❝কিউট একটি হাঁসের ডিজিটাল আর্ট ❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজ আমি আপনাদের মাঝে একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি। হলুদ রঙের একটি হাঁস আমি ডিজিটাল আর্টের মাধ্যমে আজকে তুলে ধরবো। ডিজিটাল আর্ট তৈরি করার প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে খুবই সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করব। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লাগবে। তো চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক.....


Project 3 (9).png

Picsart_22-06-19_17-14-20-812.jpg

ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Infinite Design Apps

Picsart_22-06-19_17-36-37-094.jpg

Project 3 (1).png

Infinite Design Apps এ প্রবেশ করে প্রথমেই হোমপেজে একটি হাঁসের সম্পূর্ণ মুখ আঁকলাম।

Project 3 (2).png

এরপর হাঁসের বডি আঁকা শুরু করলাম।

Project 3 (3).png

পাশের বডি আঁকানো শেষ করার পর হাঁসের দুটি পা আঁকালাম।

Project 3 (4).png

এবার হাঁসের পাখা অঙ্কন করলাম। আর এরই মধ্য দিয়ে ডিজিটাল আর্টের প্রথমাংশ শেষ করলাম।

Project 3 (5).png

এবার কালার করার পা। প্রথমেই হাঁসের বডিতে হলুদ কালার করলাম।

Project 3 (6).png

হাঁসের মুখেও হলুদ কালার করলাম।

Project 3 (7).png

এরপর হাঁসের দুটি পা কমলা কালার করলাম।

Project 3 (8).png

হাঁসের ঠোঁটও কমলা কালার করে দিলাম।

Project 3 (9).png

সর্বশেষে হাঁসের চোখ কালার করার পর শেষ হয়ে গেল একটি হাঁসের ডিজিটাল আর্ট।

Picsart_22-06-19_17-31-10-553.jpg

Picsart_22-07-26_16-33-36-886.png

আজ আমি আপনাদের মাঝে একটি হাঁসের ডিজিটাল আর্ট উপস্থাপন করলাম। ডিজিটাল আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে খুবই সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লেগেছে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝কিউট একটি হাঁসের ডিজিটাল আর্ট ❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
Loading...
 2 years ago 

কিউট একটি হাঁসের ডিজিটাল আর্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। হাঁসটি দেখতে সত্যি অনেক কিউট লাগছে। দারুন ভাবে এই ডিজিটাল আর্ট করে শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

কার্টুন চরিত্রের খুব সুন্দর একটি হাঁস বানিয়েছেন ডিজিটাল আর্টের মাধ্যমে। আসলে দিন দিন আপনি ডিজিটাল আর্টে পারদর্শী হয়ে উঠতেছেন দেখেই বোঝাচ্ছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কিউট হাঁসের ডিজিটাল আর্টটি চমৎকার হয়েছে ভাইয়া। আমার কাছে ছোটবেলায় ঠিক এমনই হাঁসের খেলনা ছিল। আমার খেলনা দেখেই মনে হচ্ছে আপনি ডিজিটাল আর্টটি করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

ভাই আপনি অত্যন্ত সুন্দরভাবে একটি কিউট হাসের ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে অনেক কিউট লাগছে। ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ ! আপনার কিউট হাঁসের ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে ভাই । হলুদ রং করাতে হাঁসটাকে আরো কিউট দেখাচ্ছে । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

হাঁসের বাচ্চার ডিজিটাল অংকন সত্যি অসাধারণ হয়েছে। দেখে খুবই ভালো লাগলো। সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনার ডিজিটাল হাসটি দেখতে আসলেই কিউট হয়েছে। আমি আমার বেবির জন্য এই কালারের সেম ছোট-বড়-মাঝারি তিনটি হাস কিনেছিলাম। আপনার এই ডিজিটাল আর্টের হাঁসের ছবি দেখে আমার সেই হাস গুলোর কথা মনে পড়ে গেল। অনেক সুন্দর হয়েছে ভাই। অনেক ধন্যবাদ এত সুন্দর ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যিই ভীষণ সুন্দর একটি হাঁসের ডিজিটাল আর্ট করেছেন। এরকম হাঁসের বাচ্চা গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আপনি অনেক সুন্দর কালার কম্বিনেশন দিয়েছেন। বিশেষ করে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

 2 years ago 

আপনি হাঁসের ডিজিটাল আর্ট করেছেন দেখতে অনেক সুন্দর হয়েছে। আসলে এ ধরনের আর্ট দেখতে খুব ভালো লাগে। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59185.02
ETH 2522.04
USDT 1.00
SBD 2.47