্রী না । কমিউনিটির নিয়ম ভঙ্গ করার জন্য আপনাকে মিউট করা হচ্ছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61195.23
ETH 2975.65
USDT 1.00
SBD 2.47