টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ৮৯ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমিও ইতিমধ্যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। যাইহোক আজকে আমি ৮৯ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আমি সিজন-৪ এ টার্গেট নির্ধারণ করেছি পঞ্চম ডলফিন অর্থাৎ ২৫,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেনো আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৮৯ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



@mohinahme_20240724_203807_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


20240724_202937.jpg


পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিলো ৮৯.৬৩৯ এবং স্টিম পাওয়ার ছিলো ২০,১৭০.৬৩৪ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।



দ্বিতীয় ধাপ


20240724_202920.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করবো এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো।



তৃতীয় ধাপ


20240724_202908.jpg

20240724_202856.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিবো। আমি যেহেতু ৮৯ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৮৯ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।



সর্বশেষ ধাপ


20240724_202841.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ২০,১৭০.৬৩৪ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ২০,২৫৯.৬৫৩ স্টিম।



বিবরণব্যালেন্স
পূর্বের এসপি২০,১৭০.৬৩৪ স্টিম
পাওয়ার আপ৮৯ স্টিম
বর্তমান এসপি২০,২৫৯.৬৫৩ স্টিম


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy S9 Plus
তারিখ২৪.৭.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আপনি বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করে দিলেন। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আর পাওয়ার আপ করলে খুব সুন্দরভাবে কমিউনিটির কাজগুলো করতে সক্ষম হয়। অনেক ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে আমাদেরকে প্রতিনিয়ত অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন।

 last month (edited)

সবসময় চেষ্টা করি বড় বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। যাইহোক পোস্টটি পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ৷ আর আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন এবং এই পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার একাউন্টের সক্ষমতা যেরকম বৃদ্ধি করে ফেলেছেন আপনার টার্গেট এর দিকে অনেকটা পৌঁছে গেলেন৷ শুভকামনা রইল আপনার জন্য এভাবে সব সময় পাওয়ার আপ করে যাওয়ার জন্য৷

 last month 

ঠিক বলেছেন ভাই, পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যাইহোক পোস্টটি পড়ে এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 
 last month 

পাওয়ার আপ পোস্ট দেখতে সত্যি অনেক ভালো লাগে। পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি আপনার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পাবে। আজ আপনি ৮৯ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিখে আরো একধাপ এগিয়ে গেলেন।আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ করে আমাদের প্রতিনিয়ত অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন।

 last month 

হ্যাঁ আপু নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে ধীরে ধীরে কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

আপনাকে সু স্বাগতম জানাচ্ছি ভাইয়া।

 last month 

ভাই আপনি ঠিকই বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই ।আজ আপনার ৮৯ স্টিম পাওয়ার আপ দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো ।এভাবেই এগিয়ে যান ।আপনার জন্য শুভকামনা রইল। ভালো থাকবেন। ধন্যবাদ।

 last month 

দোয়া করবেন আপু যাতে এভাবেই এগিয়ে যেতে পারি। যাইহোক পাওয়ার আপ পোস্টটি পড়ে এভাবে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59013.49
ETH 2516.64
USDT 1.00
SBD 2.48