কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম|| ১০% লাজুক খ্যাকের জন্য||

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -১,ভাদ্র| | ১৪৩০ বঙ্গাব্দ ||বুধবার||শরৎকাল||



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি

নিজ হাতে ক্যামেরা নিয়ে কিছু প্রিয় মুহূর্ত বন্দী করার মজাই অন্যরকম।প্রকৃতির রুপ কার না ভালো লাগে।প্রকৃতির রুপ দেখে মানুষের মনে এক অনাবিল সুখ বয়ে যায়।


GridArt_20230816_092954954.jpg



ফটোগ্রাফি।
device:redmi note 10


আজ আপনাদের মাঝে কিছু ফটোগ্রাফি শেয়ার করবো। আশা করি এই ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে। ঘোরাঘুরি করতে পছন্দ করে না এমন মানুষ খুব কমই খুঁজে পাওয়া যাবে। আমিও ঘোরাঘুরি করতে পছন্দ করি। ছোটবেলা থেকেই বন্ধুদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে খুবই পছন্দ করতাম। আমার কিছু বন্ধু ছিল তারাও ঘুরতে খুবই পছন্দ করে। বন্ধুদের চাওয়া-পাওয়ার সাথে মিল থাকলে তাহলে তো কোন কথাই নেই। যেখানে দুচোখ যায় সেখানেই যেতে মন চায়। মন শুধু ছুটাছুটি করতে চায় বিভিন্ন জায়গায়। অচেনা দৃশ্য গুলো উপভোগ করতে।


1692156242488-01.jpeg


ফটোগ্রাফি।
device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/condone.decorously.waddle


সন্ধ্যার আগ মুহূর্তে সময়টাকে খুবই উপভোগ করি আমি ।সন্ধ্যার সময় যখন সূর্য পশ্চিম আকাশে ডুবে যায় তখন আকাশের বর্ণ দেখে যে কেউ মুগ্ধ হতে বাধ্য। এই সময়ের দৃশ্যটা একদম অন্যরকম লাগে। প্রকৃতি তারা অপরূপ সৌন্দর্য ছড়িয়ে দেয় পৃথিবীতে। আর যদি নদীর পাড়ে বসে এরকম কিছু উপভোগ করা যায় তাহলে তো অন্যরকম একটা ফিল পাওয়া যায়।


1692156109010-01.jpeg


ফটোগ্রাফি।
device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/condone.decorously.waddle


এইতো এই ছবিটা কিছুদিন আগে উঠানো বর্ষাকালের সময় আকাশে কালো মেঘে ঘুরে বেড়ায়। যা দেখতে অসাধারণ লাগে। কিছুদিন আগে আমরা কয়েক বন্ধু মিলে আমাদের বাড়ির পাশে একটা ব্রিজ হয়েছে সেই ব্রিজের উপর কিছু সময় ছিলাম তখনই মেঘ কালো হয়ে অঝোরে বৃষ্টি নামলো। তবে বৃষ্টি নামার আগের সৌন্দর্য অসাধারণ ছিল।


1692156277781-01.jpeg


ফটোগ্রাফি।
device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/condone.decorously.waddle


উপরের ছবি দিতে যে ব্রিজের কথা বলছিলাম এটা একই ব্রিজ। একপাশে কালো হয়ে বৃষ্টি নামার উপক্রম এবং অন্যদিকে রৌদ্র উজ্জ্বল। আর ব্রিজের ফটোগ্রাফিটা অসাধারণভাবে উঠিয়েছি। বিকেল হলে এখানে অনেক মানুষের া আনাগোনা দেখা যায়। নদীর উপরে ব্রিজ সবাই ব্রীজের উপরে নদীর সৌন্দর্য উপভোগ করে।


1692156176265-01.jpeg


ফটোগ্রাফি।
device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/condone.decorously.waddle


এই ছবিটা বৃষ্টি নামার আগ মুহূর্তে তোলা কিছুদিন আগে নৌকা নিয়ে নদীতে ঘুরতেছিলাম হঠাৎ পশ্চিম আকাশ কালো হয়ে বছরে বৃষ্টি নামলো আমরা সবাই ভিজে গেলাম ।অসাধারণ ভাবে সবাই মজা করলাম। নদীর উপরে ভেসে ভেসে বৃষ্টি বিলাস করার মুহূর্ত কোনদিনও ভুলবো না। ভালো একটা সময় পার করেছি সবাই মিলে।


1692156329696-01.jpeg


ফটোগ্রাফি।
device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/condone.decorously.waddle


আলমডাঙ্গা রেলস্টেশন থেকে ছবিটা উঠিয়েছিলাম। সূর্য যখন পশ্চিম আকাশে হেলে যায় তখন গাঢ় বর্ণের আকার ধারণ করে। দৃশ্যটা দেখতে খুবই সুন্দর লাগে। স্রষ্টার সৃষ্টির অপরূপ সৌন্দর্য দেখে মুগ্ধ হবে না এমন মানুষ হয়তো পৃথিবীতে নেই। বৃষ্টি সময়ে একরকম সৌন্দর্য রুদ্রউজ্জ্বল দিনে অন্যরকম সৌন্দর্য।


1692156136422-01.jpeg


ফটোগ্রাফি।
device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/condone.decorously.waddle


আমাদের উপজেলা সুন্দর একটি মসজিদ। মসজিদের নকশাটা আমার কাছে খুব ভালো লেগেছে এই জন্য ছবিটা তুলেছিলাম। আকাশ মেঘলা ছিল ঐদিন। বৃষ্টি হচ্ছিল টিপি টিপি। আমরা বন্ধুরা মিলে নামাজ পড়তে গিয়ে ক্যামেরাবন্দি করেছি মসজিদটাকে। মসজিদের সৌন্দর্য অন্যরকম। আশা করি মসজিদের ফটোগ্রাফি টাও আপনাদের কাছে ভালো লেগেছে।


1692156199163-01.jpeg


ফটোগ্রাফি।
device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/uncorks.nevermore.retake


প্রায় রাতে বন্ধুদের সাথে বাসার ছাদে গিয়ে আড্ডা দিই। শহরের মানুষ ঘুমায় না। রাতের বেলায় মনে হচ্ছে দিন। ছাদে বসে দখিনা বাতাস খেতে কার না ভালো লাগে। আজ এই পর্যন্তই আশা করি আমার ফটোগ্রাফি পোস্টটা আপনাদের কাছে ভালো লেগেছে। অন্যদিন অন্য ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হব।



ধন্যবাদ সবাইকে

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 last year 

ফটোগ্রাফি গুলো দেখতে অসাধারন লাগতেছে। সব গুলো ফটোগ্রাফি জাস্ট অসাধারন লাগতেছে। আমার কাছে মসজিদ এর ফটোগ্রাফি টি দেখতে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া চমৎকার ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 last year 

প্রতিটা থানায় এরকম একটা করে মডেল মসজিদ তৈরি হয়েছে। এই নকশাটা আমার কাছেও অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত এর মাধ্যমে উৎসাহিত করার জন্য।

 last year 

অপরূপ সৌন্দর্যময় রেনডম ফটোগ্রাফি কেরেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফিটি আমার বেশি ভালো লেগেছে।

 last year 

সন্ধ্যার সময় বদলে লগ্নে সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফিটা আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটা মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম তৈরি করেছেন।দেখতে খুবই অসাধারণ লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে যেনে অনেক ভালো লাগলো। এভাবে পাশে থেকে উৎসাহিত করবেন আশা করি।

 last year 

চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ সুন্দর ছিল। ব্রিজের পাশে কালো মেঘের সৌন্দর্যটা সবচেয়ে বেশি ভালো লেগেছে।

 last year 

মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আসলে ফটোগ্রাফি করা আমার কাছে খুবই ভালো লাগে।

 last year 

প্রতিটা ছবি খুবই সুন্দর ছিল প্রকৃতির সৌন্দর্য খুব সুন্দরভাবে ক্যাপচার করেছেন। বিশেষ করে ব্রিজের ছবিটি এতটাই সুন্দরভাবে ক্যাপচার করেছেন চোখ ফেরাতে পারছি না। অনেক ভালো লাগলো এভাবে এগিয়ে যান ফটোগ্রাফি করে শুভকামনা রইল।

 last year 

ফটোগ্রাফি করতে আমার কাছে খুবই ভালো লাগে। আর আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে চমৎকার লাগে আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করতে পারেন। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90