❝চাঁদনী রাতের চমৎকার কিছু ফটোগ্রাফি❞ By mohamad786 [10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

নীল আকাশে চাঁদ উঠেছে
কোটি তারার মাঝে
আঁধার রাতে ঘরের ফাকে
কিরণ মুচকি হাসে।

IMG_20220811_222808.jpg

চাঁদের আলোতে আশপাশ যখন আলোকিত হয়ে ওঠে তখন আমরা সেই রাতটিকে চাঁদনিরাত বলে থাকি।চাঁদনিরাত পছন্দ করে না এরকম খুব কম সংখ্যকই মানুষ পাওয়া যাবে।গতকাল রাত দশটার দিকে জানালা দিয়ে আকাশের দিকে তাকিয়ে ছিলাম। তখন হঠাৎ করেই উজ্জ্বল চাঁদ দেখতে পেলাম।চাঁদের আলোতে চারপাশ একদম আলোকিত হয়ে উঠেছে। আশপাশ একদম পরিষ্কার দেখা যাচ্ছে। তখন আমি আর ঘরের ভিতরে বসে থাকলাম না। সরাসরি বাসার ছাদে চলে গেলাম। বাসার ছাদে গিয়ে চাঁদের দিকে অল্প কিছু সময় তাকিয়ে থাকলাম। চাঁদের দিকে তাকিয়ে থাকার সময় আমার বিগত দিনের কিছু স্মৃতি মনে পড়ে গেল। সে সকল স্মৃতি নিয়ে কিছুক্ষন ভাবতে থাকলাম। মনের ভেতর অন্যরকম একটা আমেজ চলে এলো। তারপর আমি চাঁদনী রাতের কিছু গল্প আমার এক ছোট ভাইকে শোনালাম। ছোট ভাইকে গল্প শোনানোর পর আমি চাঁদের কিছু ছবি তুলে নেই।রাতের আলোতে আকাশের মেঘ দেখা যাচ্ছে। তাই ছবি গুলো আরো বেশি সুন্দর হয়েছে। মেঘ গুলো চাঁদের আলোতে ঝলমল করছে।গতকাল চাঁদনী রাতের কিছু ফটোগ্রাফি আজ আমি আপনাদের মাঝে উপস্থাপন করতে এসেছি।আশাকরি চাঁদনী রাতের ফটোগ্রাফি গুলো আপনাদের সকলের অনেক ভালো লাগবে। তো চলুন আর বেশি দেরি না করে ফটোগ্রাফি গুলো দেখে আসুন।


IMG_20220811_194240.jpg

Device: Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220811_194219.jpg

Device: Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220811_194215.jpg

Device: Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220811_222849.jpg

Device: Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220811_222837.jpg

Device: Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220813_223702.jpg

Device: Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220813_223713.jpg

Device: Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220813_224819.jpg

Device: Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

ঘোর আঁধারে জল বনানী
চাঁদের আলোয় হাসে,
জোঁৎস্না রাতে ইচ্ছে আমার
এমন চাঁদে যেতে।।

চাঁদনী রাতে তোলা কিছু ফটোগ্রাফি আজকে আপনাদের মাঝে উপস্থাপন করলাম। আশাকরি ফটোগ্রাফি গুলো আপনাদের সকলের অনেক ভালো লাগেছে। কেমন লেগেছে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।😊😊

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝চাঁদনী রাতের চমৎকার কিছু ফটোগ্রাফি❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি দেখলাম। আপনার ক্যাপচার সেন্স অনেক ভালো। ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

। ঘোর আঁধারে জল বনানী
চাঁদের আলোয় হাসে,
জোঁৎস্না রাতে ইচ্ছে আমার
এমন চাঁদে যেতে।।

চমৎকার লিখেছেন ভাইয়া। চাঁদনী রাতের দৃশ্যের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে ক্যামেরা বন্দি করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

ওয়াও খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন আপনি চাঁদনী রাতের। আমি তো যখন বাহিরে অথবা রাস্তায় থাকি তখন যখন আকাশের দিকে তাকাই তখন আমার মনটা ভরে যায় চাঁদ দেখে। তখন আকাশের দিকে তাকালে খুবই চমৎকার দেখায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

চাঁদনী রাতের অসাধারণ কিছু আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে।। আমিও গতরাতে গাজীপুর থেকে কুষ্টিয়া আসছি ট্রেনে সারারাত এর মধ্যে মাঝে মাঝে আকাশের দিকে লক্ষ্য করে দেখেছি ফুটফুটে জোসনা।।

 2 years ago 

এরকম জোসনার আলো দেখতে খুবই ভালো। লাগে মনটা একদম ভরে যায়।

 2 years ago 

চাঁদনী রাতের ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফির প্রশংসা না করে পারলাম না। অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ জানাচ্ছি আপু এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

চাঁদনী রাতের এমন সুন্দর দৃশ্য উপভোগ করতে কার না ভালো লাগে। আপনি বাইরে এত সুন্দর চাঁদনী রাত দেখেই ছাদের উপর চলে গেছেন ফটোগ্রাফি করার জন্য ।আর আপনার স্মৃতিচারণ করেছেন আসলেই দারুন হয়েছে ফটোগ্রাফি গুলো এমন পরিবেশ কিন্তু খুবই মনোমুগ্ধকর।

 2 years ago 

আমি ছোটবেলায় চাঁদনী রাতে দাদির পাশে বসে মজার মজার গল্প শুনতে খুবই পছন্দ করতাম। এখনো চাঁদনী রাত এলেই দাদির কথা খুবই মনে পড়ে। চাঁদনী রাতের চাঁদের আলোর অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। বিশেষ করে গাছের আড়াল থেকে চাঁদনী রাতে চাঁদের আলো ফটোগ্রাফি করলে চাঁদনী রাত দেখতে খুবই ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90