একটি কালজয়ী বাংলা গানের ভিডিও কভার-আমি আছি থাকবো, ভালবেসে মরবো।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আজ শুক্রবার, ১৮ই নভেম্বর ২০২২ ইং
বাংলা ১লা অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

💕কেমন আছেন সবাই ?আশা করছি সকলে ভালো ও সুস্থ্য আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে বেশ ভাল আছি💕।

বন্ধুরা আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar নামে পরিচিত। আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি আমার সীমিত জ্ঞান, অভিজ্ঞতা আর সৃজনশীলতা কে কাজে লাগিয়ে আপনাদেরকে নতুন কিছু উপহার দিতে। আপনারা অনেকেই জানেন যে, আমি পেশাগত ভাবে একজন চাকুরীজীবি ও গৃহিনী। তবুও এর মাঝেই স্টিমিট প্লাটফর্মে নিজে কে একটি সম্মানজনক স্থানে দাড়ঁ করানোর জন্য আমি আমার সবটুকু দিয়ে চেষ্টা করে যাচ্ছি । বাকীটা নির্ভর করছে আমার মহান সৃষ্টিকর্তার ইচ্ছা আর আপনাদের ভালবাসার উপর।

আর তাইতো আজ আমি আপনাদের মাঝে নতুন আঙ্গিকে নতুন আর একটি বিষয় নিয়ে হাজির হলাম। কি ভাবছেন আপনারা? নতুন করে আবার কি নিয়ে আসলাম? না, তেমন কিছু না। আজ আমি আপনাদের মাঝে বাংলাদেশের একজন বিখ্যাত কন্ঠ শিল্পী শ্রদ্ধেয় সাবিনা ইয়াসমিন ম্যাম এর গাওয়া একটি আধুনিক বাংলা গানের ভিডিও কভার নিয়ে এসেছি। আপনাদের অনেকেই ইতোমধ্যে অনেক সুন্দর সুন্দর গানের কভার নিয়ে ব্লগ করেছেন। আমি জানি আমি হয়তো আপনাদের মত করে পারবো না। তাই যতটুকু পেরেছি , তা যদি আপনাদের দৃষ্টিতে গ্রহণযোগ্য না হয়, তবে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইল।

এই গানটি বাংলাদেশের অনেক পুরানো একটি ছবির গান। ছবিটির নাম সুন্দরী। ছবিটি যখন ‍মুক্তি পায় তখন আমি এই পৃথিবীর আলো বাতাস কিছুই দেখিনি। তবু এতো পুরানো একটি গান আজও এযুগের মানুষের কাছেও অত্যান্ত প্রিয় একটি গান।গানটির শিল্পী শ্রদ্ধেয় সাবিনা ইয়াসমিন ম্যাম। আমি হয়তো আপনাদের মত এত সুন্দর করে গানটি করতে পারিনি। তবুও আজ আমি চেষ্টা করেছি গানটির একটি ভিডিও কভার করার। আমি আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

গানটির জানা অজানা কিছু বিষয়।

গানআমি আছি থাকবো, ভালবেসে মরবো
গানটির মূল শিল্পীশ্রদ্ধেয় সাবিনা ইয়াসমিন
গানটির সুরকারআলাউদ্দিন আলী
গানের কথাআমজাদ হোসেন
ছায়াছবিসুন্দরী
গান কভার পরিবেশনায়@maksudakawsar

গানের লিরিক্স

আমি আছি থাকবো ভালবেসে মরবো
দোহায় লাগে তোমার আমারে পাগল কইরো না।।

আঁচলে ফুল রেখেছি তোমায় দিল বলে
কপালে টিপ দিয়েছি যাব সময় হলে।
দোহায় লাগে তোমার ঘরের বাহির কইরো না।।

আগুনে হাত দিয়েছি পুড়ে যাব বলে
ভালবাসার সুখ নেবো আমি জ্বলে জ্বলে
দোহায় লাগে তোমার কলংকে নাম দিও না।।

আমি আছি থাকবো ভালবেসে মরবো
দোহায় লাগে তোমার আমারে পাগল কইরো না।।

উৎস

আমার গানের কভার ভিডিও

বন্ধুরা কেমন লাগলো আপনাদের জন্য আমার আজকের নতুন আয়োজন? আশায় রইলাম আপনাদের ভাল মন্দ মন্তব্যটুকু জানার । আর একটি কথা আমি যেহেতু কোন শিল্পী নয় ,তাই গানের কভার করতে যেয়ে আমার ভুল হওয়াটাই স্বাভাবিক। এজন্য আমি আপনাদের কাছে আবার আমার অজানা ভুলগুলোর জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি।

image.png

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar