লাইফস্টাইল পোস্ট || সাদামাটা ভাবে দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করার অনুভূতি

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি একটি লাইফস্টাইল পোস্ট শেয়ার করবো আপনাদের সাথে। গত ২১ শে জুলাই আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী ছিলো এবং একেবারে সাদামাটা ভাবেই এবারের বিবাহবার্ষিকী পালন করলাম। মূলত সেই অনুভূতি এবং অভিজ্ঞতা এই পোস্টের মাধ্যমে শেয়ার করার চেষ্টা করবো। যাইহোক বিগত কয়েকদিন ধরে দেশের সার্বিক পরিস্থিতি খুবই খারাপ। যদিও পরিস্থিতি এখন কিছুটা নিয়ন্ত্রণে এসেছে। তবে সামনে যে কি হবে, সেটা নিয়ে সবাই দুশ্চিন্তা করছে। তো এমন অবস্থায় কারোরই মন-মানসিকতা ভালো নেই।


GridArt_20240726_021545741.jpg


এমনিতে আগে থেকেই প্ল্যান ছিলো বিবাহবার্ষিকীর দিন ওয়াইফকে নিয়ে সারাদিন ঘুরাঘুরি করবো এবং রাতের বেলা রেস্টুরেন্টে ডিনার করে বাসায় ফিরবো। তবে দেশের সার্বিক পরিস্থিতি তখন খুব খারাপ ছিলো বলে,শেষ পর্যন্ত সেটা আর সম্ভব হয়নি। তখন তো মানুষ দরকারী কাজেও বের হতে পারেনি, আর এমনিতে ঘুরাঘুরি করার প্রশ্নই তো উঠে না। তাছাড়া আমি এমনিতেও এই ধরনের উপলক্ষ জাঁকজমক ভাবে উদযাপন করা পছন্দ করি না। তবে গত বছর কারণবশত প্রথম বিবাহ বার্ষিকী উপলক্ষে ১০০-১৫০ জন মানুষকে দাওয়াত দিয়েছিলাম এবং বাসায় আয়োজন করেছিলাম। যাইহোক এই বছর ২১ শে জুলাই তে আমাদের দেশের পরিস্থিতি কেমন ছিলো, সেটা আমাদের সবারই কমবেশি জানা।


20240721_202053.jpg

20240721_202030.jpg


তো সেদিন বাসায় ছিলাম সারাদিনই। বিকেল বেলা হঠাৎ করে আমার শ্বাশুড়ি আমাদের বাসায় এসে আমাদেরকে সারপ্রাইজ দিলেন। উনি আমাদের বিবাহবার্ষিকী উপলক্ষে আগেই একটি কেক অর্ডার দিয়েছিলেন উনার বাসার পাশের এক মেয়েকে। সেই মেয়ে বেশ ভালোই কেক বানিয়ে থাকে। তাছাড়া আমার শ্বাশুড়ি আমার জন্য একটি পাঞ্জাবি এবং আমার ওয়াইফ এর জন্য একটি থ্রি-পিস আগেই কিনে রেখেছিলেন আমাদের বিবাহবার্ষিকী উপলক্ষে। তাছাড়া আমাদের জন্য বিরিয়ানি এবং পায়েস রান্না করে নিয়ে এসেছিলেন। যাইহোক সারপ্রাইজ পেয়ে আমরা তো ভীষণ খুশি হয়েছিলাম। তারপর আমরা দু'জন কেক কাটলাম এবং বাসার সবাই মিলে কেকটা খেলাম।


20240721_202116.jpg


অরেঞ্জ ফ্লেভারের কেকটা খেতে সত্যিই দারুণ লেগেছিল। তাছাড়া চকলেট এবং ভ্যানিলা ফ্লেভারের কেক খেতেও দারুণ লাগে। বেকারিতে তৈরি করা কেকের চেয়ে, বাসায় তৈরি করা কেক খেতে আমার খুব ভালো লাগে। কারণ ঘরোয়া পদ্ধতিতে একেবারে স্বাস্থ্যসম্মত ভাবে কেক তৈরি করা হয়ে থাকে। তাছাড়া অন্যান্য সবকিছুই ঘরোয়া পদ্ধতিতে স্বাস্থ্যসম্মত ভাবে তৈরি করা হয়ে থাকে। যাইহোক কেক খাওয়ার বেশ কিছুক্ষণ পর আমরা সবাই একসাথে ডিনার করলাম। তারপর পাঞ্জাবি ট্রায়াল দিয়ে দেখলাম সাইজ একেবারে পারফেক্ট হয়েছে। যাইহোক দেশের এমন পরিস্থিতিতেও সময়টা বেশ ভালো কেটেছিলো। মাঝেমধ্যে এমন সারপ্রাইজ পেতে আসলেই খুব ভালো লাগে। এই অনুভূতি আপনাদের সাথে শেয়ার করতে পেরে আরও বেশি ভালো লাগছে।


20240722_160354.jpg

20240722_160323.jpg



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিলাইফস্টাইল
ফটোগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy S9 Plus
তারিখ২৬.৭.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 
 last month 

আপনাদের বিবাহবার্ষিকীতে আপনার শাশুড়ি দেখছি ভালোই সারপ্রাইজ দিয়েছে ভাইয়া। আপনাদের দুজনের চলার পথ যেন আরো সুন্দর হয় এবং সারা জীবন যেন ভালোবাসা অটুট থাকে এই প্রত্যাশাই করি। শুভকামনা রইলো ভাইয়া।

 last month 

পোস্টটি পড়ে এতো চমৎকার মন্তব্য করার জন্য এবং আমাদের দুজনকে শুভকামনা জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ আপু। ভালো থাকবেন সবসময়।

 last month 

বাহ বিবাহ বার্ষিকীতে বেশ ভালই সারপ্রাইজ পেয়েছেন ভাইয়া। আসলে দেশের পরিস্থিতি যা ছিল তাতে করে বাইরে বের হওয়ার কোন সুযোগই ছিল না ।তারপরেও ঘরোয়াভাবে ভালই দিনটি পালন করেছেন দেখে বেশ ভালো লাগলো। বিশেষ দিনে বিশেষ কিছু করতে পারলে নিজের কাছেই বেশ ভালো লাগে ।আপনাদের দুজনের জন্য শুভকামনা রইল।

 last month 

হ্যাঁ আপু এমন পরিস্থিতিতে বাহিরে যাওয়ার কোনো সুযোগ ছিলো না। যাইহোক পোস্টটি পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

বিবাহবার্ষিকী শুভেচ্ছা ও অভিনন্দন। আর বিশেষ দিনে এভাবে সারপ্রাইজ পেলে সত্যি অনেক ভালো লাগে। আপনি ঠিক বলেছেন ভাইয়া হাতের তৈরি কেকের তুলনা হয়। কেকটি দারুণ হয়েছে। গিফট গুলো সত্যি অনেক ভালো হয়েছে। এভাবেই বারবার ফিরে আসুক বিবাহবার্ষিকী আপনাদের জীবনে।ধন্যবাদ ভাইয়া আপনার অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

ঠিক বলেছেন আপু, বিশেষ দিনে এমন সারপ্রাইজ পেতে সত্যিই খুব ভালো লাগে। যাইহোক প্রতিনিয়ত এভাবে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

যদিও অনেকটা দেরি হয়ে গেছে তবে বিবাহ বার্ষিকীর জন্য অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। বাকি জীবনটা দুজনে একসাথে ভালো থাকুন এই কামনা করি। শাশুড়ির কাছ থেকে বিশেষ দিনে এত সুন্দর সারপ্রাইজ পেলে আর কি লাগে। পাঞ্জাবিটা তো অনেক সুন্দর হয়েছে। অরেঞ্জ ফ্লেভারের কেক আমার কাছেও ভালোই লাগে। কেকটা খুব সুন্দর হয়েছে। ঘরোয়া পরিবেশে সুন্দর ভাবে দিনটা উদযাপন করেছেন। শুভকামনা রইলো।

 last month 

এই পাঞ্জাবিটা পড়ে সেদিন বাহিরে গিয়েছিলাম এবং বেশ ভালোই লেগেছে পাঞ্জাবিটা। যাইহোক আমাদেরকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59013.49
ETH 2516.64
USDT 1.00
SBD 2.48