জল রং দিয়ে আইসক্রিমের পেইন্টিং তৈরি| |10% Beneficiary To @shy-fox | |5% Beneficiary To @abb-school ||

হ্যালো বন্ধুরা! কেমন আছেন সবাই? আশা করি "আমার বাংলা ব্লগ" পরিবারের সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন,সুস্থ আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য একটি আইসক্রিমের পেইন্টিং নিয়ে হাজির হয়েছি। আইসক্রিম খেতে আমি খুবই ভালোবাসি। একেই প্রচন্ড গরম পড়ছে তাই ভাবলাম এই গরমে আইসক্রিম খেতে খেতে একটি আইসক্রিমের পেইন্টিং তৈরি করা যাক। তাই আমি জল রং নিয়ে বসে পড়লাম আইসক্রিমের পেইন্টিং তৈরি করতে। আশা করি, এই আইসক্রিমের পেইন্টিংটি আপনাদের কাছে খুব ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

IMG_20220613_160946.jpg

উপকরণ সমূহ:

১. আর্ট পেপার
২. পেন্সিল
৩. জলরং
৪. রং করার তুলি।

ধাপ-০১

IMG20220612171633.jpg

প্রথমে আইসক্রিমের বাটি এঁকে নিয়েছি।

ধাপ-০২

IMG20220612171829.jpg

এরপর আইসক্রিমের বাটিতে আইসক্রিম এঁকে নিয়েছি।

ধাপ-০৩

IMG20220612172216.jpg

এরপর আইসক্রিমের বাটিতে কার্টুনের চোখ এবং মুখ এঁকে নিয়েছি।

ধাপ-০৪

IMG20220612172349.jpg

IMG_20220613_161038.jpg

এরপর নীল রং দিয়ে আইসক্রিমের বাটির এক অংশ রং করে নিয়েছি।

ধাপ-০৫

IMG20220612173341.jpg

এরপর কালো রং দিয়ে আইসক্রিমের বাটিতে আঁকা কার্টুনের চোখ এবং মুখ রং করে নিয়েছি এবং সম্পূর্ণ বাটি নীল এবং লাল রং দিয়ে রং করে নিয়েছি।

ধাপ-০৬

IMG20220612173654.jpg

এরপর লাল ও গোলাপি রং দিয়ে স্ট্রবেরি ফ্লেভার এর মত করে আইসক্রিম রং করে নিয়েছি।

ধাপ-০৭

IMG20220612174028.jpg

এরপর হলুদ ও কমলা রং দিয়ে ম্যাংগো ও অরেঞ্জ ফ্লেভার এর আইসক্রিমের মত করে আইসক্রিম রং করে নিয়েছি।

ধাপ-০৮

IMG20220612175436.jpg

এরপর আইসক্রিম খাওয়ার কাঠি বেগুনি ও কালো রং দিয়ে রং করে নিয়েছি এবং সম্পূর্ণ আইসক্রিমের বাটি সাদা রং দিয়ে এভাবে ডিজাইন করে নিয়েছি। আর এভাবে আমি জল রং দিয়ে আইসক্রিমের পেইন্টিং তৈরি করে নিয়েছি।

ফলাফল

IMG_20220613_160725.jpg

IMG_20220613_160946.jpg

IMG20220612175756.jpg

Devicerealme 8,5G
Camera64 mp
Photo byMithila-Akter

IMG_20220515_205406.jpg

আমি মিথিলা আক্তার। আমি একজন হাউস ওয়াইফ। আমি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ।আমি প্রকৃতির বিভিন্ন অজানা রহস্য সম্পর্কে জানতে খুব ভালোবাসি এবং আমি আমার মাতৃভূমিকে খুব ভালোবাসি। আমি বাঙালি তাই আমার গর্ব হয় নিজেকে বাঙালি হিসেবে পরিচয় দিতে এবং নিজের মাতৃভাষায় কথা বলতে।

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago 

আপু আপনার কি কোন সমস্যা হয়েছে? এই সপ্তাহে শুধুমাত্র একটি পোষ্ট রয়েছে এবং মাত্র চারটি কমেন্ট রয়েছে। আপনি অন্যের পোস্ট পড়েন না এবং আপনার এক্টিভিটিস নেই বললেই চলে। এভাবে করলে তো আপু কাজ করা যাবে না। আপনার যদি কোন সমস্যা থাকে তাহলে আপনি অবশ্যই টিকিট কেটে আমাকে বিষয়টি জানাবেন, ধন্যবাদ।

 2 years ago 

আপনি বিগত ৩০ দিনের বেশি সময় ধরে ইন্যাক্টিভ রয়েছেন। আমাদের কমিউনিটির নিয়ম হচ্ছে ৩০ দিনের বেশি কেউ ইনএকটিভ থাকলে তার লেভেল উঠিয়ে দেওয়া। আপনি যদি কাজ করতে চান তাহলে অবশ্যই আপনার সমস্যাগুলো আমাদের সাথে শেয়ার করুন। না হলে আমি নিয়ম অনুযায়ী কাজ করতে বাধ্য হব ধন্যবাদ।

 2 years ago (edited)

আপনার ড্রইং টি অনেক সুন্দর হয়েছে। তবে আপনি জলরং করেছেন সাধারণ পেপারে। সেক্ষেত্রে আপনার ড্রয়িং টি প্রায় নষ্ট হয়ে যাওয়ার মতো হয়েছে। আমি সাজেস্ট করবো জল রং করার জন্য যেসব পেপার পাওয়া যায় সে সব পেপারেই আপনি জল রং করবেন ধন্যবাদ।

 2 years ago 

আইসক্রিম কিন্তু সবারই অনেক বেশি পছন্দের। আর আমারও কিন্তু খেতে খুবই ভালো লাগে। আপনি আজকে এই মজার আইসক্রিমের পেইন্টিং করেছেন অনেক সুন্দর হয়েছে আপনার পেইন্টিংটা। অনেক অনেক শুভকামনা আপনার জন্য এভাবে আপনি সামনে এগিয়ে যান।

 2 years ago 

আইসক্রিম খেতে আমি খুবই পছন্দ করি। আর আপনি সেই পছন্দের একটি আর্ট শেয়ার করেছেন। জল রং এর সাহায্যে আপনি খুব সুন্দরভাবে আট আর্টটি তৈরি করেছেন। এত সুন্দর একটি আট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন এই গরমে আইসক্রিম এর কোন বিকল্পই নেই। বাইরে বেরোলে গরমের কারণে মনে হয় ঠান্ডা কোথায় ডুবে থাকি। তাই আইসক্রিম খাওয়া ছাড়া কোন উপায় খুঁজে পাইনা। যাই হোক জল রং দিয়ে আপনি খুব চমৎকার করে আইসক্রিমের পেইন্টিং করেছেন। আপনার পেইন্টিং দেখে আমার খুব ভালো লাগলো। আইসক্রিমের পেইন্টিংটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জল রং দিয়ে করা আইসক্রিম এর পেইন্টিং টি জাস্ট অসাধারণ হয়েছে আপু। অনেক দক্ষতার সাথে পুরো কাজটি করেছেন। উপস্থাপনা ও অনেক বেশি সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু আপনাকে এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আইসক্রিম আমার ও অনেক পছন্দের। আমার মনে হয় আইসক্রিম সকলেরই অনেক পছন্দের। কিছুদিন আগে আমি রঙ্গিন কাগজ দিয়ে একটি আইসক্রিমের অরিগামি বানিয়েছিলাম।
জল রং দিয়ে চমৎকার একটি আইসক্রিম এর চিত্র অঙ্কন করেছেন। আপনার আর্ট করা আইসক্রিম এর চিত্র দেখে আমার আইসক্রিম খাওয়ার ইচ্ছা হচ্ছে। এত সুন্দর একটি চিত্রাঙ্গন আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আইসক্রিম খেতে আমি খুবই ভালোবাসি। একেই প্রচন্ড গরম পড়ছে তাই ভাবলাম এই গরমে আইসক্রিম খেতে খেতে একটি আইসক্রিমের পেইন্টিং তৈরি করা যাক।

বাহ সুন্দর তো আইসক্রিম খেতে খেতে আইসক্রিমের পেইন্টিং তৈরি করে ফেলেছেন। আসলে এরকম চিন্তা চেতনা থাকলে অনেক কিছুই সম্ভব।

 2 years ago 

জল রং দিয়ে আপনি অনেক সুন্দর আইসক্রিমের পেইন্টিং তৈরি করেছেন আপু। আইসক্রিম দেখে অনেক লোভনীয় লাগছে। কি দেখালেন আপু। শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59128.17
ETH 2522.40
USDT 1.00
SBD 2.48