চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 months ago
চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
"ভালোবাসি ফটোগ্রাফি করতে"

1000056146.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ রাত্রি 🌃

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার ফটোগ্রাফি পোস্ট নিয়ে। চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন এবার তাহলে ফটোগ্রাফি গুলো দেখে নেওয়া যাক।

IMG20240619175843.jpg

IMG20240619175838.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • ছবিতে দেখতে পাচ্ছেন বেগুনী রঙের অসাধারন একটি ফুল গাছ। এর আগে আমি কখনও দেখিনি। ফুল গুলো দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। সত্যি ফুল গুলো অনেক বেশি আকর্ষণীয়। আমার মতো হয়তো অনেকেই রয়েছেন এই ফুল গুলোকে প্রথমবারের মতো দেখে থাকবেন। ফুলটির নাম কেউ জেনে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

IMG20240619175823.jpg

IMG20240619175658.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • ছবিতে দেখতে পাচ্ছেন দুটি ভিন্ন রকম মাইক ফুল। এই ফুল গুলো আসলে কম বেশি সবাই মাইক ফুল হিসেবে চিনে থাকেন। আমি হলুদ রঙের মাইক ফুল দেখেছি। তবে এমন মাইক ফুল আমি আগে কখনো দেখিনি। সাদা রঙের ফুলটির ভিতরের অংশে হলুদ হওয়ার কারনে দেখতে বেশ সুন্দর লাগতেছে। ভিন্ন রকম ফুল গুলো দেখতে সব সময়ই ভালো লাগে।

IMG20240619175608.jpg

IMG20240619175622.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • ছবিতে দেখতে পাচ্ছেন দুটি ভিন্ন ধরনের কাঁটা মুকুট ফুল। গোলাপি রঙের কাঁটা মুকুট গুলো কম বেশি দেখা যায়। তবে সবুজ রঙের কাঁটা মুকুট ফুল গুলো খুব কম দেখা যায়। কাঁটা মুকুট আমার পছন্দের ফুল গুলোর মধ্যে একটি। কাঁটা মুকুট ফুল গুলো বিভিন্ন ধরণের রয়েছে। আমি কম বেশি বেশ কয়েক ধরনের দেখেছি।

IMG20240619175519.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • আমার সব থেকে বেশি পছন্দের ফুল হচ্ছে বাগান বিলাস ফুল। বাগান বিলাস ফুল গুলো কেনো জানি একটু বেশি ভালো লাগে। গোলাপি রঙের বাগান বিলাস ফুল দেখতে অসাধারন লাগতেছে। আমার জানা মতে কম বেশি সবাই বাগান বিলাস ফুল পছন্দ করেন।

সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। এই ছিলো আমার আজকের আয়োজন। চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। আশাকরি ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগফটোগ্রাফি পোস্ট।
ডিভাইসrealme 9
বিষয়চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 2 months ago 

ভাই আপনার করা প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। প্রথম ফুলের নামটা জানতে পারলে অনেক ভালো লাগতো। এই ফুলটা অবশ্য আমি এবারই প্রথম দেখলাম। প্রতিটি ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 2 months ago 

আপনার শেয়ার করা প্রতি টা ফটোগ্রাফি দারুণ হয়েছে ভাই। আমার কাছে ফুলের ফটোগ্রাফি দেখতে ভীষণ ভালো লাগে। আপনার আজকের ফটোগ্রাফি সব গুলো অসাধারণ হয়েছে। ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে আমি সবসময় ভীষণ পছন্দ করি। সেই হোক আর্টিফিশিয়াল বা অরিজিনাল। আজ আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে ভাইয়া। আসলে প্রতিটা জিনিস একটা আর্ট। আজ আপনার ফটোগ্রাফি গুলো দেখেই বুঝা যাচ্ছে। আপনার প্রতিটা ফটোগ্রাফি গুলোর মাঝে আর্ট রয়েছে।

 2 months ago 

খুব সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া।দারুন লেগেছে প্রতিটি ফুলের ফটোগ্রাফি। বেগুনি রঙের ফুলটি আমি ও আজ প্রথম দেখলাম।চমৎকার লাগলো সবগুলো ফুলের ফটোগ্রাফি। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 2 months ago 

সত্যি দেখে থাকার মত সুন্দর দেখে মুগ্ধ হয়ে গেছি এত সুন্দর ফুলের ফটোগ্রাফি। এর আগে কখনো দেখিনি এবং নামও জানিনা এই প্রথম আপনার ফটোগ্রাফির মাধ্যমে দেখতে পেয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে অনেক কিছু দেখার সুযোগ হয়েছে যেগুলো আগে কখনো দেখিনি। আপনার শেয়ার করা অন্যান্য ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার।

 2 months ago 

খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। আসলে ফুল পছন্দ করে না এমন মানুষ খুব কমই রয়েছে। আর এত দক্ষতার সাথে ফুলগুলো ফটোগ্রাফি ও বর্ণনা করেছেন পড়ে ভালো লাগলো।

 2 months ago 

আপনার পোষ্টের মাধ্যমে অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম।ফুলগুলোর কালার দেখে মুগ্ধ হয়ে গেছি।বেগুনি রঙ্গের ফুল আমি এর আগে কখনো দেখিনি আর মাইক ফুলের কালারটিও আমার কাছে ব্যতিক্রম লেগেছে। আসলে ভিন্ন রকমের ফুল গুলো দেখলেও ভালো লাগে। অনেক ধন্যবাদ ভাই দারুন একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

তোমার ফটোগ্রাফি মানে দারুন কিছু।
প্রতিটি ছবি বেশ চমৎকার লেগেছে আমার কাছে।
বিশেষ করে মাইক ফুল আর কাটা মুকুট ফুলের ছবিগুলো বেশি ভালো লেগেছে।
এভাবেই এগিয়ে যাও, ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63678.85
ETH 2623.01
USDT 1.00
SBD 2.85