You are viewing a single comment's thread from:

RE: জেনারেল রাইটিং || ছিনতাইকারীদের কবলে পড়ে গুরুতর আহত (শেষ পর্ব)

in আমার বাংলা ব্লগlast year

ভাই কিছুদিন আগে আমি এরকম একটি পরিস্থিতির বাস্তবতা স্বীকার হয়েছিলাম। চিন্তায়কারীরা আমাকে কিছুদিন আগে মাঠের মধ্যে ধরেছিল এবং আমার মোবাইল ফোন সবকিছুই কেড়ে নিয়েছিল অবশেষে মোবাইল ফোনটি ফেরত দিয়েছিল। তবে রাশেদ যদি জোড়াজুড়ি না করে ১৬০০০ টাকা এবং মোবাইল দিয়ে দিত তাহলে হয়তোবা রাশেদকে ছিনতাইকারীরা এমন ক্ষতি করতো না। আসলে আমি মনে করি ছিনতাইকারী যখন একজন মানুষকে ধরে তখন তার মাথা থেকে সবকিছু হারিয়ে যায় কি করবে কখনোই বুঝে উঠতে পারে না। একটা মোবাইল ফোন এবং টাকার চেয়েও জীবনের দাম অনেক বেশি। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আপনাকেও ছিনতাইকারীরা ধরেছিল, জেনে খুব খারাপ লাগলো। তবে মোবাইল ফোনটি ফেরত পেয়েছেন, জেনে ভীষণ ভালো লাগলো। আসলেই টাকার চেয়ে জীবনের দাম অনেক বেশি। তাই এমন পরিস্থিতিতে সবকিছু দিয়ে দেওয়া উত্তম বলে আমি মনে করি। যাইহোক পোস্টটি পড়ে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

চিন্তায়কারীরা আমাকে কিছুদিন আগে মাঠের মধ্যে ধরেছিল এবং আমার মোবাইল ফোন সবকিছুই কেড়ে নিয়েছিল অবশেষে মোবাইল ফোনটি ফেরত দিয়েছিল।

এখানে বানান ভুল হয়েছে। আশা করি ঠিক করে নিবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65738.35
ETH 2677.27
USDT 1.00
SBD 2.91