কবিতা: খুব মনে পড়ে তোমায়||@shy-fox 10% beneficiary @abb-school 5%

আসসাামুআলাইকুম ও নমস্কার,

আমার সকল প্রিয় ভাই ও বোনেরা। কেমন আছেন সবাই। আশা করি আপনার সবাই সৃষ্টিকর্তা রহমতে ভালো আছেন। আমিও আল্লাহ্ রহমতে সুস্থ্য আছি।
প্রতিটি মুহূর্ত আপনাদের মঙ্গল কামনা করি সবাই সুস্থ্য থাকেন।

man-g2574c6754_1920.jpg
সোর্স



কিছু মানুষ ভালবাসার কাছে হেরে যায়। আবার কিছু মানুষ ভালবাসার পরিপূর্ণতা পায়। ভালোবাসার মাঝে রাগ অনুরাগ থাকবেই। তবে এর মাত্রা বা স্থায়ীত্ব বেশি হলে সম্পর্কের দেখা দিতে পারে ফাটল। একজন মানুষকে ভালোবাসলে তাকে হয়তো ভুলে থাকা সম্ভব না। সবসময় সেই মানুষটির কথায় মনে পড়ে।

আজ আপনাদের মাঝে একটি বিরহের কবিতা শেয়ার করতে যাচ্ছি। জানি না কেমন হয়েছে। আশা করি আপনাদের ভাল লাগবে। যদি ভুল হয়ে থাকে আপনারা অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

🌹কবিতা: খুব মনে পড়ে তোমায়।🌹

"প্রিয়" তোমায় দেখতে বড় ইচ্ছে করে
থাকি বসে নিস্তব্ধ নিরালায় অন্ধকারে
"প্রিয়" তোমাকে ভীষণ মনে পড়ে।

তোমার রেখে যাওয়া স্মৃতি যখন পড়ে মনে
দু-চোখের কোণে তখন অশ্রু ঝরে
"প্রিয়" তোমায় খুব মনে পড়ে।

আশার জাল বুনে তুমি "স্বপ্ন" দেখলে
প্রতিটি সময় প্রতিটি মুহূর্ত তুমি আমার ছিলে
নদীর স্রোতে ভেসে গেছি আজ তোমার হেয়ালে।
"প্রিয়" তোমায় আজ খুব মনে পড়ে।

আমার "নিঃস্বার্থ" ভালবাসার এ কেমন প্রতিদান
ভেঙ্গে গেছে হৃদয় আমার, হয়ে আছি "নিষ্প্রাণ"

তোমার রেখে যাওয়া নীল শাড়ি দিকে
তাকিয়ে থাকি অপলক দৃষ্টিতে
"প্রিয়" তোমায় খুব মনে পড়ে।

আমার প্রেমকে করেছো মূল্যহীন, করেছো অবজ্ঞা
এই হৃদয় ক্ষত নিরব যন্ত্রণা,
সহজে মুছে ফেলা যায় না।

আজও আমি তোমার ফেরার অপেক্ষায় থাকি
তুমি হতো আসবে না ফিরে
পারবো না কভু থাকতে তোমায় ভুলে,
"প্রিয়" তোমায় খুব মনে পড়ে।।

ধন্যবাদ সবাইকে,


IMG_20220511_174113.jpg

আমার পরিচয়

আমার নাম মোশারফ হোসেন। আমার বাড়ী থানা ইসলাম পুর, জেলা জামালপুর। আমি একজন বাংলাদেশী। আমার বয়স ৩০ বছর। আমি একজন
বিবাহিত। আমার স্ত্রী একজন গৃহিণী। আমার দুটি সন্তান রয়েছে। একটি মেয়ে একটি ছেলে।
আমার সুখী পরিবার। সবাই আমার জন্য দোয়া করবেন।

Sort:  
 2 years ago 

আমার "নিঃস্বার্থ" ভালবাসার এ কেমন প্রতিদান
ভেঙ্গে গেছে হৃদয় আমার, হয়ে আছি "নিষ্প্রাণ"

আপনার লেখা কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। আপনি দারুন কবিতা লিখেন। কবিতার লাইন গুলোর মাঝে নিজের অনুভূতি তুলে ধরেছেন এবং অনেক সুন্দর ভাবে গুছিয়ে কবিতাটি লিখেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার কমেন্ট টা পড়ে খুব উৎসাহ পেলাম।

 2 years ago 

ভাই আপনার কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো‌ তবে সবচেয়ে বেশি ভালো লেগেছে তোমার রেখে যাওয়া নীল শাড়ির দিকে তাকিয়ে থাকার কথা গুলো। নীল শাড়িটা কি ভাই এখনো আছে হাহাহা।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। পুরো কবিতাটি মন দিয়ে পড়ার জন্য। এখন নীল শাড়ি টি কল্পনায় দেখতে পারেন। 😃😃

 2 years ago 

ভালোবাসার মাঝে রাগ অনুরাগ থাকবেই। তবে এর মাত্রা বা স্থায়ীত্ব বেশি হলে সম্পর্কের দেখা দিতে পারে ফাটল।

খুব সুন্দর বলেছেন এই কথাগুলো। আর হ্যা কাউকে ভালোবাসলে তাকে সহজেই ভুলে থাকা যায় না।আর কবিতা টি ও সুন্দর লিখছেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। খুব সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 2 years ago 

পারবো না কভু থাকতে তোমায় ভুলে,
"প্রিয়" তোমায় খুব মনে পড়ে।
ওয়াও অসম্ভব সুন্দর একটি কবিতা আপনি আবৃত্তি করেছেন। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন আপনাকে ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার কমেন্টটা পড়ে খুব উৎসাহ পেলাম। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার কবিতাটি পড়ে কিছু স্মৃতি মনে পড়ে গেলো ভাই। আপনি যে এতো সুন্দর কবিতা লিখেন আমার জানা ছিলো না। ভাই সপ্তাহে একটা হলেও কবিতা পোস্ট কইরেন। আপনার সাফল্য কামনা করছি।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার কমেন্ট টি পড়ে আমার অনেক ভালো লাগছে। আপনার জন্য ভালোবাসা রইল।

 2 years ago 

ভালোবাসা শব্দটা যদিও অনেক ছোট এর মর্মার্থ অনেক বড়। তবে কিছু নিষ্পাপ ভালোবাসা আছে যে ভালোবাসাকে প্রতিনিয়ত বলি দিয়ে যেতে হয়। অসাধারণ ছিল আপনার কবিতা টি। যেখানে আপনার ভালোবাসার প্রকাশ্ পেয়েছে। আমাদেরকে এত সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65847.68
ETH 2679.11
USDT 1.00
SBD 3.08