You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৫৪ || আমার তৈরি বিভিন্ন ডিজাইনের ঝাল নকশী পিঠার রেসিপি।

in আমার বাংলা ব্লগ6 months ago

মাছ, প্রজাপতি, পাখি, চিংড়ি মাছ সবকিছুকেই আপনি দেখছি পিঠা হিসেবে তৈরি করে ফেলেছেন। যাইহোক আপনি আমার বাংলা ব্লগের ৫৪তম প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে খুবই ভালো লেগেছে। ঝাল ভাবে তৈরি করেছেন দেখেই আমার কাছে একটু অন্যরকম লাগলো এই পিঠাগুলো। আপনি ঝাল খেতে অনেক পছন্দ করেন আর এজন্যই ঝাল পিঠা তৈরি করেছেন বুঝতে পারতেছি। অনেক রকমের নকশি পিঠা তৈরি করেছেন। সবার মাঝে এটা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Sort:  
 6 months ago 

হ্যাঁ আমি ঝাল খেতে পাইয়া অনেক পছন্দ করি এই কারণে ঝালের নকশী পিঠা তৈরি করেছি। আপনার অসাধারণ মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88