This post was hidden due to low ratings.

Sort:  
 2 years ago 

আপনি তাহলে চলেই গেলেন পদ্মা সেতুতে সময়-সুযোগ করে আমিও যাবো। আপনার ফটোগ্রাফি গুলো দেখে এখনই যেতে ইচ্ছে করছে। পদ্মার উপর এত চমৎকার একটি সেতু নির্মাণ আমাদের জন্য গৌরবের বিষয়।

 2 years ago 

আপু ঘুরে আসবেন একবার । ভাল লাগবে অনেক।

 2 years ago 

ওয়াও স্বপ্নের পদ্মা সেতুর দারুন ফটোগ্রাফি করেছেন ।আমারও খুব ইচ্ছে করছে আপনার ফটোগ্রাফি গুলো দেখে সেখানে গিয়ে এরকম সুন্দর দৃশ্য উপভোগ করতে অনেক ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া । আমার পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে ভালই লাগলো ।

 2 years ago 

পদ্মা সেতুর ছবিগুলো আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। পদ্মা সেতুর দেখার জন্য যাওয়ার খুবই ইচ্ছা রয়েছে আমার। ভীষণ ভালো লেগেছে। স্বপ্নের পদ্মা সেতুর ফটোগ্রফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে। আপনি অনেক ধৈর্য্য সহকারে আমার ফটোগ্রাফি পোস্টটি পড়েছেন।

 2 years ago 

স্বপ্নের পদ্মা সেতু, ফটোগ্রাফি গুলো ছিল অসাধারণ। সেই সাথে আপনার অনুভূতি গুলো ছিল দারুণ। তবে আমি আদৌ জানতাম না পদ্মার ওপারের কতো জেলা আছে, কিন্তু আপনার আজকের এই পোস্ট থেকে জেনে নিলাম ১৯ জেলা মানেই হচ্ছে বাংলাদেশের এক তৃতীয়াংশ মানুষের বসবাস। স্বপ্নের পদ্মা সেতুর ফটোগ্রাফির পাশাপাশি আপনার অনুভূতি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকেও। আপনি অনেক ধৈর্য্য সহকারে আমার ফটোগ্রাফি পোস্টটি পড়েছেন।

 2 years ago 

চমৎকার কিছু পদ্মা সেতুর ফটোগ্রাফি করেছেন ফটোগ্রাফি গুলো দেখতে খুব সুন্দর লাগছে। ঠিকই বলেছেন অনেক প্রতীক্ষার পর এ পদ্মা সেতু জনগণের জন্য তৈরি করা হয়েছে। তার জন্য লাখ লাখ মানুষ উপকৃত হবে এবং পদ্মা সেতু দ্বারা বাংলাদেশের মানুষ অনেক উপকৃত হবে। এই পদ্মা সেতু আমাদের দেশের জন্য নতুন একটি অহংকার। ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জি, এই পদ্মা সেতু আমাদের দেশের জন্য নতুন একটি অহংকার

 2 years ago 

একদম ঠিক বলেছেন অনেক প্রতীক্ষার পর স্বপ্নের পদ্মা সেতুর বাস্তবায়ন দেখছি। এখনো যেন স্বপ্নের মত লাগছে। যাইহোক পদ্মা সেতুর ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। একেবারে চোখ জুড়িয়ে গেল। ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকেও। আপনি অনেক ধৈর্য্য সহকারে আমার ফটোগ্রাফি পোস্টটি পড়েছেন।

 2 years ago 

স্বপ্নের পদ্মা সেতুর ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। ফটোগ্রফি দেখি আমার ইচ্ছে জাগে ওইখানে যাওয়ার। সত্যি বলতে খুবই অসাধারণ লাগলো। আপনার জন্য অন্তরের অন্তস্থল থেকে শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন আপু আগামী তে যেন আরও অনেক পোষ্ট তুলে ধরতে পারি।

 2 years ago 

সত্যি আপু আপনার ফটোগ্রাফি দেখে আমি কি আর বলবো, এতো সুন্দর ফটোগ্রাফি দেখে যে কেউ মুগ্ধ হবে। আপনার ফটোগ্রাফি সত্যি প্রফেশনাল লেভেলের ছিলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে। আপনি অনেক ধৈর্য্য সহকারে আমার ফটোগ্রাফি পোস্টটি পড়েছেন।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে স্বপ্নের পদ্মা সেতুর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন যদিও পদ্মা সেতুতে এখন পর্যন্ত যাওয়া হয় নি তবে আপনার এই ফটোগ্রাফির মাধ্যমে কিছুটা হলেও দেখতে পারলাম। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে। আপনি অনেক ধৈর্য্য সহকারে আমার ফটোগ্রাফি পোস্টটি পড়েছেন।

 2 years ago 

বিশ্বের সর্ববৃহৎ সেতু এটি। যা বাস্তবায়নের চ্যালেঞ্জ ছিল দেশের কোটি মানুষের ইচ্ছার প্রতিফলন।

আপনি একদম ঠিক কথা বলেছেন এটি হচ্ছে পৃথিবীর সর্ববৃহৎ একটা সেতু আর এই সেতুটির জন্য অপেক্ষায় ছিলো আমাদের দেশের কোটি কোটি মানুষ।

অবশেষে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে তৈরি করে দিলেন নিজের অর্থায়নে একটি স্বপ্নের সেতু।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে। আপনি অনেক ধৈর্য্য সহকারে আমার ফটোগ্রাফি পোস্টটি পড়েছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59