অনাথ শিশু ||কবিতা||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজকে আপনাদের সামনে একটা কবিতা নিয়ে হাজির হলাম । অনাথ শিশুরা পথে পথে জীবন যাপন করে।সেই বিষয়টি কবিতার মাঝে তুলে ধরা হয়েছে। আশাকরি ভালো লাগবে।


leave-1957302__480.webp.jpg
source

অনাথ শিশু

কেউ দেখে না ওদের দিকে
অনাথ যারা দেশে,
কেউ করে না ওদের আদর
একটু ভালোবেসে।
কেউ দেখে না দুঃখ ওদের
কেউ শোনেনা কথা,
মনের মাঝে লুকিয়ে থাকা
স্বপ্ন ভাঙার ব্যাথা।
পথের পাশে জন্ম ওদের
পথের পাশেই মরণ,
কেউ করে না ওদের কথা
একটি বারও স্মরণ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

কেউ দেখে না দুঃখ ওদের
কেউ শোনেনা কথা,

একদম ঠিক বলেছেন মামা।আসলে আমাদের দেশে অনেক অনাথ শিশু আছে আমরা তাদের অবহেলা করি।আমাদের উচিৎ তাদের ভালোবাসা।তাদের দুঃখের সময় পাশে থাকা।আপনি খুব সুন্দর লিখেছেন অনাথ শিশুদের নিয়ে।আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটা কবিতা লেখার জন্য

 3 years ago 

পথ শিশুদের নিয়ে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। আমার কাছে কবিতাটি খুব ভালো লাগেছে।তাদের জীবন যাপন থেকে অনেক কিছু শেখার আছে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

অনাথ শিশুদের নিয়ে আপনি খুব সুন্দর একটি কবিতা লিখেছেন আমাদের উচিত তাদের পাশে দাঁড়িয়ে তাদের বিভিন্ন দিক দিয়ে সাহায্য সহযোগিতা করা।

 3 years ago 

আমার কাছে কবিতাটি খুব ভালো লাগেছে।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

বাহ অসাধারণ ভাই😁আপনি তো অনেক সুন্দর কবিতা লিখতে পারেন। আমার নিজের কাছে খুবই ভালো লেগেছে। অনাথ শিশুদের নিয়ে আপনার কবিতাটি আসলেই আমার মন কেরেছে। ওদের দুঃখের কথা গুলো আপনার কবিতার মধ্যে প্রকাশ পেয়েছে। শুভকামনা রইলো ভাই

 3 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 65520.16
ETH 2652.08
USDT 1.00
SBD 2.87