১০ স্টিম পাওয়ার আপ || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

" আজ বুধবার - ২০শে আশ্বিন - ১৪২৯ বঙ্গাব্দ ০৫,অক্টোবর - ২০২২ খ্রিস্টাব্দ "

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-10-05_04-21-47-519.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পাওয়ার আপের পোস্ট নিয়ে। আজকে আমি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, প্রতি সপ্তাহের মতো এ সতাহেও একটি পাওয়ার আপ পোস্ট করলাম। আমরা সকলেই জানি "ছোট বালু কনা বিন্দু বিন্দু জল, গড়ে তোলে মহাদেশ সাগর অতল" । কিন্তু দুঃখের বিষয় হোলো গতো দুই সপ্তহে আমি একটিও পাওয়ার আপ পোস্ট করতে পারিনি। অথচ দুই সপ্তাহে আমার দুইটি পাওয়ার আপ পোস্ট করার কথা ছিল। আমি বাইক ট্যুরে গিয়েছিলাম, পদ্মা সেতু থেকে কুয়াকাটা তারপর সাজেক ভ্যালি।

সফরটা হয়েছিল এক মাসের মধ্যেই দুইবার। তাই আমি আমার কাজের গতিকে ধরে রাখতে পারিনি। বিধায় আমি আমার স্টিমিট ওয়ালেটে কোন প্রকার স্টিম যোগ করাতে পারিনি। পুনরায় আমি আমার কাজের গতিকে ফিরিয়ে আনার চেষ্টা করছি। তাই বর্তমানে আমার স্টিমিট ওয়ালেটে ৩০.৮৬৯ স্টিম রয়েছে। আর আমার ইনকামের ৫০% তো অটো মেটিক পাওয়ারে যোগ হয়েছে। আমি আমার ওয়ালেট থেকে আরো ১০ স্টিম পাওয়ার আপ করছি, পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখার জন্য। আমি কিভাবে পাওয়ার আপ করেছি, তার প্রতিটি ধাপ সুন্দরভাবে দেখিয়ে দেয়ার চেষ্টা করছি। আশা করি আমার পাওয়ার আপ পোষ্টটি দেখে আপনাদের কাছে ইনশাল্লাহ অবশ্যই অনেক অনেক ভালো লাগবে। চলুন তাহলে ধাপগুলো দেখে নেয়া যাক।

" ধাপ : ১ "

IMG_20221005_043826.jpg

প্রথমে স্টিমিট আইডি লগইন করে নিয়েছি। পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ৩০.৮৬৯ STEEM এবং স্টিম পাওয়ার ছিল ১,৩০৮.৭৯১ STEEM

" ধাপ : ২ "

IMG_20221005_043644.jpg

এবার POWER UP এ ক্লিক করতে হবে।

" ধাপ : ৩ "

IMG_20221005_043551.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার Amount উল্লেখ করে POWER UP এ ক্লিক করতে হবে।

" ধাপ : ৪ "

IMG_20221005_043332.jpg

এবার OK তে ক্লিক করলেই পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে।

" ধাপ : ৫ "

IMG_20221005_043227.jpg

পাওয়ার বৃদ্ধি করার পর আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ হয় ২০.৮৬৯ STEEM এবং স্টিম পাওয়ার হয় ১,৩১৮.৭৯১ STEEM

আশা করি আমার পাওয়ার আপ এর পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

কোন জায়গায় টিকে থাকতে গেলে আগে নিজের শক্তি বৃদ্ধি করতে হয় এবং নিজের পাওয়ার টাকে যদি ভালোভাবে কাজে লাগানো যায় তাহলে সেখানে ভালো ভাবে কাজ করা যায় আর সে কাজটি আপনি অনেক সুন্দর ভাবে করছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাওয়ার বৃদ্ধি করার জন্য আমাকে অনুপ্রাণিত করেছেন এজন্য অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ এর জন্য আপনাকে অভিনন্দন ভাই৷ ঠিক বলেছেন একটু একটু করেই তো বিশাল কিছুর সৃষ্টি। এভাবেই আমাদের এগিয়ে যেতে হবে। যেকদিন কাজ করতে পারেন নি আশা করি সামনে সেটা পুষিয়ে নিবেন। শুভকামনা রইলো।

 2 years ago 

আমিও চেষ্টা করব আগামীতে আরও বেশি পাওয়ার আপ করতে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বিন্দু বিন্দু কণা থেকেই একদিন সাগর হয়ে যাবে। ১০ স্টিম কম হলেও ধারাবাহিকতা বজায় রাখলে একসময় এটাই বৃহৎ আকার হবে। আপনার জন্য শুভেচ্ছা সবসময় 🌼

 2 years ago 

দোয়া করবেন ভাই, আমি যেন আমার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে চলতে পারি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।কম করে হলেও ধারাবাহিকতা অব্যাহত রেখে যাওয়া উচিৎ। দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাই, আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টে দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আমার পাওয়ার আপের পোস্ট দেখে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার আপের মাধ্যমে অনেক পথ এগিয়ে গিয়েছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে ভবিষ্যতে অনেক দূর এগিয়ে যাবেন আশা করি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। স্টিমিক প্লাটফর্মকে এগিয়ে নিয়ে যেতে হলে আমাদের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই, স্টিমিট প্ল্যাটফর্মে এগিয়ে যেতে হলে আমাদের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। অনেক সুন্দর মন্তব্য করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যার যতো বেশি পাওয়ার আপ তার ততো বেশি সক্ষমতা। আপনি এভাবে এগিয়ে যান। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই, এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার তৈরি করার ১০ স্টিম পাওয়ার অফ প্রস্তুতি অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু আন করে রাখতে পারি।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

আমিও প্রতিনিয়ত চেষ্টা করে চলেছি, আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছার জন্য। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

মিতা আপনি দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

মিতা একদম ঠিক কথা বলেছেন, যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করছেন আসলে অ্যামাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বাড়িয়ে নিতে হবে শুভ হোক আপনার আগামীর পথচলা পাহার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66331.68
ETH 2720.25
USDT 1.00
SBD 2.87