একগুচ্ছ অনুকবিতা।

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আমি @mahmuda002
from Bangladesh


বাংলা ভাষায় ব্লগিং এর "আমার বাংলা ব্লগ"এর সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে আমিও ভাল আছি ।


ছবিটি কেনভা দিয়ে তৈরি


আমি আজকে আপনাদের সাথে কিছু অনু কবিতা নিয়ে হাজির হয়েছি। অনুকবিতা যেহেতু আমি প্রথম প্রথম লিখছি তাই কতটা ভালো হচ্ছে জানি না। তবে চেষ্টা করছি ভালো করে লিখতে। কবিতা লিখা অনেকটাই কষ্ট। কারণ কবিতায় ছন্দ মিল না থাকলে কবিতা পড়তে ভালো লাগে না।


অনু কবিতা আগে কখনো শেয়ার করা হয়নি। আমাদের এই কমিউনিটিতে অনেকেই খুব চমৎকার অনু কবিতা লিখে থাকেন। আজকে অনু কবিতা লিখতে গিয়ে একটা বিষয় বুঝতে পারলাম, এই অনু কবিতার মধ্য দিয়ে নিজের বিভিন্ন ধরনের ভালোলাগার বহিঃপ্রকাশ ঘটানো যায়।


❤️এক গুচ্ছ অনু কবিতা।❤️

লেখক:- @mahmuda002


অনু কবিতা-১

সত্যি বলছি প্রিয়তমা,
তোমাকে পাবো এমন ইচ্ছে পুষিনি কখনো।
তোমাকে পাওয়ার ইচ্ছা,
পুরোটাই ছেড়ে দিয়েছি নিয়তির ওপর।


অনু কবিতা-২

আমি বড্ড অভিমানি জানো,
আমি কেমন তা আমি নিজেও বুঝি না।
আমার মনের অনূভুতি বেঝাতে পারি না তোমাকে,
তাইতো তোমার কাছে আজ আমি বড্ড অবহেলিত।


অনু কবিতা-৩

এই গোধূলির বিকেলে,
তোমার সনে,
একই সাথে বসে হাতে হাত রেখে,
তোমাকে যেন আমার করে পাই।


অনু কবিতা-৪

তুমি কি জানো,
আমি কতটা তোমার?
তোমারই আকাশে,
কতটা করি বিচরণ?


পোস্ট বিবরণ

শ্রেণীঅনু কবিতা
ডিভাইসredmi12
লেখক@mahmuda002
লোকেশনমেহেরপুর


আজ আমি যেই অনু কবিতা আপনাদের মাঝে শেয়ার করলাম, আশা করি আমার লেখা অনুকবিতা আপনাদের ভালো লাগবে। আর যেহেতু আমি প্রথম প্রথম অনু কবিতা লিখেছি। কেমন হলো অবশ্যই কমেন্টের মধ্যে দিয়ে আমাকে জানাবেন। সবাইকে অনেক ধন্যবাদ ও শুভকামনা রইলো।

সমাপ্ত


👩‍🦰আমার নিজের পরিচয়👩‍🦰


আমি মাহমুদা রত্না। আমি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চৌদুয়ার গ্রামের মেয়ে। আর মেহেরপুর জেলার গাংনী থানার জুগীরগোফা গ্রামের বউ। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন করছি কুষ্টিয়া গর্ভমেন্ট কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে,ক্রাফট এর কাজ করতে অনেক পছন্দ করি। বর্তমানে আমি ফ্রীল্যান্সিং সেক্টরে ডিজাইন এবং এসইও পদে কাজ করছি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (১৯ - ১১ - ২০২৩) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

খুব সুন্দর একটি অনু কবিতা শেয়ার করেছেন আপনি। আপনার কবিতার প্রতিটা লাইন অত্যন্ত সাবলীল ভাষায় লিখেছেন যা আমার কাছে অসাধারণ লেগেছে। এই গোধূলি বিকেলে তোমার সনে, একসাথে বসে হাতে হাত রেখে, তোমাকে যেন আমার করে পাই। আসলে এই কবিতার লাইনটা আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটা মানুষেরই কাঙ্ক্ষিত চাওয়া তার প্রিয় মানুষের হাতে হাত রেখে তাকে সারা জীবনের জন্য কাছে রাখতে চাই। খুব ভালো লাগলো আপনার এই অনু কবিতাটি পড়ে।

 5 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 5 months ago 

আপনি তো দারুন কবিতা লিখতে পারেন। এভাবে অনু কবিতা লিখতে লিখতে এক সময় ভালো কবিতা লিখবেন আশাকরি। আপনি আপনার স্টিমিট প্রোফাইলে ছবি দিলে ভালো হতো। তাহলে বুঝতে খুব ভালো হয় আপু। আপনার লেখা অনু কবিতা গুলো পড়ে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 5 months ago 

বাহ অনেক চমৎকার কয়েকটি অণু কবিতা উপস্থাপন করেছেন। কবিতার মধ্যে ভালোবাসার অফুরন্ত মায়া প্রকাশ পেয়েছে আপনার কবিতা গুলোতে, আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 5 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।