|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-২৭|| ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।"আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-২৭এ আমি ৫০স্টিম পাওয়ার আপ করছি।আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ। আমার লক্ষ "টার্গেট ডিসেম্বর সিজন-২" এ আমি ৫০০০ এসপি করবো।*

IMG_20220721_092551.png

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪০৫৯.৫৪৭SP ছিল।

IMG_20220720_190623.jpg

প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20220720_190549.jpg

এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ৫০SP পাওয়ার আপ করব সেটি অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়া আপে ক্লিক করে দিলাম

IMG_20220720_190528.jpg

আমি ধাপে ধাপে আপনাদের মাঝে পাওয়ার আপ করার প্রসেস দেখিয়ে দিলাম। আমার আগে ছিল ৪০৫৯.৫৪৭ SP এখন পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪১০৯.৫৪৯SP হলো।আশা করি ডিসেম্বরের মধ্যে ৫০০০ SP হয়ে যাবে।

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগে। অভিনন্দন আপনাকে ভাইয়া। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি । আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে খুবই ভালো লাগলো । আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ।আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ =1.23183%

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। দীর্ঘমেয়াদী ভাবে কাজ করার জন্য আমাদের সবার উচিত বেশি বেশি করে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা। এরই মধ্য দিয়ে আপনি 4109 স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

পাওয়ার আপ করা বলতে বোঝায় নিজের সক্রিয়তাকে বৃদ্ধি করা। আর এই পাওয়ার আপ করার মধ্য দিয়ে নিজের শক্তি অনেক বেশি বৃদ্ধি করা সম্ভব। তাই আমাদের উচিত নিয়মিত কমবেশি পাওয়ার আপ করে নিজের শক্তিকে আরো বেশি বৃদ্ধি করা। আপনার শক্তি বৃদ্ধি করার দৃশ্য দেখে আমার খুব ভালো লেগেছে।

 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি।
দারুন ব্যাপার 🤗 বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন।
সাধুবাদ জানাই আপনার চমৎকার উদ্যোগকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64884.95
ETH 2619.31
USDT 1.00
SBD 2.82