দুই মাসের ফটোগ্রাফি পোস্ট -এর সংগ্রহশালা || ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

1660753605016.jpg

পোস্টের রিভিউ


🙋হ্যালো
আমার বাংলা ব্লগ পরিবার
নতুন ব্লগে স্বাগতম

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব দুই মাসের ফটোগ্রাফি পোস্ট -এর সংগ্রহশালা আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকে দুই মাসের ফটোগ্রাফি পোস্ট -এর সংগ্রহশালা ভালো লাগবে।

আমার জানামতে আমরা সবাই ফটোগ্রাফি খুব পছন্দ করি। সব ধরনের মানুষ ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি দেখতে খুব ভালোবাসে। তেমনই ছোটবেলা থেকে আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি। বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করে থাকি সবসময়। দীর্ঘ দুই মাসে যাবৎ আমি যে ফটোগ্রাফিগুলো করেছি আজ আপনাদের সাথে সবগুলো পোস্ট একসাথে শেয়ার করলাম। প্রতিটি পোস্ট একটি পোস্টের মধ্যে আপনারা দেখতে পারবেন।

এ ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার মন মতো অনেকগুলো ফটোগ্রাফি রয়েছে। ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। একসময় পোকামাকড়ের ফটোগ্রাফি করতে খুব ভালবাসতেন কিন্তু বর্তমানে ব্যস্ততার কারণে ফটোগ্রাফি গুলো করা হয় না। সর্বশেষ যে ডিউটি পোস্ট করেছে একটি ড্রাগন ফ্লাই ও প্রজাপতির সেগুলো আমার খুবই ভালো লেগেছিল। এভাবে অনেকগুলো ফটোগ্রাফি রয়েছে যেগুলো ছবির ভিতরে ঢুকলে আপনাদের সবার খুবই ভালো লাগবে।

এছাড়াও কয়টি প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি রয়েছে। সেই ফটোগ্রাফি গুলো আমার খুবই মন মত ছিল। আমি আশা করি প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো আপনাদের সবার খুব ভালো লাগবে। এছাড়াও সূর্য অস্ত যাওয়ার একটি পোস্ট রয়েছে সেই ছবিগুলো একদম প্রফেশনাল এর মত হয়েছে।

এছাড়াও বর্তমানে বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি। যেকোনো ধরনের ফুল দেখতে খুবই ভালো লাগে আমার। আমার যখন মন খারাপ থাকে তখন বিভিন্ন নার্সারিতে যাই শুধু ফুল দেখার জন্য। আমি আশা করি আগামীতে আরো ভালো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব। আপনারা যেভাবে আমাকে ভালোবেসে যাচ্ছেন আশা করি সারা জীবন এভাবে ভালোবেসে যাবেন। ঔ

পোস্ট - ১ :







পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসস্মার্টফোন
লোকেশনফেনী

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

ভাই আপনার দুই মাসের সমস্ত পোষ্ট একসাথে দেখতে পেয়ে অনেক খুশি হলাম ৷হয়তো এর আগে সবগুলো পোষ্ট দেখতে পারি নি ৷আজ সব দেখা হলো ৷ভালো লাগলো

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনাদের মন্তব্যের কারণে কাজের প্রতি আগ্রহ অনেক বেড়ে যায়।

 2 years ago 

প্রিয় ভাইয়া, আপনার ফটোগ্রাফি পোস্ট দেখে মন জুড়িয়ে গেলো, এখানকার অনেক ফটোগ্রাফি পোস্ট আমি এর আগেও দেখেছি অসাধারণ ছিলো আপনার ফটোগ্রাফি গুলো, এছাড়াও অনেক সুন্দর করে আপনি সব কিছু তুলে ধরেছেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ, শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার মন্তব্য আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার মন জুড়িয়ে গেল দেখে আমার নিজের মনটাও ভরে গেল। অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

দুই মাসের ফটোগ্রাফি পোস্ট -এর সংগ্রহশালা দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার ফটোগ্রাফি পোস্ট গুলো আমার ভীষণ ভালো লাগে। সব সময়ই চমৎকার ভাবে ফটোগ্রাফি করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইজান আপনি কিন্তু দারুণ একটি কাজ করে দেখিয়েছেন। আমাদের মাঝে অতীতের অনেক পোস্ট একত্রিত করে পুনরায় সামনে উপস্থাপন করেছেন। পোস্টগুলোর মধ্যে বেশ ভালোলাগা ফুলের ফটোগ্রাফি ছিল, রেনডম ফটোগ্রাফি ছিল। আর সব মিলিয়ে দারুন রিভিউ দেখিয়েছেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে এত সুন্দর গোছালো মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার কাছে দারুণ লেগেছে জেনে খুশি হলাম।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে দুই মাসের ফটোগ্রাফি পোস্ট করেছেন। একসাথে এতগুলো পোস্ট ফটোগ্রাফি দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রতিনিয়ত তোমার কমেন্টগুলো আমার খুব ভালো লাগে। এত চমৎকার মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

দুই মাসের ফটোগ্রাফি পোস্ট এর সংগ্রহশালা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি বলতে এতদিন পোস্টগুলো সংগ্রহ করে রাখা অনেক কষ্টের একটি বিষয়। ধন্যবাদ আপনাকে এত দিনের পোস্টগুলো আমাদের মাঝে রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাই এই ধরনের পোস্টগুলো রেডি করতে অনেক সময় দিতে হয়। মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করে থাকেন এর আগেও আপনার ফটোগ্রাফি পোস্ট আমি দেখেছি। দুই মাসের ফটোগ্রাফি পোস্টগুলো অনেক বেশি আকর্ষণীয় ছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি প্রতিনিয়ত চেষ্টা করি সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য। করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89