||স্পেশালি চিড়া ভাজা ||১০%@shy-fox এর জন্য

Screenshot_20220405_215455~2.jpg

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও ভাল আছি ।আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে।আমি বাংলাদেশে বাস করি ।আমার ইউজারনেম@mdemaislam00। অন্য দিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি । আশা করি আপনাদের দেখে অনেক ভাল লাগবে। আজকে আমার রেসিপি টা হল স্পেশালি চিড়া ভাজা। চিড়া ভাজা খেতে সবাই প্রায় পছন্দ করি। চিড়া ভাজা আমার খুব পছন্দের ।ব্যক্তিগতভাবে আমি মাঝেমধ্যে খেয়ে থাকি। আমাদের গ্রাম অঞ্চলের একটি জনপ্রিয় খাবার। বিশেষ করে বর্ষাকালে চিড়া ভাজা খেতে বেশি ভালো লাগে ।বর্ষাকালে যখন হালকা হালকা বৃষ্টি হয় ,তখন আমরা বন্ধু-বান্ধব মিলে আড্ডা দি আর চিড়া ভাজা খাই ।খেতে অনেক মজাদার লাগে। চিড়া ভাজার সাথে যদি একটু আচার হয় তাহলে তো কোন কথাই নেই। এতে আরও বেশি মজাদার হয়। তাহলে চলুন বন্ধুরা কথা না বাড়িয়ে শুরু করা যাক ।আজকে সেই রেসিপি স্পেশাল চিড়া ভাজা রেসিপি।

ধাপঃ১

IMG_20220405_113711~2.jpg

  • পরিমাণমতো চিরি একটি পাত্রে নিয়ে নিব।

ধাপঃ২

IMG_20220405_114511~2.jpg

  • এবার পরিমাণমতো পেঁয়াজ কুচি ,পরিমাণমতো কাঁচামরিচ, পরিমাণমতো লবণ ,পরিমাণমতো হলুদের গুঁড়া নিয়ে নিব।

ধাপঃ৩

IMG_20220405_115403.jpg

  • চুলাইয়ে রাখা কড়াই এর উপর সোয়াবিন তেল দিয়ে কিছুক্ষণ গরম করে নিব।

ধাপঃ৪

IMG_20220405_115643.jpg

  • এবার প্রয়োজনীয় উপকরণ গুলো তেলের উপর কিছুক্ষণ ভেজে নিব।

ধাপঃ৫

IMG_20220405_120043.jpg

  • এবার ভাজা প্রয়োজনীয় উপকরণ গুলোর ভেতর চিরি গুলা দিয়ে কিছুক্ষণ ভেজে নিব।

ধাপঃ৬

IMG_20220405_124947~2.jpg

  • এবার ঝটপট তৈরি হয়ে গেল ,আজকে সেই রেসিপি স্পেশাল চিরি ভাজা রেসিপি।

এতক্ষণ পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

খুব সম্ভবত এভাবে চিড়ার পোলাও রান্না করা হয়। যদি আমি কখনো খাইনি তবে আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে খুব সুস্বাদু হবে। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এরকম করে চিড়া ভাজা খেতে আসলে অনেক ভালো লাগে ।বিশেষ করে বেশি করে রসুন দিলে খেতে আরো অনেক ভালো লাগে। আগে অনেক খেয়েছি বেশ কিছুদিন হল খাওয়া হয় না আবার আপনার চিড়া ভাজাটা দেখে খাওয়ার কথা মনে পড়ল ।আপনি খুব সুন্দর করে চিড়া ভাজার রেসিপি শেয়ার করেছেন তবে আমি কখনো আচার দিয়ে খেয়ে দেখি কেমন লাগে।

 2 years ago 

আপনার চিড়া ভাজা দেখে খুবই ভালো লাগলো আসলে গরম গরম চিড়া ভাজা খেতে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে চিড়া ভাজা করেছেন। এত সুন্দর রেসিপি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ, এত সুন্দর মতামতের জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চিড়া ভাজি আগে খুব খাইতাম। এখন তেমন একটা খাওয়া হয় না। কিন্তু আপু আপনার চিড়ার ভাজি রেসিপি দেখে এখন ভীষণ খেতে ইচ্ছে করতেছে। আপু আপনি অনেক সুন্দর করে চিড়া ভাজি রেসিপি তৈরি করেছেন। সব মিলিয়ে আপনার পোস্টে অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ, এত সুন্দর একটা কমেন্ট করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

চিড়া ভাজা আমি যখন ছোট ছিলাম তখন অনেক খেয়েছিলাম। কিন্তু বর্তমানে সময়ের কারণে এটা তেমন খাওয়া হয়না। অবশ্য খেতে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে স্পেশাল চিড়া ভাজা রেসিপি তৈরি করেছেন। দেখে সত্যি অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ,আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক আগে এভাবে চিড়া ভাজা খেয়ে ছিলাম। খুব মজা লাগে খেতে। আপনার চিড়া ভাজা দেখে আবার মনে পড়ে গেল। আপনার চিড়া ভাজা টি দেখে মনে হচ্ছে যে খুবই মজাদার হয়েছে। দেখতে খুবই মুচমুচে এবং লোভনীয় লাগছে।

 2 years ago (edited)

আপু চিড়া ভাজা আমার খুবই পছন্দ। তবে আমি চিড়া ভাজি নারিকেল ও চিনি দিয়ে। কিন্তু আজ আপনার মাধ্যমে জানতে পারলাম চিড়া পেঁয়াজ ও কাঁচামরিচ দিয়ে ঝাল ঝাল করে ভাজি করা যায়। আপনার রেসিপিটি দেখে মনে হয়েছে খুবই মজার। এমন ইউনিক রেসিপি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চিড়া ভাজি আমার অনেক বেশি পছন্দের। এভাবে চিরা ভাজি করা হয় তাহলে খেতে আসলে খুবই মজার হয়। আজকে আপনি চিরা ভাজির খুবই মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ওয়াও অনেক সুস্বাদু রেসিপি করেছেন। আমার কাছে আপনার রেসিপিটি অনেক ভালো লেগেছে। এইভাবে চিড়া ভাজা করলে খেতে অনেক টেস্টি হয়। তাছাড়া পেঁয়াজ কাঁচামরিচ এগুলা দেওয়াতে একটু ঝাল ঝাল হলে আরও বেশি ভালো লাগে খেতে। আপনার রেসিপিটি অনেক ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চিড়া ভাজা আমার অনেক ভালো লাগে। আপনার চিড়া ভাজার রেসিপি দেখে মনে হচ্ছে এই ভাবে চিড়া ভাজলে আরো বেশি মজা লাগবে। আপনার চিড়া ভাজার কৌশল ভালো ছিলো আপু। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65373.54
ETH 2639.03
USDT 1.00
SBD 2.84