শপিং পোস্ট // অনলাইন থেকে মোবাইলের ব্যাক পার্ট কেনার অনুভূতি

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২১-০৮-২০২৩)

IMG20230820163210.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি অনলাইন থেকে মোবাইলের ব্যাক পার্ট কেনার অনুভূতি । আসলে গত কয়েকদিন ধরে বেশ ব্যস্ত সময় পার করছি। প্রতিদিনই কম-বেশি লেখাপড়ার জন্য বেশ ব্যস্ত সময় পার করতে হয়। সকালবেলা ঘুম থেকে উঠে একটি পোস্ট এবং কিছু কমেন্ট করে প্রাইভেটে গিয়েছিলাম। প্রাইভেট শেষ করে এসে চুল কাটানোর উদ্দেশ্যে বাজারে গিয়েছিলাম। বাজার থেকে এসে গোসল শেষ করে খাওয়া-দাওয়া শেষ করে আবারো বসে গেলাম আপনাদের মাঝে পোস্ট শেয়ার করতে। তবে চলুন আজকের পোষ্ট নিচে শেয়ার করা যাক.....

IMG_20230821_142144.jpg

মোবাইল ফোন থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আপনারা উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে একটি স্ক্রিনশট মেরে শেয়ার করেছি। AXTF আসলে এটি হচ্ছে একটি ফেসবুক পেজ। এই ফেসবুক পেজে মোবাইলের বিভিন্ন ধরনের ব্যাক পার্ট পাওয়া যায় আমি অনেক আগে দেখছি। যেহেতু কিছুদিন হলো নতুন মোবাইল কিনছি তাই কোন ব্যাক পার্ট কেনা হয়নি। তাই সেদিন হঠাৎ করে দেখি এই পেজটা সামনে চলে আসলো। পেজের ভিতরে অনেকক্ষণ মোবাইলের ব্যাক পার্ট পছন্দ করছিলাম। আসলে অনেকগুলো জিনিস দেখলে পছন্দ করতে একটু দেরি হয় সেটা আমি বুঝতে পেরেছি। আপনারা যদি নিজের মতো করে ব্যাক পার্ট বানিয়ে নিতে চান তাও এই পেজে অর্ডার দিলে পাওয়া যাবে। এই পেজটি থেকে নিজের ছবি দিয়ে ব্যাক পার্ট তৈরি করা যাবে। আপনাদের যদি কারোর মোবাইল এর ব্যাক পার্ট প্রয়োজন হয় তাহলে এখান থেকে কিনবেন আশা করি প্রোডাক্ট ভালো পাবেন।

IMG_20230821_142645.jpg

মোবাইল ফোন থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে একটি স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। আমার যখন একটি মোবাইলের ব্যাক পার্ট পছন্দ করা হয়ে গিয়েছিল তখন মেসেঞ্জারে নক দিয়েছিলাম। নক দেওয়ার কিছুক্ষণের মধ্যে ওরা রিপ্লে দিয়েছিল। তারপর ওদের সাথে আমি বেশ কিছুক্ষণ কথা বলেছিলাম। তারপর ওরা আমার অ্যাড্রেস এবং মোবাইলের নাম এবং প্রোডাক্ট কোথা থেকে সংগ্রহ করব সবকিছু জানতে চাইল। তারপর ওরা একটা ফর্ম দিল আমি ফর্মটা পূরণ করে দিলাম। তারপর ওরা একটি বিকাশ নাম্বার দিল আমাকে সেখানে ডেলিভারি চার্জ হিসাবে ১২০ টাকা পেমেন্ট করা লাগলো। তারপরে আমি জিজ্ঞেস করেছিলাম প্রোডাক্ট টি কতদিনের মধ্যে আমি হাতে পেতে পারি ওরা বলেছিল তিন থেকে চার দিনের মধ্যে পেয়ে যাবেন।

IMG_20230820_173840.jpg

মোবাইল ফোন থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

মোবাইলের ব্যাক পার্ট অর্ডার দেওয়ার ঠিক তিনদিন পরে আমার মোবাইলে এই এস এম এস টি এসেছিল আমি অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে ওই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করলে দেখা যাচ্ছিল যে আমার প্রোডাক্টটি ট্যাক করা যাবে। কিন্তু আমি এইসব কিছুই করছিলাম না শুধুমাত্র এস এম এস দেখে আবার রেখে দিয়েছিলাম।

IMG_20230820_173901.jpg

মোবাইল ফোন থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এবার আপনারা উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আবারো একটি স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। উপরের এস এম এস টির ঠিক একদিন পরে এই এস এম এস টা এসেছিল। এই এস এম এস টি দেওয়া হয়েছিল আমাদের এলাকার কুরিয়ার সার্ভিস থেকে। তার কয়েক ঘণ্টা পরে আমি প্রোডাক্ট টি আমার হাতে পেয়ে যায়।

IMG20230819172646.jpg

তার কিছুক্ষণ পরে আমি যে এড্রেস দিয়েছিলাম সেখানে এসে কুরিয়ার সার্ভিস থেকে আমার কাছে ফোন দেয়া হয়েছিল। এই প্রোডাক্টের দাম ছিল ২৯৯ টাকা। কিন্তু আমি প্রোডাক্টটি নেওয়ার সময় ৩০০ টাকা দিয়ে সংগ্রহ করলাম। তারপরে আমি সেখান থেকে আমার রুমের মধ্যে চলে আসলাম। ভাবছিলাম সেখানেই খুলে দেখি কিন্তু তারপরে ভাবলাম পোস্ট করতে হবে তাই আর সেখানে খুলছে না। তাই সরাসরি সেখান থেকেই রুমের মধ্যে চলে আসলাম তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম।

IMG20230820163210.jpg

আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আমার প্রোডাক্ট টি প্যাকেট থেকে খুলে বের করে অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে আমি আমার প্রোডাক্ট টি হাতে পেয়েছি গত পরশু দিন। মোবাইলে লাগানোর পরে এখন আমার কাছে বেশ ভালই লাগছে দেখতে। যদি আপনারা ফোনের ব্যাক পার্ট কিনতে চান তাহলে অবশ্যই এখান থেকে কিনবেন আশা করছি আপনারা ভালো জিনিস পাবেন। আশা করি সকলের মূল্যবান মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
💞আমার নিজের পরিচয়💞


IMG-20230321-WA0007.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

বর্তমানে জীবন যাতা কতটা সহজ হয়ে গেছে। মানুষ ইচ্ছা করলে ঘরে বসেই অনেক কিছু পেতে পারে। বর্তমানে যেকোনো কেনাকাটা মানুষ এখন ইচ্ছা করলে অনলাইনে মধ্য দিয়ে করতে পারে। ভাগ্নে তুমি অনলাইন থেকে মোবাইলে ব্যাক পার্ট কিনেছো। ব্যাক পার্টটি দেখতে বেশ ভালই লাগছে দামটা যথেষ্ট ভালো নিছে তিনশত টাকা। যাহোক মোবাইলে ব্যাক পার্ট কেনার অনুভূতিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলেছেন মামা এখন মানুষ এখন ইচ্ছে করলে ঘরে বসেই জীবন যাপন করতে পারে। এখন অনলাইনের মাধ্যমে সবকিছুই কেনাকাটা করা যায় যদি শুধুমাত্র টাকা থাকে। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

এখনকার সময়ে ই-কমার্স সাইট থেকে যেকোনো পণ্য কিনা খুবই রিক্সের ব্যাপার। আপনি একটা জিনিস অর্ডার করবেন আপনাকে দিবে অন্য জিনিস আবার একই জিনিস দিলেও সেটা থাকবে নষ্ট বা ভাঙ্গা। আপনার মোবাইলের ব্যাক কভারটি খুবই সুন্দর হয়েছে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

অনলাইনে ভালো কিছু দেখলেই মনে হয় এক্ষুনি কিনে নিই। কেননা বর্তমান অনলাইনে কেনাকাটা অনেক সহজ। ঘরে বসেই পছন্দের জিনিস পাওয়া যায়। অনলাইন থেকে যে ব্যাক পার্ট কিনেছো তা দেখে খুবই ভালো লাগছে। অনলাইন থেকে ব্যাক পার্ট কেনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

ঠিক বলেছেন মামা আপনি অনলাইনে থেকে যে কোনো জিনিস নিলেই ঘরে বসেই সেই জিনিসটা খুব পছন্দ মত নেওয়া যায়।

 last year 

অনলাইনে কোন কিছু দেখলেই কিনতে ইচ্ছে করে। বিশেষ করে মোবাইলের ব্যাক পার্ট দেখলেই মন চায় কিনে ফেলি। তবে সেভাবে কখনো কেনা হয়ে ওঠে না। মোবাইলের ব্যাক পার্ট কিনেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। এই পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

ঠিক বলেছেন আপু আপনি অনলাইনে যে কোনো জিনিস দেখলেই কিনলে মন চায়। আমিও শখের বসে মোবাইলের ব্যাক পার্টি কিনেছিলাম। ধন্যবাদ মতামত শেয়ার করার জন্য।

 last year 

মোবাইলের কভার অনলাইন থেকে কিনে বেশ ভালোই করেছেন।মার্কেটে গেলে অনেকটা সময় নষ্ট হয়।তাছাড়া অনলাইনে কেনাকাটা করলে বেশ ভালোই লাগে।১ টাকা বেশি দিতে হলো,ওরা আসলে এমনই দাম ফিক্সড করে।এইযে,২৯৯ না করে ৩০০ করেছে। আপনার মোবাইল কভার কেনার অনুভূতি পড়ে বেশ ভালো লেগেছে।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করে পাশে থেকে উৎসাহ দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90