ডাইপোস্ট রিভিউ।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year (edited)

আজ - ৪ঠা ভাদ্র |১৪৩০ বঙ্গাব্দ, | শরৎকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

আজ আমি আপনাদের সাথে আমার করা চারটি ডাই পোস্ট রিভিউ শেয়ার করব।




1692421437651.jpg

কেমন আছেন আপনারা? সকলে আশা করছি ভাল আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ অনেকদিন পর আমি আমার ডাই পোস্ট এর পোষ্টের সংগ্রহশালা নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে। আসলে এখন ওভাবে করে আর ডাই পোস্ট করা হয় না। আর মাঝেমধ্যে করা হলেও তা খুবই কম, মাসে হয়তো একটা কিংবা দুইটা। আর এর কারণ হিসেবে রয়েছে প্রতিটা ডাই পোষ্টের পিছনে প্রচুর সময়ের প্রয়োজন হয়। তাই মূলত এখন আর সেভাবে ডাই পোস্ট করা হয় না । তবে বেশ কয়েক মাস ধরে করা সকল ডাই ভাবলাম একত্র করে আপনাদের সাথে শেয়ার করি।

কাগজের নকশা।


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yNp91qApZrSfeWmcQxsUkYSMTeM8d7d5XMbgnVejZhyytByBz9H3ABDjqS52kYhTXWjtaVDDN8KsYQKLNY3qETRD1nuM8.jpeg


সম্পূর্ণ পোস্টটি দেখতে এখান ক্লিক করুন।

এই কাগজের নকশাটি কিছুদিন আগে তৈরি করেছিলাম এবং তা আপনাদের সাথে শেয়ার ও করেছি । আমার কাছে সাদা রংয়ের কাগজ দিয়ে এরকম নকশা তৈরি করতে খুবই ভালো লাগে। তাই আপনারা বেশিরভাগ সময় আমাকে দেখবেন সাদা রঙের কাগজ দিয়ে নকশা তৈরি করতে, কারণ এই কাগজগুলো কাটতে অনেকটা সুবিধা হয় এবং ডিজাইন টাও পারফেক্টলি আসে।

কার্ডবোর্ড দিয়ে ঘর তৈরি।


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xydYHuJi94oe9kmL8mCecuATJxwQpvqLivr8HX8AvS24PraSgWyeubdf5eHx53MAQ9eifs1rwfoECzmgvXF2UbHDPfXsC.jpeg


সম্পূর্ণ পোস্টটি দেখতে এখান ক্লিক করুন।

সত্যি বলতে এই কার্ডবোর্ড দিয়ে ঘরটি যতটা না ক্যামেরায় সুন্দর লাগছে বাস্তবে তার থেকেও বেশি সুন্দর। আমি এই ঘরটিকে এখনো যত্ন করে রেখে দিয়েছি। আসলে ঘরটি দেখতে খুবই সুন্দর হয়েছিল । বাস্তবে প্রথম দেখায় অনেকেরই বুঝতে অসুবিধা হবে যে এটি কার্ডবোর্ড দিয়ে তৈরি করা কারণ রং করার ফলে একদমই বোঝা যাচ্ছিল না এটি যে কার্ডবোর্ড দিয়ে তৈরি করা হয়েছে।

কাগজ দিয়ে ফুল তৈরি।


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yN1jZf6DGagK1yjjH3R93ok8tEss7erG9fBs3uFhyQBrjJa7Qe2CprWSweJ4gLfE9x47yTmdjiT1qzQRtpgMnPtL8RUNA.jpeg


সম্পূর্ণ পোস্টটি দেখতে এখান ক্লিক করুন।

আপনারা তো জানেন কাগজ দিয়ে যেকোনো জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আর সে ভালোলাগা থেকেই মাঝে মধ্যে একটু সময় পেলে বিভিন্ন কিছু তৈরি করি। যাইহোক এই ফুলটা আসলে তৈরি করতে আমার অনেক সময় লেগেছিল। তবে আমার কাছে এই ফুলের কালার কম্বিনেশন টা ঠিক মনে হয়নি। পরবর্তীতে আমার মনে হয়েছে অন্য কোন কালার দিলে এটি দেখতে আরো বেশি ভালো লাগতো।

কার্ডবোর্ড দিয়ে নেমপ্লেট তৈরি।


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yMiXzZ5rSxcWyZaHmqM1XgLqVBoFrHzsEqF4YixTSjaNeL9odVhLcqvSs8bWjaLvqjN7yM1E3NepB4C1yeAPbsuvZnqeW.jpeg


সম্পূর্ণ পোস্টটি দেখতে এখান ক্লিক করুন।

এই ডাইটি আমার কাছে সব থেকে বেশি স্পেশাল।
দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে আপনাদের আয়োজিত সে কনটেস্টে সময় আমি এটি তৈরি করেছিলাম। সব মিলিয়ে এই ডাইটি তৈরির নিয়ে অনেক আনন্দ এবং উচ্ছ্বাস লুকিয়ে ছিল।

সকলকে ধন্যবাদ অনুচ্ছেদ টি পড়ার জন্য।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 last year 

ভাই আপনার শেয়ার করা চারটা ডাই পোস্ট এর মধ্যে আমি তিনটা দায় পোস্ট দেখেছিলাম। প্রতিটা ডাই পোস্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কিন্তুু এর মধ্যেও সবচেয়ে বেশি ভালো লেগেছিল কার্ডবোর্ড দিয়ে নেমপ্লেট তৈরির আমার বাংলা ব্লগে। আপনি দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত ওই কনটেস্টে আপনি এটি তৈরি করেছিলেন। ঐদিন আপনার এই ডাই পোস্ট আমি দেখেছিলাম। ভীষণ ভালো ছিল ভাই এই কাজটা। পুনরায় আবার আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

ডাই প্রজেক্টগুলো আমি ভীষণ পছন্দ করি কিন্তু সময়ের অভাবে অনেক সময় করতে পারি না। আপনার ডাই প্রজেক্ট মানেই দারুন কিছু ভাই। প্রতিটি কাজ নিখুঁত ফিনিশিং এবং সুন্দর ছিল। সবথেকে বাড়ি তৈরি আমার কাছে ভালো লেগেছিল। ধন্যবাদ ভাই চমৎকার কাজগুলো আবারো আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ভাই আপনি মাঝে মাঝে যে ডাইপোস্ট গুলো শেয়ার করেন খুবই ভালো লাগে । ধারাবাহিকভাবে না করলেও মাঝে মাঝে এমন কিছু তৈরি করে দেখান যেটা আপনারা অনেক বড় দক্ষতা। একসঙ্গে অনেকগুলো ডাই পোস্ট রিভিউ করেছেন ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 last year 

আপনি কিন্তু রঙিন কাগজ ব্যবহার করে অনেক কিছুই তৈরি করতে পারেন। আপনার তৈরি করা এই ডাই পোস্টগুলোর সংগ্রহশালা একসাথে দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আসলে এই কাজগুলো করতে অনেক সময়, ধৈর্য এবং দক্ষতার প্রয়োজন হয়। তবে করা শেষে দেখতে অনেক আকর্ষণীয় লাগে। আপনার এই চারটি পোস্টের থেকে দুই বা তিনটা আমি দেখেছিলাম। তবে নতুন করে সবগুলো একসাথে দেখে আরো ভালো লেগেছে। ডাই প্রজেক্ট কিন্তু আপনার কাছ থেকে সব সময় দেখতে চাই।

 last year 

খুবই সুন্দর সুন্দর ডাই পোস্ট তৈরি করেছিলেন। এই ডাই পোস্ট গুলোর মধ্যে কার্ডবোর্ড দিয়ে ঘর তৈরীর আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। অসাধারণ ছিলো।

 last year 

ডাই পোস্ট তৈরি করতে আমি যেমন পছন্দ করি তেমনি দেখতে ভালো লাগে। আপনি কিন্তু অনেক সুন্দর করে ডাই প্রজেক্ট গুলো তৈরি করেছেন। আপনি কিন্তু সময় এবং ধৈর্য ধরে প্রত্যেকটা কাজ করে থাকেন। তেমনি এই ডাই গুলো ও অনেক ধৈর্য এবং সময় দিয়ে করেছিলেন। আনন্দ উচ্ছ্বাস এর সাথে আপনি নিজের ডাই টা তৈরি করেছিলেন। আর এটি আমি দেখেছিলাম তখন আমার কাছে খুব ভালো লেগেছিল তখন।

 last year 

আপনি কিন্তু বেশ সুন্দর ডাই পোস্ট করেন ভাইয়া। যদিও এর আগে আপনার এই পোস্টগুলো আমার দেখা সম্ভব হয়ে উঠেনি। তবে আজকে আপনার পোস্ট গুলো দেখে বুঝতে পারলাম যে বেশ দারুন দক্ষতা আপনার। আমার মনে হয় মাঝে মাঝে দু একটি ডাই পোস্ট আমাদের জন্য শেয়ার করা দরকার। দারুন লেগেছে আমার কাছে।

 last year 

আপনি চমৎকার ডাই পোস্ট করেন কিন্তু ভাইয়া।আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি আজ বিগত দিনের বেশকিছু ডাই পোস্ট শেয়ার করলেন। একসাথে দেখতে পেয়ে আরো অনেক ভালো লাগলো। আপনার ডাই পোস্টের রিভিউ পড়ে খুব ভালো লেগেছে। অনেক ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 last year 

বিগত সময়ে শেয়ার করা দারুন কিছু ডাই পোস্টের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা এই পোস্টগুলোর মধ্য থেকে আমার কাছে কাগজের ফুল তৈরির পদ্ধতি এবং কাগজের নকশা তৈরির পদ্ধতি খুবই ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65725.56
ETH 2673.18
USDT 1.00
SBD 2.90