১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের একাদশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

আমি আমার স্টিমিট যাত্রার শুরু থেকে পাওয়ার আপ করে চলেছি, তবে ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ হতে নিয়মিত পাওয়ার আপ শুরু করি। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর এসব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্যে তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করেই নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করে দিই। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২০,৬৯৪ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ২০,৭০৯ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২০,৬৯৪। (Before Power Up my Steem Power was 20,285 SP)

20,694 SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২০,৭০৯। (After Power Up my Steem Power is 20,300 SP)

20,709 SP.png


আজকের মতো এখানেই বিদায় জানালাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

দাদা আপনি আপনার স্টিমিট যাত্রার শুরু থেকে পাওয়ার আপ করে যাচ্ছেন জেনে ভালো লাগলো। ইতিমধ্যে দুটি লক্ষ্য পূরণ হয়ে গিয়েছে। এবার যেহেতু তৃতীয় লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন জেনে ভালো লাগলো দাদা। আশা করছি ডিসেম্বর মাসের মধ্যে আপনার নতুন লক্ষ্য পূরণ হবে। নতুন ভাবে লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে গেলে অবশ্যই সফলতা আসে। অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 2 years ago 

আমিও তাই আশা করছি ধীরে ধীরে হলেও পৌঁছে যাবো।

 2 years ago 

দাদা আপনি যেভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন ২৫ হাজার এসপি হতে সময় লাগবে না। খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ হোক এই কামনা করছি। ধন্যবাদ দাদা পাওয়ার আপ পোস্ট করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ইমরান দা। সপ্তাহে একবার করেই পাওয়ার করি।

 2 years ago 

ভাইয়া যতই আপনাদের পাওয়ার আপ পোষ্ট গুলো দেখি ততই যেন আমরা উৎসাহিত হই। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই প্লাটফর্মে অনেকদিন টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে গেলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ দিদি। 🙏🏾

 2 years ago 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এখন আপনি তৃতীয় লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন জেনে অনেক ভালো লাগলো দাদা। আশা করি আপনার লক্ষ্য অবশ্যই পূরণ হবে।

 2 years ago 

এগিয়ে তো যেতেই হবে ভাই। পাশে থাকার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65355.38
ETH 2656.67
USDT 1.00
SBD 2.87