🎶🎵🎙️- অবস্থান || হাইওয়ে || @munna101

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 26 August,2022
আজ ১১ ভাদ্র,১৪২৯ বঙ্গাব্দ


IMG_20220826_192446.jpg

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


আমার যখন কোনো কিছুই ভালো লাগে না তখন প্রায়শই একটা কাজ করি।কানে হেডফোন গুঁজে গান শুনতে থাকি আর তার সাথে নিজেও গুন গুন করতে থাকি।আসলে ব্যাপার কি জানেন তো। যখন গান শুনার সাথে নিজে গুন গুন করে গাই তখন একটা ফিলিংস আসে।তখন মনে হয় আমিই মনে হয় এই গানের গায়ক।এই গান গাওয়া আর শুনার মাঝে আর অন্য কোনো চিন্তা আসে না মাথায় অনেকটা নেশার মত কাজ করে।নেশা করলে মানুষ যেমনটা দুঃখ কষ্ট গুলো থেকে কিছুক্ষনের জন্য মুক্তি পায়,ঠিক গানটাও রকমটাই।তো বিকেলের দিকে গান শুনতে শুনতে হটাৎ মনে খেয়াল আসলো গান রেকর্ড করার।তারপর হটাৎ এই গানটার কথা মনে পড়ে গেলো।গানটা রেকর্ড করে পরে শুনি আমার ভয়েস এর সাথে বাস ট্রাক সবকিছুরই সাউন্ড আছে।আসলে রাস্তার পাশে মেস তো জার কারণে এই সমস্যা।আর এই জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।


গান:


গান:অবস্থান
ব্যান্ড: হইওয়ে
লিরিক্স ও সুর:ইথার
রিলিজ:২০১৬

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp



লিরিক্স:


তুমি cycle চালানো শিখবে তাই
আমি আজও cycle-এ ঘুরে বেড়াই
শুধু ছলনায় তোমার ছোঁয়া মেলেনা
তুমি কবিতাগুলো পড়বে তাই
আমি আজও রাত জেগে ছন্দ সাজাই
রাত শেষে শুধু ভোর ফিরে আসে না
আমি তোমাকে বুঝিয়ে দেবোই তাই
ব্যাগে আজও রাখি physics বই
শুধু তুমি নেই তাই বইটা খুলি না
তুমি ছুঁড়ে ফেলে দিবে এই ভয়ে
আমি ciggarete আজও লুকিয়ে শুধু
এখনতো কেউ বারণ আর করে না
তুমি এতো সহজে ভুলতে পারো
অন্য কাউকে জড়িয়ে ধরো
আমি কেনো শুধু ভুলে যেতে পারিনা?
আজ অবাক লাগে তোমায় দেখে
আমায় আজ তোমার অচেনা লাগে
এতো ভালো অভিনয় কেনো জানিনা?
তুমি চশমাটা খুলে রাখবে তাই
আমি আজও ভুল করে পেছনে তাকাই
শুধু কালো ওই চোখ দু'টো দেখিনা
আমি আজও আনমনে হারিয়ে যাই
তাই ভুল করে এই হাতটা বাড়াই
শুধু তোমার কোমল ছোঁয়া মেলেনা
তুমি লিখবে আমায় এই ভেবে
আমি আজও করি অপেক্ষা তবে
অপেক্ষার শেষ কবে জানিনা
তুমি ভাবোনা আজ আমায় নিয়ে
আমি স্মৃতিগুলোকেই জড়িয়ে শুধু
নতুন করে স্বপ্ন দেখিনা
তুমি এতো সহজে ভুলতে পারো
অন্য কাউকে জড়িয়ে ধরো
আমি কেনো শুধু ভুলে যেতে পারিনা?
আজ অবাক লাগে তোমায় দেখে
আমায় আজ তোমার অচেনা লাগে
এতো ভালো অভিনয় কেনো জানিনা?
তুমি এতো সহজে ভুলতে পারো
আমি কেনো শুধু ভুলে যেতে পারিনা?
অচেনা তুমি কিভাবে
করো চেনা ওই মুখটাকে
অবাক লাগে কি বিবেক তোমার
তুমি ভাবোনা আজ আমায় নিয়ে
আমি স্মৃতিগুলোকেই জড়িয়ে শুধু
নতুন করে...


আশা করি গানটা সবাই শুনবেন এবং উপভোগ করবেন।যদিও আমি অত ভালো গান গাইতে পারি না তবুও শখের বসে গাই।আর ভুল ত্রুটির জন্য আগেই সবার কাছে ক্ষমা চাচ্ছি।সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই শেষ।দেখা হবে আবারও পরবর্তীতে।



8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

আমি এই সমাজের তথাকতিত সকল নিয়ম এর ঊর্ধ্বে।আমি কেবল আমার সত্তায় বিশ্বাস করি,আর বুক ভরা সাহস নিয়ে পথ চলি।একদিন এই ঘুনে খাওয়া সমাজের পরিবর্তন আমার মত কারো হাত ধরেই হবে এটাও আমি জানি।সেদিন সকল পরাধীনতার শিকল ভেঙ্গে আমি উড়বো মুক্ত নীল আকাশে,তখন লোকে কি বলে বলুক কিছুই যায় না আসে মোর তাতে।আজ শুনেছি আমি বিজয়ের গান,আমি পেয়েছি নতুন আহ্বান।আজ মুক্ত আমি বাঙালি হয়ে বাংলাই আমার প্রাণ।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  
 2 years ago 

গানটি আমি কখনো শুনিনি। তবে আপনার গলায় বেশ ভালো মানিয়েছে। আর এই গানটির প্রতি আপনার অন্যরকম আবেগ প্রকাশ পেয়েছে।

 2 years ago 

তেমন কিছুই না। এই গানটা ভালোই লাগে তবে সব সময় শোনা হয় না। আর গানটা গাওয়া অনেকটা সহজ তাই একটু গাওয়ার চেষ্টা করলাম আর কি।

 2 years ago 

এই গানটি আমার খুবই প্রিয়। প্রতিদিন অনেক বার করে এই গানটি শোনা হয়। আমার পছন্দের গান আজকে আপনার কন্ঠ শুনতে পেয়ে আমার খুবই ভালো লাগলো ভাইয়া। আপনি খুবই সুন্দর ভাবে গানটি কাবার করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর ভাবে গানটি কাভার করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আচ্ছা তাইলে এই ব্যাপার। গানটা আমারও অনেক ভালো লাগে আমিও প্রায় শুনি।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

গানের কথা গুলো আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে ভাই।

এতো ভালো অভিনয় কেনো জানিনা?
তুমি এতো সহজে ভুলতে পারো
আমি কেনো শুধু ভুলে যেতে পারিনা?

কারন ভালোবাসা ছিল সত্য তাই এর কারন । জানি না কি অপরাধে দূরে গেছে ,পেয়ে নতুন ঠিকানা। আমি যেনো আপনার লেখার প্রতি নিজেকে ডুবিয়ে দিয়েছিলাম । অসাধারন সব ব্যার্থ প্রেমে কথা । শুভকামনা রইল ভাই

 2 years ago 

আসলে ব্যান্ড মিউজিক গুলা ঠিক এরকমটাই রিলেটেবল হয়। মাঝে মাঝে মনে হয় আমার অব্যক্ত কথাগুলো তাদের মাধ্যমে শুধু শুধু বেজে যাচ্ছে।

 2 years ago 

চমৎকার একটি গান কভার করেছেন এই গান আমার অনেক বেশি পছন্দের। আপনার কন্ঠ শুনে খুবই ভালো লাগলো শুভকামনা রইল প্রতিনিয়ত এরকম গান আপনার কন্ঠ শুনতে চাই।

 2 years ago 

হ্যাঁ আমার কাছে ওই গানটি শুনতে ভালই লাগে। আর গানটি গাওয়া অনেকটাই সহজ তাই চেষ্টা করলাম আর কি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বাহ,খুব সুন্দর গান গেয়েছেন ভাইয়া।আসলে দুপুরে আপনার গানটা শুনে ভালো লাগলো।গানের মাঝে গাড়ির হর্নগুলি আমার কাছে বেশ লাগছিল।ভিন্নধর্মী গান শুনলাম, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90