বন্ধুদের সাথে ইউটিউব রিসোর্ট এ কাটানো সময় 👨‍👨‍👦‍👦 প্রথম পর্ব

in আমার বাংলা ব্লগ2 years ago

৩০শ্রাবণ , ১৪২৯ বঙ্গাব্দ

১৪আগষ্ট , ২০২২ খ্রিস্টাব্দ
১৫মহররম , ১৪৪৩ হিজরী
রবিবার।
বর্ষাকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


👨‍👨‍👦‍👦🚴👨‍👨‍👦‍👦

1660401521699.jpg

মন চায় উড়তে চলে যায় ঘুরতে 🏇 ঘুরতে গেলে চতুর্দিক দিয়ে লাভ। মজার মজার খাবার খাওয়া ভালো ভালো জিনিস দেখা। সবাই মিলে আড্ডা দেওয়া। ফটোগ্রাফি করা। সব থেকে বড় লাভ হচ্ছে কনটেন্ট লেখার একটি বড় সুযোগ। তাই তো মাঝে মাঝেই সময় পেলে সহপাঠী বন্ধুদের সাথে চলে যায় দূর অজানায় ঘুরতে। আজ আপনাদের সাথে শেয়ার করব বন্ধুদের সাথে youtube রিসোর্টে কাটানো আনন্দঘন কিছু মুহূর্তের প্রথম পর্ব। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


🚴

IMG_20220813_203506.jpg

অপরূপ সৌন্দর্যে ঘেরা রিসোর্ট টি দেখতে অসাধারণ। সবথেকে বড় কথা হল যেখানে এই রিসোর্ট সেই গ্রামের নামই ইউটিউব গ্রাম। গ্রামটি যেমন সুন্দর সবুজে মোড়ানো চারপাশ তেমনি রিসোর্টটাও চারি ধার দিয়ে দিঘী খনন করা। এবং মাঝখানে সবুজে মোড়ানো অনেক সুন্দর সুন্দর দৃশ্য। এবং দিঘির উপরে ছোট ছোট ঘর তৈরি করা রয়েছে। যেখানে মানুষ বসে কিছুটা সময় অতিবাহিত করে এবং প্রশান্তির বাতাস লাগায়।

🚴

IMG_20220813_203429.jpg

অল্প কিছুদিনের মধ্যে এই ইউটিউব রিসোর্ট টি অনেক পপুলার হয়ে গেছে। দেশ-বিশ দেশ থেকে অনেক লোক আসে দেখতে। বিশেষ করে আমেরিকা থেকে এর আগে চারজন লোক আসছিল। এটা নিয়ে টিভি চ্যানেলে প্রতিবেদনও হয়েছিল। যার কারণে প্রচার একটু বেশি হয়েছে। সব থেকে বড় কথা হল মুখের কথা নয় আসলেই জায়গাটা অনেক সুন্দর এবং দর্শনীয়।

🚴

IMG_20220813_203447.jpg

যতবার যাই ততবারই যেন ঘুরে ফিরে আবারো যেতে মন চায়। বিশেষ করে সন্ধ্যা বেলাটায় যখন লাল নীল ঝিকঝিক বাতি জ্বলে চারপাশে তখন আপনি যদি ওখানে থাকেন আপনার মনে হবে আপনি যেন আপনার স্বপ্নের রাজ্যে সময় অতিবাহিত করছে।

🚴

IMG_20220813_203623.jpg

IMG_20220813_203607.jpg

শিশু থেকে বৃদ্ধ, মহিলা পুরুষ সবাই এখানে ঘোরাফেরা করতে পারে। নেই কোন বেহায়াপনা শুধুই মনোরম পরিবেশ। আমরা বন্ধুরা মিলে যখনই এখানে যাই একটু বেশি সময় হাতে নিয়ে বাড়ি থেকে বেরোই। কেননা জায়গাটা এতটা সুন্দর এবং মনোরম পরিবেশ সেখানে আমরা বসে ইচ্ছামতো খাবার খাই এবং আড্ডা দেই।

🚴

IMG_20220813_203549.jpg

IMG_20220813_203532.jpg

রিসোর্ট এর ভিতর বাহিরে বিভিন্ন কারো কাজ সজ্জিত তার মধ্যে রয়েছে ধানের খড় দিয়ে বানানো ঘোড়া হাতি গাড়ি এবং বিভিন্ন ধরনের প্রাণী বড় একটি কুমির বানানো আছে যেটা দেখতে সবাই অনেক ভিড় জমায়।

🚴

IMG_20220813_214850.jpg

চারিপাশ যেমন সবুজে মোড়ানো তেমনি ভিতরে ফুলের সমারোহ। সব ধরনের ফুল দিয়ে রিসোর্ট টি যেন ফুলে ফুলে সাজানো। ভিতরে হাটাহাটি করার জন্য রাস্তার দুধার দিয়ে অসংখ্য ফুলের গাছ লাগানো রয়েছে। যেটা দেখে আপনি মুগ্ধ হয়ে যাবেন। এবং ফুলের সুগন্ধি নিতে থাকবেন।।

🚴🚵

IMG_20220813_203719.jpg

সব থেকে বড় কথা হল আমার বন্ধুরা ম্যাক্সিমামই খুব আকারে পেটুক😋😋 আমিও কম নয়🤭 যেখানেই যাই শুধু খাওন আর খাওন 😋বসে যখন আড্ডা দিচ্ছিলাম এক পর্যায়ে চলে আসলো দু কেজি চমচম😋😋 খুব মজা করে চমচমগুলা খেলাম😋😋 কার আগে কে মুখে দিয়ে খেতে পারে কয়টা করে😋😋 মানে এক কথায় প্রতিযোগিতা চলে যে কোন খাবার আসলে 😋আমি তো নাছোড়বান্দা সবার থেকে সবসময় দু একটা বেশি খাওয়ার চিন্তা ভাবনাই করি।।


লোকেশন:


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

বন্ধুদের সাথে ইউটিউব রিসোর্ট এ কাটানো সময়
আপনি খুব ইনজয় করেছেন বন্ধুদের সাথে। সেই মজার মুহূর্তগুলো আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন। আপনার মিষ্টির ছবিগুলো থেকে বোঝা যাচ্ছে মিষ্টি গুলো অনেক সুস্বাদু ছিল ।মিষ্টি খেতে আমি অনেক বেশি পছন্দ করি। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট আমাদের উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

জ্বী ভাইয়া ঠিকই বলেছেন মিষ্টিগুলো অনেক মজাদার এবং সুস্বাদু ছিল সবথেকে বড় কথা হলো সবাই মিলে কাড়াকাড়ি করে খেয়েছি এর জন্য মজাটা আরো বেশি খুব

 2 years ago 

ইউটিউব রিসোর্ট আগেও দেখেছি কমিউনিটিতে অনেকের পোষ্টের মাধ্যমে।তবে আমার মনে হয় রাতের দৃশ্যটি দারুণ উপভোগ করেছেন আপনারা,আমার কাছে ও ভালো লেগেছে।তাছাড়া দুই কেজি চমচম, আমি তো বেশি মিষ্টি খেতেই পারি না।তবে জিলিপিটা বেশ পছন্দের আমার।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু রাতের দৃশ্যটি খুব সুন্দরভাবে উপভোগ করেছি সব থেকে বড় কথা হল কলিজার বন্ধুরা যদি সাথে থাকে আর যদি কিছু খাওয়া দাওয়া হয় তাহলে দেয়ার আনন্দের শেষ থাকে না

 2 years ago 

ইউটিউব ভিলেজ থেকে এখন রিসোর্ট বাহ দারুণ। রাতের বেলাতেও তো বেশ দারুণ লাগছে রিসোর্ট ট। এবং আপনারা সব বন্ধু দেখছি পেটুক। মিষ্টি টা দেখে আমারই খেতে ইচ্ছা করছে যদিও আমি মিষ্টি খুব কম খাই। ভালো ছিল আপনাদের ভ্রমণটা।।

 2 years ago 

বউ বন্ধুরা আমার খুবই পেটুক আমিও কিন্তু কম নয় মিষ্টি দেখে আপনার খেতে ইচ্ছে করছে তাহলে একদিন সময় করে চলে আসুন আমাদের অঞ্চলে অবশ্যই ঘুরেফিরে মিষ্টি খাওয়ানো হবে

 2 years ago 

বন্ধুদের সাথে ইউটিউব রিসোর্টে কাটানো মূহূর্তের ছবিগুলো দেখে খুব ভালো লাগলো ভাইয়া। আপনাদের ইউটিউব রিসোর্টে মনে হচ্ছে অনেক সুন্দর এবং এখানকার ডেকোরেশন টা আমার কাছে খুব ভালো লেগেছে। আর মিষ্টি গুলো যেন চেয়ে আছে।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি youtube রিসোর্ট টা অনেক সুন্দর চারিপাশ সবুজে মোড়ানো ভিতরে অনেক সুন্দর সুন্দর দৃশ্য দেখলে মন জুড়িয়ে যায়

 2 years ago 

অপরূপ সৌন্দর্যে ঘেরা রিসোর্ট টি দেখতে অসাধারণ।

সত্যি এই রিসোর্ট দেখতে আমার কাছেও একদম অসাধারণ লেগেছে। বন্ধুদের সাথে ইউটিউব রিসোর্ট অনেক ভালো সময় কাটিয়েছেন আপনি তা আপনার মোবাইলে ক্যামেরা বন্দি করে আমাদের মাঝে আপনি অনেক সুন্দরভাবে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বন্ধুদের সাথে ঘুরতে আড্ডা দিতে খাওয়া দাওয়া করতে কার না ভালো লাগে আমি তো অনেক আনন্দ উপভোগ করি বন্ধুদের সাথে সময় পার করতে

 2 years ago 

বন্ধুদের সাথে ইউটিউব রিসোর্ট এ কাটানো সুন্দর মূহুর্ত গুলো আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।অনেক ভালো লাগলো রাতের এমন সুন্দর সুন্দর দৃশ্যগুলো ৷ আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে youtube রিসোর্ট টি এতটাই সৌন্দর্যমন্ডিত জায়গা যে কেউ গেলে সেখানে কিছুটা সময় অতিবাহিত করতে চাইবে তাই তো মাঝে মাঝে বন্ধুদের নিয়ে সেখানে গিয়ে কিছু সময় পার করার চেষ্টা করি

 2 years ago 

এই জায়গাটিতে আমি গিয়েছি কিন্তু সেখানে গিয়ে সুন্দর এইরকম সন্ধ্যাকালীন মুহূর্তে দারুন সময় অতিবাহিত করা হয়নি সত্যিই আপনি খুব সুন্দর সময় অতিবাহিত করেছিলেন যেটা দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

সন্ধ্যাবেলায় খুব সুন্দর সময় অতিবাহিত করেছিলাম তারে কিছু আলোকচিত্র আপনাদের মাঝে তুলে ধরেছি ধন্যবাদ আপনাকে ভালো লেগেছে আপনার মন্তব্যটি পড়ে

 2 years ago 

বন্ধুদের সাথে ইউটিউব রিসোর্ট এ কাটানো সময আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন । ছবি গুলো দেখে বোঝা যাচ্ছে ভাইয়া মিষ্টি গুলো দেখে জিভে জল চলে আসলো । এমনিতেই মিষ্টি খেতে আমি অনেক পছন্দ করি ধন্যবাদ এমন পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু বন্ধুদের সাথে কাটানো সময় সব সময় অনেক মধুর হয়।। মিষ্টি খেতে আমার খুবই ভালো লাগে মাঝে মাঝে এরকম বন্ধুদের সাথে খাওয়া হয়

 2 years ago 

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86