কালো পাতার শুঁয়োপোকা প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220402_194044.jpg


হ্যালো বাঙালি বন্ধুরা আজকে কেমন আছেন, এবং আমি গাছের আঙিনায় বসবাসকারী পাতার শুঁয়োপোকার ফটোগ্রাফি সম্পর্কে শেয়ার করতে চাই। on আমি জঙ্গলে গিয়ে এই শুঁয়োপোকাটিকে একটি বন্য গাছের মধ্যে দেখতে পেলাম এবং আমি এই শুঁয়োপোকার একটি ছবি তুলেছি যার একটি অনন্য রঙ রয়েছে, এবং আমি এই বন্য শুঁয়োপোকার কিছু ছবি তোলার চেষ্টা করছি, এবং আমি প্রথমে কিছু ছবি আপলোড করব.

IMG_20220402_194141.jpg

কালো বাদামী পাতার শুঁয়োপোকা https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20220402_194100.jpg

শুঁয়োপোকার ছবি তোলা ততটা কঠিন নয়, কারণ শুঁয়োপোকা উড়তে পারে না এবং দ্রুত দৌড়াতে পারে না, এটি অন্যান্য পোকামাকড়ের ছবি তোলার থেকে আলাদা, এবং আপনি যদি ম্যাক্রো ক্যামেরা দিয়ে শুট করা শিখতে চান তবে চেষ্টা করা ভাল ধারণা। শুঁয়োপোকা গুলি করতে . শুঁয়োপোকা ফটোগ্রাফির মাধ্যমে আপনার স্থিতিস্থাপকতা পরীক্ষা করা সহজ, তবে আপনি যে শুঁয়োপোকাটির ছবি তুলছেন তার উপর নির্ভর করে, শুঁয়োপোকাটির রঙ সুন্দর হলে ফলাফল আরও ভাল হবে।
যদিও শুঁয়োপোকা কম আকর্ষণীয়, কারণ অনেক লোক শুঁয়োপোকা পছন্দ করে না, এবং কিছু কারণে অনেক লোক শুঁয়োপোকা পছন্দ করে না কারণ তারা মানুষের গাছপালা খেতে পছন্দ করে এবং ভয়ঙ্কর দেখতে পছন্দ করে, শুঁয়োপোকারা মানুষকে বিরক্ত করতে পছন্দ করে না এবং মানুষের কর্মকাণ্ডের ক্ষতি হয় না, কেন তারা এত দৃশ্যমান হয় না? ঠিক আছে, বন্ধুরা, আপনি জানতে পারলে আমাকে জানান.

IMG_20220402_194155.jpg

কালো বাদামী পাতার শুঁয়োপোকা https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20220402_194125.jpg

কালো বাদামী পাতার শুঁয়োপোকা https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20220402_194253.jpg

কালো বাদামী পাতার শুঁয়োপোকা https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20220402_194234.jpg

কালো বাদামী পাতার শুঁয়োপোকা https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG_20220402_194217.jpg

এবং আমি আপনাকে বিভিন্ন কোণ থেকে আটটি দাগযুক্ত বন শুঁয়োপোকার কিছু ছবি দেখাতে যাচ্ছি, এবং বন্ধুরা দেখতে পাবে যে দাগযুক্ত বন শুঁয়োপোকার অনন্যতা এবং সৌন্দর্য কোথায়, কারণ আমি আপনাকে এই বন্য শুঁয়োপোকার কিছু শীট দেখাচ্ছি, এবং আমি আশা করি আপনি আমার ছবি কিছু পছন্দ. কারণ আপনার সমর্থন এবং মন্তব্যের মাধ্যমে, আমি পোকামাকড়ের ফটোগ্রাফির সৌন্দর্য এবং ইত্যাদি সম্পর্কে ভাগ করে নিতে আরও বেশি উত্তেজিত হয়েছি, এটিই আমি লিখতে পারি, আশা করি এটি শুনতে আকর্ষণীয় হবে, ধন্যবাদ।
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগকালো পাতার শুঁয়োপোকা প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 

ম্যাক্রো ফটোগ্রাফি আমার খুবই পছন্দের একটি ফটোগ্রাফি, এবং আমি খুব ভালোবাসি ম্যাক্রো ফটোগ্রাফি করতে। আর আপনি খুব সুন্দর ভাবে এবং ডিটেলস এর মাধ্যমে ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন, এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন সবসময় এই কামনা করি।

 2 years ago 

আমি আপনার মন্তব্যের জন্য কৃতজ্ঞ

 2 years ago 

আপনার ম্যাক্রোফটোগ্রাফি দেখে অবাক হয়ে গেলাম। এত অসাধারণ ভাবে করেছেন যে কেউ দেখলেই মুগ্ধ হয়ে যাবে। ম্যাক্রোফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লাগে। এত অসাধারন একটি ফটোগ্রাফি আমাদের শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি আপনার মন্তব্য পছন্দ করি

কালো পাতার শুঁয়োপোকা প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি অসাধারণ ছিল। আপনার ফটোগ্রাফি গুলো ভালই লাগে আমার কাছে। চমৎকার সব ফটোগ্রাফি শেয়ার করেন।
আপনার উপস্থাপন ভলো ছিল ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল ভাই। 💞💞

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ, এটা সত্যিই মজা

 2 years ago 

ফটোগ্রাফি আমার বরাবরের মতোই খুব পছন্দের আমার বিভিন্ন জায়গাতে ভ্রমণের সুযোগ হয়েছিলো সেই থেকে আমার ফটোগ্রাফি এখন শখে পরিণিত হয়েছে।তবে আপনাকে ধন্যবাদ আপনার ম্যাক্রো ফটোগ্রাফি সবগুলা খুবই সুন্দর ছিল।

 2 years ago 

হ্যাঁ, এটা ঠিক, মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

এতো সুন্দর ফটোগ্রাফি দেখলে যে কেউ ফটোগ্রাফির জন্য মোবাইলের লেন্স কিনবে। আমি একয়া ম্যাক্র লেন্স কিনতে চাই। তবে কোনটা কিনলে ভালো হবে যদি বলতেন উপকার হতো।

 2 years ago 

হ্যাঁ, এটা ঠিক, মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65373.54
ETH 2639.03
USDT 1.00
SBD 2.84