ভিডিওগ্রাফি পোস্ট- কিছু সুন্দর প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি || original videography by @maksudakawsar||

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম

কিছু সুন্দর প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি

FREE (2).png

Source

সবাই কেমন আছেন? বেশ ভালোই আছেন মনে হচেছ। ভালো থাকেন এটাই আশা। আমিও আছি বেশ। প্রতিদিনের মত করে আজও চলে আসলাম নতুন একটি পোস্ট নিয়ে। আমরা যারা এই প্লাটফর্মে কাজ করি তারা সবাই চাই নিজেকে সবার মাঝে নতুন করে তুলে ধরতে। আর এ জন্য হয়তো বা আমাদের চেষ্টার ত্রুটি থাকে না। কিন্তু সময় আর ব্যস্ততার কারনে হয়তো আমরা আমাদের অনেকের লুকায়িত ক্রেয়েটিভিটি কে কাজে লাগাতে পারি না। কিন্তু তাই বলে তো আর আমরা থেমে থাকি না, তাই না? নতুন কিছু যদি এই প্লাটফর্মে উপস্থাপন করতে পারি তাহলে কিন্তু আমাদের মাঝে অনেক ভালো লাগা কাজ করে। তাই প্রতিনিয়ত ছুটে চলি নতুনের সন্ধানে।

image.png

এখন যেখানেই যাই না কেন? কেন জানি নিজের অজান্তেই হাতে থাকা মোবাইল ক্যামেরাটি চলতে শুরু করে দেয়। কেন জানেন? হয় ফটোগ্রাফি করার জন্য, আর না হয় ভিডিওগ্রাফি করার জন্য। কারন ঐ যে মাথায় থাকে যদি একটি ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে পারি। এক সময়ে মোবাইল গ্যালারীতে জমানো সে সকল ফটোগ্রাফি আর ভিডিওগ্রাফি গুলোই কিন্তু আপনাদের মাঝে শেয়ার করে ফেলি ব্লগ হিসাবে। হয়তো কখনও আপনাদের কাছে সেগুলো ভালো লাগে, আবার হয়তো কখনও ভালো লাগে না।

image.png

বন্ধুরা আজ আমি মোবাইল গ্যালারিতে জমে থাকা কয়েকটি সুন্দর দৃশ্য নিয়ে আমার আজকের ভিডিওগ্রাফিটি সাজিয়েছি। হয়তো আপনাদের ভালো লাগবে। তবে আমার কাছে কিন্তু ভিডিওগ্রাফিটি বেশ ভালো লেগেছে। আজকের ভিডিওগ্রাফিটি সাজানো হয়েছে কয়েকটি কবুতর আর একুরিয়ামে থাকা মাছ নিয়ে। হয়তো আপনাদের বেশ ভালো লাগবে। তবে একুরিয়ামের মাছ আর শান্তির প্র্রতিক সাদা কবুতর দুটোই কিন্তু আমার বেশ ভালো লাগে। ভালো লাগে একুরিয়ামে থাকা মাছ গুলোর ভেসে বেড়ানোর দৃশ্য দেখতে। আবার ভালো লাগে শান্তির প্রতিক সাদা কবুতর গুলো কে উড়ে বেড়াতে দেখলে। আর তাই তো আজ সেই দৃশ্যগুলো আপনাদের সাথে শেয়ার না করে থাকতে পারলাম না।

image.png

কিছু সুন্দর প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি

আজ এখানেই ইতি টানছি। আগামীতে আবারও ফিরে আসবো নতুন করে নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে। কেমন লাগলো আমার আজকের ভিডিওগ্রাফি? জানার আগ্রহ নিয়ে অপেক্ষায় রইলাম। আশা করি আপনাদের মূল্যবান মন্তব্য দিয়ে উৎসাহিত করবেন।

image.png

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ফটোগ্রাফার@maksudakawsar
স্থানবিভিন্ন জায়গা

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW735LWMMgvNdmzY9gdTZLTvQUTjfuGerk7HkVFhydr9py91MzKuGJCHc5dMf2oCskaPxXaG7tSHnDFRpNk7aguG1SQ6oAXaRhaP3L8tnwaXyT.gif

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

আমার ব্লগটির সাথে থাকার জন্য এবং ধৈর্য সহকারে আমার ব্লগটি পড়ার জন্য সবাই কে জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

image.png

image.png

Sort:  
 9 months ago 

আমাদের এই কমিউনিটিতে আগে সবাই খুব বেশি ভিডিও শেয়ার করতো না, এখন দেখছি সবাই কম বেশি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করছে। এগুলো দেখতে সত্যি অনেক ভালো লাগে। আপনার ভিডিওগ্রাফিতে কবুতর পাখির উড়ে যাওয়ার দৃশ্য এবং একুরিয়ামের মাছের দৃশ্য আমার কাছে অনেক ভালো লেগেছে আপু। আমিও ভাবছি এই সপ্তাহে একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করব।

 9 months ago 

আরে করেন করেন। পোস্টের মধ্যে ভিন্নতা আনেন। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 9 months ago 

আশা করি, এই সপ্তাহে আমার শেয়ার করা একটি ভিডিওগ্রফি পোস্ট দেখতে পারবেন আপু। পোস্টের মধ্যে ভিন্নতা আনার জন্যই এটা করবো আর কি।

 9 months ago 

অনেক ভালো দাদা । শুভকামনা রইল আপনার জন্য।

 9 months ago 
 9 months ago 

আপনার ভিডিও টি দেখে খুবই ভালো লাগলো আপু। একুরিয়ামের মাছগুলোর ফটোগ্রাফি দেখেছিলাম। আজকে ভিডিওগ্রাফি দেখতে পেয়ে ভালো লাগলো। এরকম মাছ গুলো আমার অনেক বেশি পছন্দ। বিভিন্ন ধরনের পাখিও দেখলাম। সবশেষে শান্তির প্রতীক পায়রার দৃশ্য দেখে মুগ্ধ হলাম। ধন্যবাদ আপু এত সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 9 months ago (edited)

যাক আমার পোস্ট আপনাকে মুগ্ধ করতে পেরেছে এটাই অনেক। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59249.61
ETH 2526.11
USDT 1.00
SBD 2.46