You are viewing a single comment's thread from:

RE: সংক্ষিপ্ত জীবনে নিজের খুশির প্রাধান্য দেওয়া উচিত||

in আমার বাংলা ব্লগ11 months ago

আপু, আমরা হয়তো নিজের জন্য কখনো তেমন একটা চিন্তাভাবনা করি না। কিন্তু নিজের জন্যও আনন্দের বিশেষ প্রয়োজন রয়েছে। তবে কি আপু ছেলে মেয়েকে কোথাও রেখে গেলে মনটা কেমন যেন কাঁদে। আমিও কিন্তু আমার ছেলে মেয়েকে রেখে, আপনার ভাবিকে সাথে করে বিভিন্ন দর্শনীয় স্থানগুলো কিংবা ঢাকা, টাঙ্গাইল, পদ্মা সেতু, কুয়াকাটা অনেক জায়গায় ঘুরে বেড়িয়েছি। একে তো আমার মোটর বাইকে জার্নি এজন্য ছেলেমেয়েদেরকে কখনো নেইনা। আর দ্বিতীয়ত হচ্ছে খুব বেশি বয়স হয়ে গেলে বাইক জার্নি হয়তো অতটা করাও সম্ভব হবে না। এজন্যই মূলত ছেলে মেয়েদেরকে রেখে বিভিন্ন জায়গায় ঘুরতে যাই। কিন্তু বেড়াতে গিয়ে মনের ভেতর কোথায় যেন শূন্যতা থেকে যায়। পরিবারের সবাই একসাথে থাকলে বেশি ভালো লাগে। কিন্তু আমার ক্ষেত্রে তা অনেক সময় হয়ে ওঠে না। যাইহোক আপু একেকজনের চিন্তা ভাবনা একেক রকম তো, কেউ নিজের জন্য চিন্তা-ভাবনা করে কিছুটা সময় বের করে, আবার কেউ হয়তো তার প্রয়োজন বোধই করে না। তবে আজ আপনার কথাগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

Sort:  
 11 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া,বুঝতে পেরেছি।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63396.97
ETH 2619.18
USDT 1.00
SBD 2.80