This post was hidden due to low ratings.

Sort:  
 9 months ago 

ফটোগ্রাফি সুন্দর হয়েছে। পোস্টে কম পক্ষে আড়াইশ, তিনশো শব্দে যুক্ত বর্ণনা দিতে হবে কলা বিষয়ে ভাইয়া।লেকচার সীট গুলো ফলো করলেই বিস্তারিত সব জানতে পারবেন আমার বাংলা ব্লগের প্রফেসরগণ সব শিখিয়ে দেবেন উনাদের লেকচারের মাধ্যম। আশাকরছি পরবর্তীতে ঠিকঠাক ভাবেই আমাদের সাথে পোস্ট শেয়ার করতে পারবেন।

ধন্যবাদ আপু সাপোর্ট করিবেন এটা আমার নতুন আইডি আমি নতুন ইউজার এই জন্য যে আইডিতে কমেন্ট করেছেন এই আইডি ডিলিট করে দিয়েছি এবং ইউজ করিনা

 9 months ago 

এভাবে একটি ছবি দিয়ে ফেসবুক স্টাইলে পোস্ট করা আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়মের মধ্যে পড়ে না। তাই আপনি প্রথমে আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়ম কানুন গুলো জানুন এবং তারপরে নিজেকে ভেরিফাইড করার জন্য পদক্ষেপ গ্রহণ করুন।

ওকে ধন্যবাদ ভাইয়া আমি নতুন ইউজার এজন্য বুঝতে পারিনি এটা আমার নতুন আইডি

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59249.61
ETH 2526.11
USDT 1.00
SBD 2.46