This post was hidden due to low ratings.

Sort:  
 3 years ago 

@mehedy2526,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে হলে সর্বপ্রথম আপনাকে সঠিক ভাবে একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে। তবে বর্তমানে কোনো নিউ মেম্বার নেয়া হচ্ছে না আমার বাংলা ব্লগ কমিউনিটিতে।

তাই, নিউ মেম্বার আবার কবে থেকে নেয়া শুরু হবে তা জানার জন্য, পরিচিতিমূলক পোস্ট লিখার নিয়ম জানতে এবং কমিউনিটির সকল প্রকার আপডেট পেতে আমাদের ডিসকোর্ড চ্যানেল এ জয়েন করুনঃ

👉ডিস্কোর্ড লিংক

 3 years ago 

নিউ মেম্বার নেয়া শুরু হলে একটি পরিচিতিমূলক পোস্ট লিখে আমার বাংলা ব্লগে যাত্রা শুরু করবেন আশা রাখছি৷ আপনি এই কমিউনিটিতে সফলতা অর্জন করতে পারবেন, তবে আপনাকে ধৈর্য ধরতে হবে এবং কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলতে হবে। আমাদের ডিসকোর্ড এ জয়েন করুন সকল প্রকার আপডেট এবং সাহায্য পেতে।

এই পোস্ট থেকে ধারনা নিয়ে রাখতে পারেন কোন কোন বিষয় এর উপর ব্লগ লিখা যাবে এবং কি কি নিয়ম মেনে চলতে হবেঃ

👉নিয়মাবলি পোস্ট লিংক

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে পোস্ট করতে হলে প্রথমে পরিচিত মূলক পোস্ট করতে হবে। আশা করি আমার বাংলাগুলো কমিউনিটির নিয়ম-শৃঙ্খলা সম্পর্কে অবগত হবেন ।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনি নিজস্ব লেখা ব্যতীত অন্যের সামগ্রী এখানে শেয়ার করতে পারবেন না।

আপনার পোস্টের লেখাগুলো শতভাগই চৌর্যবৃত্তি করা।
এ ধরনের post আমাদের কমিটিতে রাখা হয় না। নতুন ইউজার হওয়ার কারণে শুধুমাত্র আপনার পোস্ট Mute করা হচ্ছে। পরবর্তীতে আবার একই ধরনের কাজ করলে আপনার একাউন্ট কমিউনিটি থেকে ব্যান করা হবে।

কমিউনিটির নিয়মাবলী ভালোভাবে পড়ে নিন
https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

যে কোন বিষয়ে জানার প্রয়োজন হলে আমাদের সাথে Discord এ যোগাযোগ করুন।

Discord server link: https://discord.gg/ettSreN493

Source: https://m.facebook.com/107727347762106/photos/a.110310940837080/365575221977316/?type=3

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68244.61
ETH 2640.30
USDT 1.00
SBD 2.69