তোমার শুভ জন্মদিনে অনেক অনেক ভালোবাসা।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

ABB ১৩ সেপ্টেম্বর ২০২৩

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

IMG20230909214337.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে আমার একমাত্র মেয়ের জন্মদিনের ব্লগ লিখতেছি। আশা করি আজকের পোস্ট আপনাদের সবার অনেক ভালো লাগবে।

IMG20230909212757.jpg

গত ৯ সেপ্টেম্বর আমার একমাত্র মেয়ের জন্মদিন ছিল। বেশ কিছুদিন যাবত চিন্তা করতেছে মেয়ের জন্মদিন পালন করব। আসলে মেয়ের প্রথম জন্মদিন অনেক জাকজমক ভাবে করেছিলাম। সেই স্মৃতি এখনো মনের মাঝে রয়েছে। প্রায় সময় সবাই অনেক বেশি বলে থাকে প্রথম জন্মদিনের কথা।

IMG20230909211844.jpg

কিন্তু বিভিন্ন সমস্যার কারণে দ্বিতীয় জন্মদিনটি পালন করা হয়নি আমাদের। এই নিয়ে অনেক বেশি মন খারাপ ছিল। প্রথম জন্মদিন খুব সুন্দর পালন করার পরে দ্বিতীয় জন্মদিন পালন না করার কারণে পরিবারের সবাই অনেক বেশি মন খারাপ করেছিল। এজন্য চিন্তা করলাম তৃতীয় জন্মদিনটি একটু সুন্দর ভাবে করবো।

IMG20230909212311.jpg

এজন্য সবার মনের মাঝে অনেক আনন্দ ছিল। চিন্তা করেছিলাম মেয়ের জন্মদিনের আগে স্টিমের দাম বাড়বে। কিন্তু অনেক অপেক্ষার পরেও তাহার হলো না। এর আগে মোটামুটি দাম থাকলেও পরবর্তীতে দেখি একেবারে দাম পড়ে গিয়েছে। উঠাবো নাকি উঠাবো না তা চিন্তা করতে করতেই অনেকটা সময় নষ্ট হয়েছে।

IMG20230909210853.jpg

এই মুহূর্তগুলো যদি সুন্দর ভাবে উপস্থাপনা বা পালন করতে না পারি তাহলে অনেক বেশি খারাপ লাগে। এরপরেও টাকা তুলে ফেলেছিলাম। কারণ টাকা তোলা ছাড়া আর কোন অপশন ছিল না। কিন্তু যেমন ভাবে পালন করার চিন্তা ছিল সেভাবে পালন করতে পারি নাই। এরপরেও যতটুকু হয়েছে খুব সুন্দর হয়েছিল।

IMG20230909211042.jpg

পরিবার আত্মীয়-স্বজন সবাই অনেক বেশি খুশি হয়েছিল। বেশি কাউকে নিমন্ত্রণ করতে না পারলেও যারা ছিল অনেক বেশি সন্তুষ্ট ছিল। এই প্রোগ্রামে অনেকগুলো ব্লগার ছিল আমাদের। সবাই এ প্লাটফর্মে কাজ করে। প্রায় ১০ থেকে ১২ জন ছিল। এরমধ্যে @nevlu123 ভাইয়া ছিল অন্যতম। তার সাথে আমাদের @bristy1 ভাবীও ছিল। তাদেরকে পেয়ে আমাদের অনুষ্ঠানটি আরো বেশি আরো বেশি সুন্দর লেগেছিল সবার কাছে।

IMG20230909200036.jpg

তাদের দুজনের উপস্থিতিতে আমাদের সবাই অনেক বেশি খুশি হয়েছিল। তাদের সাথে বাকি যারা এসেছে তাদেরকেও পেয়েও অনেক বেশি ভালো লেগেছিল। সবাই যখন কেক কাটার সময় মজা করতেছে অনেক বেশি ভালো লেগেছিল। ছোট অনুষ্ঠানের মধ্যে সবাই অনেক আনন্দ করেছিল। যদি বড় করে অনুষ্ঠান করতে পারতাম তাহলে আরও বেশি ভালো লাগতো।

IMG20230909203454.jpg

সবাই আমার মেয়ে নাশিয়ার জন্য দোয়া করবেন। যারা মেয়েটা বড় হয়ে মানুষের জন্য কিছু করতে পারে। আমার স্বপ্ন মেয়েটাকে একজন মানবিক মানুষ হিসেবে গড়ে তোলা। এখন থেকে যদি আমি প্রতিনিয়ত চেষ্টা করি তাহলে অবশ্যই আমার স্বপ্ন পূরণ করতে পারব। আশা করি আমি তা করতে পারবো। আজকের এ ব্লগের জন্মদিন নিয়ে পোস্ট আমার অনেক বেশি ভালো লেগেছে আপনাদের মাঝে শেয়ার করে।

IMG20230909204514.jpg

আশা করি আপনাদের সবার অনেক ভালো লেগেছে। 9 সেপ্টেম্বর এর কথা কখনোই বলার মত নয়। এদিন অনেক আনন্দিত হয়েছিলাম। এজন্য এই দিনটি অনেক বেশি স্মরণীয়।

IMG20230909210859.jpg

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

নাশিয়ার জন্য অনেক শুভেচ্ছা ও দোয়া রইল। স্টিমের দাম অনেকটাই কমে গিয়েছে। সবারই আশা স্টিমের দাম কখন বাড়বে। যাইহোক ছোট করে হলেও খুব সুন্দরভাবে নাশিয়ার জন্মদিন পালন করেছেন। ফটোগ্রাফিতে দেখে বোঝা যাচ্ছে সবাই খুব আনন্দে সময় কাঠিয়েছেন। জন্মদিনের আনন্দের মুহূর্ত গুলো আমাদের মাঝে ভাগাভাগি করে নেওয়ার জন্য ধন্যবাদ।

 last year 

আপনাদের দোয়ায় আশা করছি আমার মেয়েটা অনেক বড় হবে।

 last year 

প্রথমেই নাশিয়া মামনিকে আবারো শুভ জন্মদিন জানাই। তবে প্রথমবারের মতো এবার তেমন বড় করে অনুষ্ঠান না করতে পারলেও, অনেক চমৎকার হয়েছে। সবাই বেশ আনন্দ উপভোগ করেছে। আর সত্যি বলতে সময় এবং সিচুয়েশন বুঝেই যে কোন কিছু করা উত্তম। এই অনুষ্ঠানটি যতটুকু হয়েছে সময় এবং সিচুয়েশন বুঝে করা হয়েছে। আর এটাই দরকার ছিল ধন্যবাদ।

 last year 

হ্যাঁ ভাইয়া সিচুয়েশন বুঝে করা হয়েছে। আপনারা সবাই থাকার কারণে অনেক ভালো লেগেছিল এবং বেশ মজা হয়েছিল।

 last year 

৯ তারিখে মেয়ের জন্মদিন করলেন।মেয়ের জন্য রইলো অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। প্রথমবার জন্মদিন বড় করে করলে ও দ্বিতীয়বার করা হয়নি।তাই এবার বড় করে সবাইকে নিয়ে করতে চাইলেও সম্ভব হয়নি।মন খারাপ করবেন না ভাইয়া।একদিন সুন্দর সময় আসবেই।পোস্টটি পড়ে আপনার অনুভূতি গুলো জেনে ভালো লাগলো। পরিবার নিয়ে খুব ভালো থাকবেন এই কামনাই করি।

 last year 

আমার অনুভূতি পড়ে আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 last year 

নাশিয়া মামনির জন্য জন্মদিনের আবারো অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া। ছোট্ট করে হল অনেক সুন্দর ভাবে মেয়ের জন্মদিন উদযাপন করেছেন ভাইয়া। অনেক ভালো লাগলো জন্মদিনের এই সুন্দর মুহূর্ত গুলো দেখতে পেরে। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 last year 

আমার মেয়েটার জন্য সব সময় দোয়া করবেন আপু।

 last year 

মেয়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা। বেশ জাঁকজমকপূর্ণ ভাবে মেয়ের জন্মদিন পালন করলেন ভাই।স্টিমের দাম আর বাড়লো কই ভাই এই আশায় আমরাও বসে আছি। জানিনা কবে বাড়বে তবে এই আশা নেই অপেক্ষারত। আমাদের কমিউনিটিতে অনেকে কাজ করে এর মধ্যে নিভলু ভাই বৃষ্টি আপু জামাল ভাই আজিম ভাই সবাই দেখছি আছে ভাই সব মিলিয়ে বেশ ভালো আনন্দ করেছেন। আপনার মেয়ে সুস্বাস্থ্য কামনা করছি ভাই। ধন্যবাদ এই মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আসলে অপেক্ষায় ছিলাম স্টিমের দাম বাড়বে বলে। কিন্তু বাড়েনি। হ্যাঁ সবাই মিলে অনেক আনন্দ করেছি, সবাই থাকার কারণে খুব ভালো লেগেছিল।

 last year 

নাশিয়াকে প্রথমেই জন্মদিনের শুভেচ্ছা জানাই।আগামী দিনগুলো অনেক ভালো কাটুক মামনির।প্রথম জন্মদিন পালন করেছিলেন কিন্তু দ্বিতীয় জন্মদিন কোনো কারণে পালন করতে পেরেছিলেন না।যাতে করে সবার মন খারাপ ছিল।তাই তৃতীয় জন্মদিন বেশ জাকজমক করেই পালন করলেন।সবাইকে সুন্দর লাগছে ।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আসলে ছোটখাট ভাবে করার চেষ্টা করলাম। আর এতে সবাই অনেক খুশি হয়েছিল।

 last year 

দ্বিতীয় জন্মদিন করতে না পারলেও তৃতীয় জন্মদিন খুব সুন্দর ভাবে করেছেন। আপনার মেয়েকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। সবাইকে একসাথে দেখতে পেরে খুবই ভালো লাগলো ।দেখেই বোঝা যাচ্ছে আপনার মেয়ে খুব খুশি । আপনার মেয়ের জন্য অনেক অনেক শুভকামনা রইল ।আশা করি তার আগামীর পথচলা খুব সুন্দর এবং ভালো কাটবে।

 last year 

আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল যখন সবাই এসেছিল।

 last year 

নাশিয়ার জন্মদিনের শুভেচ্ছা রইল। তবে একটি কথা ভাইয়া। কোন কিছু নিয়েই বেশী চিন্তা করবেন না। আল্লাহ সব ঠিক করে দিবেন। বেশ দারুন এবং ঝাকঝমত পূর্ণ অনুষ্ঠান করেছেন দেখা যাচেছ। এরকম আনন্দ ঘন পরিবেশ আরও হউক এই দোয়াই করি।

 last year 

আসলে চিন্তা থেকে দূরে থাকার চেষ্টা করছি প্রতিনিয়ত। দোয়া করবেন প্রতিনিয়ত।

 last year 

নাশিয়া মা মনির জন্মদিনের শুভেচ্ছা রইলো। পারিবারিক এ ধরনের অনুষ্ঠানে আত্মীয়-স্বজনদের সবাইকে একসাথে দেখতে পাওয়া যায় বেশ ভালই লাগে। তবে আপনারা সবাই মিলে খুব সুন্দর সময় অতিবাহিত করলেন। সবাইকে একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লেগেছে। অনেক ধন্যবাদ শুভকামনা রইল সবার জন্য।

 last year 

হ্যাঁ সবাই একসাথে থাকার কারণে অনেক সুন্দর সময় অতিবাহিত করেছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59077.53
ETH 2518.13
USDT 1.00
SBD 2.48