বাফেট স্টোরিজ রেস্তোরাঁয় বাফেট লাঞ্চ।। 10% Beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আপনারা আমার পোস্ট যারা পড়েন তাদের অনেকেই জেনে থাকবেন খাওয়ার প্রতি আমার দুর্বলতা আছে। কথা না বাড়িয়ে বলে দেই আজ আমি আপনাদের সাথে একটি বাফেট রেস্তোরার রিভিউ শেয়ার করব। বেশ কিছুদিন আগে আমি আরেকটি বাফেট রেস্তোরার রিভিউ দিয়েছিলাম। আজ যে রেস্তোরার রিভিউ দিব তার নাম বাফেট স্টোরিজ । এই রেস্তোরাঁটি ঢাকার ধানমন্ডিতে অবস্থিত। ধানমন্ডি ১০/এ তে নেমে কেউ একজনকে জিজ্ঞেস করলেই বলে দিবে ইম্পেরিয়াল আমিনের বিল্ডিং। এই বিল্ডিংটি প্রায় ১৪ তলা এবং ১২ টা ফ্লোরেই রেস্তোরাঁ। যাই হোক নিচে আমি রেস্তোরার রিভিউর বর্ননা দিচ্ছি। যেহেতু আমি বাফেট এ গেলে তিনভাগে খাই সেহেতু আমি সেভাবেই আপনাদের সামনে তুলে ধরছি। ভাগ তিনটি হচ্ছে স্টার্টার, মেইন কোর্স এবং ডেজার্ট।


GridArt_20221121_234934677.jpg



যেহেতু আমরা লাঞ্চ করব সেহেতু বাসা থেকে ১২ টা বাজেই বের হয়েছি । এই রেস্তোরায় লাঞ্চ আওয়ার হচ্ছে ১-৪ টা পর্যন্ত। আসলে বেশিরভাগ বাফেট রেস্তোরায় লাঞ্চ আওয়ার ১-৪ টা পর্যন্ত। এই রেস্তোরায় যেদিন খেতে গিয়েছিলাম সেদিন জ্যামের কারণে আমাদের পৌঁছাতে ২:৩০ বেজেছিল।

IMG-20221121-WA0004.jpg



ঢুকেই প্রথমে গেলাম যেখানে খাবার রাখা আছে। গিয়ে স্টার্টার এ কি কি রেখেছে দেখলাম। আচ্ছা বলা হয়নি এই বাফেটে টোটাল ১১০ আইটেম এর আয়োজন ছিল। সব ছবি শেয়ার করা সম্ভব না তাই কিছু ফোকাসিং আইটেম আমি এখানে শেয়ার করব।


GridArt_20221121_205049845.jpg


এবার আমি আমার প্লেটে কি নিয়েছি তার একটি ছবি শেয়ার করছি। আমি আসলে স্টারটার ২-৩ বার নিয়েছি কিন্তু একটি আপনাদের সাথে শেয়ার করছি। স্টার্টারে আমি অন্থন, ভেজিটেবল রোল, ব্রেড টোস্ট, পাকোড়া, পাঁপড়, থাই স্যুপ নিয়েছি।


IMG-20221121-WA0000.jpg



এবার আমি আসি মেইন কোর্সে। মেইন কোর্সটা আসলে মূল আকর্ষণ থাকে। কারণ মেইন কোর্স এ অনেক আইটেম থাকে। আমি কিছু আইটেম আপনাদের সাথে ছবির মাধ্যমে শেয়ার করছি। মেইন কোর্সের প্রধান আইটেমগুলোর মধ্যে চিংড়ি, মাটন, কাকড়া, মাটন বিরিয়ানি, স্পেশাল ভেজিটেবল ছিল।


GridArt_20221121_205230834.jpg

GridArt_20221121_205503808.jpg

GridArt_20221121_205408144.jpg

GridArt_20221121_205602226.jpg

GridArt_20221121_205759870.jpg


আমি কয়েকবার ই মেইন কোর্স প্লেটে সাজিয়ে খেয়েছি। আমি সব না খেয়ে যেগুলো আমার বেশি পছন্দ সেই আইটেমগুলো পর্যাপ্ত খেয়েছি। আমার মেইন কোর্স এর একটি প্ল্যাটার আপনাদের সাথে শেয়ার করছি।


IMG_20221121_230237.jpg


মেইন কোর্সের সাথে কিছু সালাদ, ভাজি, ভর্তা এগুলো থাকে । আসলে এগুলো কেউ নরমালি খেতে চায় না।
আমি কিছু আইটেমের ছবি শেয়ার করছি

GridArt_20221121_211444973.jpg


লাস্ট কিন্তু সবচেয়ে আকর্ষণীয় পার্ট হচ্ছে ডেজার্ট পার্ট। এখানে আমি রং বেরংয়ের বাহারি রকমের ডেজার্ট বিশেষ করে বাহারি কেকের সমাহার দেখা গিয়েছে। আমার ফোকাস ছিল কেক এবং কালার পুডিং এ। তাই আমি কেকের আর কালার পুডিং এর ছবি শেয়ার করছি।


GridArt_20221121_212339136.jpg


কেক আমার অসম্ভব পছন্দ এবং টা আপনারা আমার প্লাটার সাজানো দেখলেই বুঝবেন। কেক খুবই টেস্টি ছিল । সাথে কালার পুডিংও মজার ছিল।


GridArt_20221121_212011212.jpg


সেদিন বাফেট দুটি স্পেশাল আইটেম আনলিমিটেড ছিল। এর মধ্যে একটি হলো সফট ড্রিংকস। আর অন্য আইটেম সচরাচর আনলিমিটেড হয় না আর তা হলো আইস্ক্রিম। কিন্তু সেদিন আমার এবং পরিবারের অনেক ঠান্ডা লেগেছিল তাই খুব একটা খাওয়া হয়নি। আমি একটু খেয়েছিলাম কিন্তু আর কেউ খায়নি। তবে আমাকে দেখে আমার মেয়েও খেয়েছে। সে একবার খেয়ে নিজেই একা আবার সেই আইস্ক্রিম বুথের সামনে চলে গিয়েছে

GridArt_20221121_212624638.jpg

IMG-20221121-WA0011.jpg


সবশেষে একটি কথা বলে পোস্ট শেষ করছি আর তা হলো বাফেট এ গিয়ে কখনও খাবার নষ্ট করবেন না। আমিও চেষ্টা করি অল্প অল্প করে নিয়ে খেতে যেন খাবার নষ্ট না হয়। রেস্তোরায় এই মেসেজ দেখে ভালো লাগলো।


IMG-20221121-WA0029.jpg


ডিভাইসস্যামসাং এ ৫০ এস
বিষয়রেস্তোরাঁ রিভিউ
ক্রেডিট@miratek
what3words locationhttps://what3words.com/handy.swatted.rave



আশা করি আমার রেস্তোরার রিভিউ আপনাদের কাছে ভাল লেগেছে। ধন্যবাদ সবাইকে ।

Sort:  
 2 years ago 

মনে হয় আপনি এত খাবার খেতে পারেন নি। আপনার কষ্ট হয়েছে আমাদের ডাকলেও তো হতো আমরা যে আপনার সাথে যোগ দিতাম এত সুন্দর সুন্দর খাবার দেখলে কি লোভ সামলানো যায়। আপনার এত খাবারের রিভিউ দেখে আমার ও এত খাবারের রিভিউ দিতে ইচ্ছে করছে। দেখি আপনার ভাইয়াকে বলে। 😅

 2 years ago 

হ্যা আপু মাঝে মাঝে ভেরাইটিস খাবার একসাথে খেতে গেলে বাফেটের বিকল্প নেই। ভাইয়াও ত ভোজন রসিক প্রায়ই বিভিন্ন রেস্তোরাঁয় খেতে যায়। আপনি বললে আপনাকেও নিয়ে যাবে। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি তো ভাইয়া অনেক খাবারের ছবি দেখালেন।বাইরে না খাওয়া মানুষ আমি, আমার দেখেই ত খেতে ইচ্ছে হচ্ছে।খুব ভাল লাগলো আপনার খাবারের রিভিউ পড়ে ।শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

আরে বাবা আপনি তো বাফেট খেতে খেতে শেষ হয়ে যাবেন।একটু থামেন আসলেই বেশি খাবার খাওয়া মুখের দোষ আপনার না😂😂।এত রাতে বাফেট খাবার দেখে আমার মাথা পুরো নষ্ট হয়ে গেছে।খাবার গুলো দেখে জিভে জল এসে গেছে ভাইয়া থামানো মুশকিল!!

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

রেস্টুরেন্টের এত খাওয়া দেখে তো এখনই জিভে জল চলে আসছে। অনেক চমৎকার একটি সময় অতিবাহিত করেছেন আপনার জায়গাটি আমার মনে থাকলো পরবর্তীতে সেখানে গেলে অবশ্যই এই রেস্টুরেন্টে যাওয়ার চেষ্টা করব। এতো মেনু ছিলো....

 2 years ago 

সব বাফেটের খাবার ভাল হয়না তবে এদের খাবার খুব ভাল লেগেছে। ঢাকা আসলে ট্রাই করতে পারেন। ধন্যবাদ আপু।

 2 years ago 

পোস্টটা বেশ ভালো লাগলো দাদা। আর খুবই গুরুত্বপূর্ণ একটা বার্ণা পেলাম শেষে যে খাবার নষ্ট করবেন না। আসরলে এটাই লোকের সমস্যা। পর্যাপ্ত খাবার পেয়ে নষ্ট করতে দ্বিধা হয় না। এখানে আপনি যেই আইটেম গুলো শেয়ার করেছৈন নামও জানি না অনেকগুলোর। দারুন লাগলো।

 2 years ago 

অনেকেই আছে চোখের ক্ষিদায় অনেক খাবার নিয়ে নেয় পরে আর খেতে পারে না। শুরুতে আমিও এই ভুল করতাম, এখন বুঝে খাবার নেই। ধন্যবাদ দিদি।

 2 years ago 

বাফেট রেস্তোরাঁয় খাবার গুলো দেখছি বেশ মজার। জানিনা
খেতে আরো কতো মজা।সত্যি বলেছেন নরমালি খাবার কেউ খেতে চায় না।আসলে আকর্ষণীয় পার্ট হচ্ছে ডেজার্ট পার্ট।যাইহোক আপনি বাফেট রেস্তোরাঁয় দারুণ দারুণ খাবার খেয়েছেন ও৷ চমৎকার মূহুর্ত কাটিয়েছেন জেনে অনেক ভালো লাগল।

 2 years ago 

খাবার গুলো মজার ছিল। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ইশ,ভাইয়া আপনাকে জরিমানা করা হবে,আপনি আবারও এত এত খাবারের ছবি দেখিয়ে লোভ লাগিয়ে দিলেন।আহা সকাল সকাল এগুলো দেখে পেটের ক্ষিধা আরো বেড়ে গেলো😂😂।তিনটি ভাগে তো অনেক অনেক খাবার, যদিও সব গুলো দিতে পারেননি,তাও তো কম দিলেন না।
কিছু পকেটে করে ও তো আমাদের জন্য নিয়ে আসতে পারতেন😂😂

 2 years ago 

সুযোগ থাকলে পকেটে করে নিয়ে আসতাম। নেক্সট গেলে দেখে যাব কোথা থেকে পকেটে করে খাবার আনা যায়। ধন্যবাদ আপু।

 2 years ago 

ভাই আপনি তো বাফেটে খেয়ে শেষ হয়ে যাবেন। রেস্টুরেন্ট এত খাওয়া দাওয়া দেখে তো আমি নিজেকেই ধরে রাখতে পারছি না। আপনার খাবার গুলো দেখতে যত সুন্দর জানি না খেতে কতটা সুন্দর। আপনি বাফেট রেস্টুরায় দারুণ দারুণ খাবার খেয়েছেন এবং সেগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খাবার খেতেও খুব মজার ছিল ভাইয়া। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago (edited)

ভাই আপনার মত আমারও খাবারের প্রতি ভীষণ দুর্বলতা আছে।আর তাইতো আপনার বাফেট লাঞ্চ দেখে পেটের ভেতর ক্ষুধার তোলপার শুরু হয়ে গেছে। আপনার লোভনীয় খাবারগুলো দেখে, খাবারগুলোকে খুবই মিস করছি। মনে হচ্ছে এক্ষুনি দৌড়ে গিয়ে বাফেট স্টোরিজ রেস্তোরাঁয় আজকের লাঞ্চটা সেরে আসি। কিন্তু কি আর করার দৌড়ে তো আর ঢাকা যাওয়া যাবে না। তাই আপনার পোস্টে লোভনীয় খাবার গুলো দেখে নিজের লোভকে সংবরণ করে রাখলাম। ভবিষ্যতে কোন একদিন ঢাকায় গেলে এই রেস্তোরাঁয় খেয়ে তা উসুল করে নিব।বাফেট স্টোরিজ রেস্তোরাঁয় বাফেট লাঞ্চ নিয়ে খুব চমৎকার একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে খুব ভালো লেগেছে। সময় পেলে আপনার বাইক নিয়ে এসে খেয়ে যাবেন। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62447.99
ETH 2513.51
USDT 1.00
SBD 2.67